অশ্লীল পত্রপত্রিকার ভয়াবহতা

অশ্লীল পত্রপত্রিকার ভয়াবহতা pdf বই ডাউনলোড। এ যুগের মুসলমান রা মহা বিপদে পতিত হয়েছে। তাদেরকে চতুর্থক দিয়ে ফিতনা ফাসাদে ঘিরে রেখেছে এবং অনেক মুসলমানই সে ফিতনার সহজ শিকার হয়ে যাচ্ছে। তাদের গুণাহ ও অসৎকাজগুলো প্রকাশ পাচ্ছে।

তারা মানুষকে নির্ভয়ে নির্লজ্জভাবে গুনাহের দিকে আহ্বান করছে। এসব ভয়াবহ কাজ খুব বেশি আকারে হওয়ার কারণ হলো আল্লাহর দীনকে অবজ্ঞা, তারঁ নির্ধারিত সীমারেখা ও শরিআতের প্রতি অসম্মান এবং আল্লাহর শরিআত বাস্তবায়নে বহু মুসলমানের অবহেলা।

আরও দেখুনঃ অশ্রুর বারিধারা pdf বই ডাউনলোড

সৎকাজের আদেশ ও অসৎকাজের নিষেধ থেকে বিরত থাকা। আল্লাহর দরবারে খাস তাওবা, তারঁ আদেশ-নিষেধকে সম্মান প্রদর্শন, অজ্ঞলোকদেরকে এসব কাজ থেকে ফিরিয়ে আনা ও সঠিক এক অবকাঠামোতে নিয়ে আসা ছাড়া এসব মুসিবত ও ফিতনা থেকে মুসলমানদের রেহাই পাওয়ার কোন উপায় নেই।

কতিপয় অসাধু ব্যবসায়ী ও অসৎকাজের দালারচক্র, অবাধ যৌনাচার ও অশ্লীলকাজ ছড়িয়ে দেয়ার মাধ্যমে বর্তমানে মুসলমানদের মাঝে সবচেয়ে ভয়াহব ফিতনা সৃষ্টি করছে। তারা খুবেই ক্ষতিকর ও মারাত্মক অশ্লীল কিছু পত্রপত্রিকা, ম্যাগাজিন ও সাময়িকী প্রকাশের মাধ্যমে আল্লাহ ও তারঁ রাসুলের আদেশ নিষেধের সাথে যুদ্ধ ঘোষনা করছে।

আরও দেখুনঃ অশ্রু নয় রক্ত pdf বই ডাউনলোড

তারা এসব পত্রপত্রিকার পাতায় উলঙ্গ ও যৌনসড়সড়িমূলক অশ্লীল ছবি ছাপিয়ে যৌনউত্তেজনা ও নানারকম অন্যায়ের দিকে মানুষকে আহবান করছে। পরিসংখ্যানে দেখা গেছে যে, এসব পত্রপত্রিকা অপকর্ম, পাপাচার, যৌনউত্তেজনা এবং আল্লাহ ও তারঁ রাসুলের হারামকৃত কাজের প্রচার প্রসার করছে ও এসব কাজে উদ্ধুদ্ধ করছে।

তাদের এসব অশ্লীল ও পাপাচার কাজের কিছু ধরণ নিম্নরূপ: পত্রপত্রিকা ও ম্যাগাজিনের কভারপাতায় এবং ভিতরের পাতায় উলঙ্গ ছবি ছাপানো। নারীকে অতিসাজসজ্জা করে সুন্দরভাবে সাজিয়ে ফিতনায় প্ররোচিত করা। দুশ্চরিত্র অশ্লীল কথাবার্তা, লজ্জাসম্মান বহির্ভুত গদ্য ও পদ্য ছাপানো হয় যা উম্মাহর আখলাকে ধ্বংস করে দিচ্চে।

আরও দেখুনঃ অলসতা করে নামায বর্জন pdf বই ডাউনলোড

নিচে অশ্লীল পত্রপত্রিকার ভয়াবহতা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

অশ্লীল পত্রপত্রিকার ভয়াবহতা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ দৃষ্টিভঙ্গি বিষয়ক
বইয়ের সাইজঃ 1.16 MB
প্রকাশ সালঃ ২০১৮ ইং
বইয়ের লেখকঃ
অনুবাদঃ আব্দুল্লাহ আল-মামুন আল-আযহারী
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group