আইএস এর সম্পূর্ণ ইতিহাস

আইএস এর সম্পূর্ণ ইতিহাস pdf বই ডাউনলোড। জিহাদ আল্লাহ তাআলার একটি ফরজ বিধান। যেমন নামাজ, রোযা, হজ্ব, যাকাত আল্লাহর ফরজ বিধান। জিহাদ প্রতিটি মুসলিমের উপর ফরজ। আল্লাহ বলেন: নিশ্চই আল্লাহ জান্নাতের বিনিময়ে মুমিনদের থেকে তাদের জীবন ও সম্পদ ক্রয় করে নিয়েছেন।

তাদের কাজ হলো (তারা ) আল্লাহর পথে লড়াই করবে। তারা শত্রুদের উপর হত্যাজজ্ঞ চালাবে এবং (প্রয়োযনে )নিজেরাও নিহত হবে। আল্লাহর এই প্রতিশ্রিুতি তাওরাতেও ছিলো, ইঞ্জিলে ও ছিলো, এবং কোরানেও আছে।

আরও দেখুনঃ আই অ্যাম মুসলিম pdf বই ডাউনলোড

আর আল্লাহর চেয়ে উত্তম ওয়াদা রক্ষাকারী কে আছে..!! অতএব তোমরা আল্লাহর সাথে যে ক্রয়-বিক্রয় করেছ সে ব্যাপারে সুসংবাদ গ্রহণ করো (নিশ্চিন্ত থাকো)। এটাই মহা বিজয় (সূরা তাওবাহ-১১১) ইমাম জুহুরী বলেন: ব্যক্তির যোগ্যতার ভিন্নতার কারণে এই ফরজ বিধানেও ভিন্নতা ঘটে। শারিরীক ও আর্থিক ভাবে সক্ষম, শরয়ী গ্রহনযোগ্য কোন পিছুটান নেই।

এমন মুসলিমের উপর নিপ্রিত মুসলিম জনপদের সাহায্যে অস্ত্রহাতে বেরিয়ে পড়া ফরজ। যার শুধু আর্থিক সক্ষমতা আছে, মুজাহিদীনের উপর খরচ করা তার জন্য ফরজ । যার লেখালেখি করা তার উপর ফরজ। নিপ্রিত মুসলিম জনপদের আর্তনাদ, সক্ষম মুসলিমদের নিকট পৌঁছে দেয়া তার দায়িত্ব।

আরও দেখুনঃ অলী আওলিয়াদের অসীলা গ্রহন pdf বই ডাউনলোড

এমূলনীতির ওপর ভিত্তি করে বলা যায়, আমরা অনলাইনে জিহাদের খবরাখবর রাখি, পড়ি ও লিখি, তারাও জিহাদের ময়দানে আছি। যদিও আমরা শিশু পর্যায়ের। একজন মুজাহীদকে অস্ত্রচালনা শিখার পূর্বে জিহাদের মাসলা- মাসায়েল শিখা জরুরী। গণিতম বন্টন,রিদ্দাত, আমীরের আনুগত্যের আবশ্যিকতা ইত্যাদী মাসলা-মাসায়েল জানা ফরজ।

কারণ ধর্মীও জ্ঞানহীন একজন মুজাহীদ আর একজন ডাকাতের মধ্যে কোন পার্থক্য নেই। স্বসস্ত্র ডাকাত জানে না কাকে হত্যা করতে হবে। সে যাকে ইচ্ছা হত্যা করে দিবে। তেমনি ধর্মীও জ্ঞানহীন মুজাহীদ জানে না কাকে হত্যা করতে হবে। সে যাকে ইচ্ছা হত্যা করে দিবে। তাকফীর করে ফেতনা সৃষ্টি করবে।

আরও দেখুনঃ আই অ্যাম মালালা pdf বই ডাউনলোড

নিচে আইএস এর সম্পূর্ণ ইতিহাস pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

আইএস এর সম্পূর্ণ ইতিহাস pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 14.9 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group