আজাদীর ধোকাঁ

আজাদীর ধোকাঁ pdf বই ডাউনলোড। হযরত আবুযর রাযিয়াল্লাহু আনহু হতে বর্ণিত তিনি বলেন আমি একবার রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর সাথে হাটছিলাম, রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বললেন: দাজ্জাল ছাড়াও আমি আমার উম্মতের জন্য আরো একটি বিষয় খুব ভয় করছি” (এটা তিনি তিনবার বার বলেন) আমি জিজ্ঞাসা করলাম হে আল্লাহর রাসুল !।

দাজ্জাল ছাড়াও যেই বিষয়টি আপনাকে আপনার উম্মতের ব্যাপারে খুব ভীত-সন্ত্রস্ত করে সেই বিষয়টি কি? তিনি বললেন: পথভ্রষ্টকারী নেতা

আরও দেখুনঃ ইস্তিসহাদি pdf বই ডাউনলোড

আমি স্পষ্ট বলছি, স্যার সৈয়্যেদের দ্বি-জাতিতত্ত্ব কোরআন সুন্নাহ অনুযায়ী ছিল না, বরং তা ডিভাইড এন্ড রুল এর রাজনৈতিক কৌশল ছিল। যেন হিন্দু -মুসলিমরা তাদের মুল শত্রুকে ভুলে গিয়ে নিজেদের দেশকে উগ্রতার দৃষ্টিতে দেখে। যেন মুসলমান ভুলে যায় যে ৮০০ বছর ধরে মুসলমান ও হিন্দুরা দৃষ্টান্ত মুলক নিরাপত্তা এবং পরস্পর উদারতার সাথে জীবন যাপন করেছে।

স্বাধীনতা যুদ্ধে ইংরেজদের বিরুদ্ধে হিন্দু ও মুসলিম সকলে জান বাজি রেখে যুদ্ধ করেছে। আমি আপনাদের প্রশ্ন করতে চাই, যদি ১৮৫৭ এর স্বাধীনতার আন্দোলন সফল হত এবং ইংরেজদের পিটিয়ে এদেশ থেকে উৎখাত করা হত. তবে হিন্দুস্থানের সিংহাসনে কারা আরোহন করতো? নিশ্চয় মুসলমানরাই হিন্দুস্থানে তাদের শাসন অব্যাহত রাখতো।

আরও দেখুনঃ ইজাজুল কুরআন pdf বই ডাউনলোড

মূল শত্রুকে ছিল? হিন্দু না দখলদার ইংরেজ? আমরা হয়, না তাওহীদের বিশ্বাসই আমাদের সকল সম্প্রদায় থেকে আলাদা করে? স্যার সৈয়েদ নিজেই একজন পা চাটা গোলাম ছিল । এবং অত্যন্ত লোভী ছিল। এ জন্য বৃটেনের খৃষ্টান শাসকরা তাকে নিজেদের নাইট বানিয়েছে।

এই নাইট পদলাভ ও স্যার উপাধি অর্জনের জন্য বৃটেনের রাজার সামণে অবশেষে কার্যত মাথা নত করতেই হয়েছে এবং শাহী তরবারীর বরকত অর্জনের জন্য হাটুঁ গেড়ে নিজের কাধঁ করেছে। একটু দেখে নিন নাইট কিভাবে হয়।ক্রসেড যুদ্ধে যে খৃষ্টীয় যোদ্ধা তাদের পবিত্র ক্রুশ ও গীর্জার স্বার্থে মুসলিমদের খুব বেশি ক্ষতি সাধনে সক্ষম হত ।

আরও দেখুনঃ গুলশান হামলার শুহাদাগণ pdf বই ডাউনলোড

নিচে আজদীর ধোকাঁ pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আজাদীর ধোকাঁ pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ 
বইয়ের সাইজঃ 2.01 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ কমান্ডার আদনান রশিদ হাফিজাহুল্লাহ
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group