আইন দেয়ার ক্ষমতা আল্লাহর

আইন দেয়ার ক্ষমতা আল্লাহর pdf বই ডাউনলোড।আরব উপদ্বীপের প্রখ্যাত আলেম শাইখ সালিহ আল মুনাজ্জিদ এর ফাতওয়া প্রথমতঃ রক্ত, সম্মান ও সম্পর্কিত বিষয়ে আল্লাহ ও তারঁ রাসুলের বিধানের বিপরীত মানব রচিত আইন প্রণয়ন করা এমন একটি বড় কুফর যা মানুষকে ইসলামের গন্ডি থেকে বের করে দেয়।

এ বিষয়ে কোন সন্দেহ নেই এবং মুসলিম স্কলারদের মধ্যে এ বিষয়ে কোন মতপার্থক্য নেই। এ ধরণের আইন তৈরি করে আল্লাহ সুবহানাহু ওয়া তাআলার সাথে তারঁ বিধানের ক্ষেত্রে প্রতিদ্বন্ধিতা এবং তারঁ আইনের ক্ষেত্রে বিরোধিতা করা হচ্ছে।

আরও দেখুনঃ আইন ও বিধানদাতা কে pdf বই ডাউনলোড

আল্লাহ বলেনঃ (বাংলা অনুবাধ) তাদের জন্য কি এমন কিছু শরীক (মিথ্যা প্রভূ) আছে যারা তাদের জন্য দ্বীনের বিধান দিয়েছে যার অনুমতি আল্লাহ দেননি? [সূরা শূরা, আয়াত ২১] এবং মৃত প্রাণীর গোশত খাওয়ার অনুমতি দেয় এমন কারো অনুগত্য করা সম্পর্কে আল্লাহ বলেন: (বাংলা অনুবাদ) আর তোমরা তা থেকে আহার করো না।

আমরা একমাত্র আল্লাহরই আনুগত্য হবো ।

যার উপর আল্লাহর নাম উচ্চারণ করা হয়নি (উক্ত প্রাণী যবেহ করার সময়), নিশ্চয়ই তা ফিসক্ব (পাপ এবং আল্লাহর অবাধ্যতা)। এবং শয়তানরা তাদের (মনুষরূপী) বন্ধুদেরকে প্ররোচনা দেয়, যাতে তারা তোমাদের সাথে বিবাদ করে। আর যদি তোমরা তাদের আনগত্য করো (অর্থাৎ মৃত প্রানী খাওয়ার মাধ্যমে সেটিকে বৈধতা দান করো) ।

আরও দেখুনঃ আইএস কতটুকু সঠিক pdf বই ডাউনলোড

এবং নিশ্চয়ই তোমরা মুশরিক (কারণ তারা অর্থাৎ শয়তান ও তার বন্ধুরা তোমাদের জন্য তা হালাল করেছে যা আল্লাহ খাওয়ার জন্য হারাম করেছেন এবং তোমরা তা খাওয়াকে বৈধ বিবেচনা করার মাধ্যমে তাদের আনুগত্য করেছো এবং এমনটি করার মাধ্যমে তোমরা তাদের উপাসনা করেছো।আর আল্লাহ ছাড়া অন্য কারো উপাসনা করা শিরক)।[সূরা আন,আম, আয়াত১২১]

আল্লাহ আরো বলেন: তুমি কি তাদেরকে (মুনাফিকদেরকে) দেখনি, যারা দাবী করে যে, নিশ্চয়ই তারা ঈমান এনেছে তার উপর, যা নাযিল করা হয়েছে তোমার প্রতি এবং যা নাযিল করো হয়েছে তোমার পূর্বে। তারা তাগুতের (মিথ্যা প্রভুর) কাছে বিচার নিয়ে যেতে চায় অথচ তাদেরকে নির্দেশ দেওয়া হয়েছে তাকে অস্বীকার করতে।

আরও দেখুনঃ আইএস এর সম্পূর্ণ ইতিহাস pdf বই ডাউনলোড

নিচে আইন দেয়ার ক্ষমতা আল্লাহর pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আইন দেয়ার ক্ষমতা আল্লাহর pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ . MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group