আইনুল হক কাসিমীর লেখা

আইনুল হক কাসিমীর লেখা pdf বই ডাউনলোড। উমর ইবনুল খাত্তাব রা. তখন খলিফাতুল মুসলিমিন। বসে আছেন বিচারগৃহে ইত্যবসরে আগমন করল এক নারী। এসে কোনোপ্রকার ভুমিকা ছাড়াই তার নালিশ দায়ের করে ফেলল , আমি আর আমার স্বামীর ঘর করতে পারব না!।

মহিলার হতাশাব্যঞ্জক কথা শুনে খলিফা বিস্মিত হয়ে জিজ্ঞেস করলেন, তোমার স্বামীর সাথে তোমার কী হয়েছে? মহিলা বলল, আমাকে জিজ্ঞেস না করে এবং আপনি তাকে উপস্থিত করার আদেশ করুন! মহিলার কথামতো খলিফা স্বামীকে উপস্থিত করার আদেশ জারি করলেন।

আরও দেখুনঃ আইনুদ্দীন আল আজাদ রহঃ pdf বই ডাউনলোড

স্বামীকে উপস্থিত করা হলে দেখা গেল, আপাদমস্তক এক গিদ্ধড় লোক! দুর্গন্ধে শরীরে ভোঁ ভোঁ করছে! শুধু তাই নয়: সে এতোটাই লোমশ যে, রীতিমতো তাকে কোনো বুনো জানোয়ার মনে হচ্ছে। তার মাথার চুল, ঘোফ, দাড়ি ও দেহের পশম লম্বা হতে হতে একাকার হয়ে গেছে! খলিফা তার অবাঞ্ছিত চুল, গোফ, দাড়ি ও লোম ছেটেঁ দিয়ে গোসলখানায় নিয়ে আচ্ছামতো গোসল করিয়ে একজোড়া শুভ্র কাপড় পরানোর আদেশ জারি করলেন।

এর পর তাকে মজলিসে নিয়ে আসতে বললেন। খলিফার কথামতো তাই- করা হল। এবার খলিফা মহিলাকে ডেকে আনলেন। মহিলা যখন তার স্বামীর নবরূপ আবলোকন করল, বলল, এখন ঠিক আছে! খলিফা মহিলাকে সম্বোধন করে বললেন, তুমি আল্লাহর ভয় করবে।

আরও দেখুনঃ আইনী তুহফা সলাতে মুস্তফা ২য়-খন্ড pdf বই ডাউনলোড

স্বামীর আনুগত্য প্রদর্শন করবে। মহিলা বলল, আপনার আদেশ আমি অক্ষরে অক্ষরে পালন করব হে খলিফাতুল মুসলিমিন ! মহিলা তার স্বামীকে নিয়ে চলে যাওয়ার পর বললেন, তোমরা মহিলাদের জন্য নিজেদের সাজাও। তাদের জন্য সন্দরতা অবলম্বন করো। কনেনা তারা তোমাদের বেলায় তা-ই চায়, যা তাদের বেলায় তোমরা চাও! বলা হয়।

একজন মহিলা তার স্বামীকে একাধানে চল্লিশ বছর পর্যন্ত ভালোবেসে যায়, এবং সে তার ভালোবাসা গোপন করে রাখে। কিন্তু মাত্র একদিন সে তারস্বামীকে অপছন্দ করে, আর এই অপছন্দের বহিঃপ্রকাশ তার চেহারা ও জিহবা দিয়ে হয়! পক্ষান্তরে একজন স্বামী তার স্ত্রীকে একাধারে চল্লিশ বছর পর্যন্ত অপছন্দ করে, কিন্তু মাত্র একটি দিন তার স্ত্রীকে ভালোবাসে।

আরও দেখুনঃ আইন বানানোর কুফর pdf বই ডাউনলোড

নিচে আইনুল হক কাসিমীর লেখা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আইনুল হক কাসিমীর লেখা pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 27.01 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ মাওলানা আইনুল হক কাসিমী
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group