আদর্শ বিবাহ

আদর্শ বিবাহ pdf বই ডাউনলোড। আল্লাহ তায়ালার হামদ ও রাসূল (সাঃ)এর উপর সালাম জানিয়ে বলতে হয় মানুষের জীবনে থেকে যৌন জীবনকে আলাদা করে দেখার কোন সুযোগ নাই। জীবনে যৌবনের পবিত্রতা এং সুস্থতা রক্ষর্থেই যৌন জ্ঞানের উদ্ভব হয়েছে। অন্যান্য দেশের মত আমাদের দেশেও যৌন বিজ্ঞানের উপর বিভিন্ন বই পুস্তক দেখা গেলেও অধিকাংশই খন্ডিত ও অসম্পূর্ন, অবাস্তব ধারণার উপর প্রতিষ্ঠিত।

যৌন অবক্ষয়ের এ দুঃসময়ে আন্তরজাতিক ইসলামী আইন বিশেষজ্ঞ আল্লামা আবুল খায়ের মোঃ নুরুল্লাহ সাহেবের দর্শন বিবাহ বা ইসলাম ও আধুনিক যৌবন বিজ্ঞানে নামে যে গ্রস্থ খানি রচনা করেছেন তা বাংলা ভাষায় অতুলণীয় ব্যাখ্যা মূলক গ্রন্থ বটে।

আরও দেখুনঃ বাসর রাতের আদর্শ pdf বই

জাতীয় চরিত্র তথা বৈবাহিক জীবনের সৌন্দয্য বোধ রক্ষা করার জন্য নিঃসন্দেহে এটা একটি গবেষনামুলক দুঃপ্রাগ্রস্থ।

রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ফরমাইয়াছেন বিবাহ আমার সুন্নাত, যে বক্তি আমার সুন্নাহকে উপেক্ষা করিল সে আমার তরীক্বায় নয় তিনি ফরমাইয়াছেন স্ত্রীর সহিত খেলা না করিয়া সহবাস করিও না। বিবাহ সম্পর্কে অনেকআয়াত ও হাদিছ সমূহ বর্ণিত আছে।

আরও দেখুনঃ আদর্শ পুরুষ pdf বই 

যাহাদ্বারা বুঝা যা যে বিাবহ ছাড়া অন্য উপায়ে যৌন উপভোগ করায় দুনিয়া ও আখেরাতের বহু ক্ষতির কারণ হইয়া দাড়ায়। তাই বিবাহ সম্পর্কে পূর্ণ জ্ঞান অর্জন না করিয়া বিবাহ করিলে যেমন দাম্পত্য জীবনে সুখের হয় না এবং সুসন্তানের আশা করা যায় না তেমনি যাহারা বিবাহ করিয়া সুখি হইতে পারিতেছেন না তাহাদের ও সুখি হওয়ার নিয়ম কানুন প্রথমে শিক্ষা না করিলে জীবনে পরে সুখি হওয়ার আশা থাকে না।

সেই অসহায় যুবক যুবতী ও স্বামী স্ত্রীর প্রতি লক্ষ্য করিয়া ইসলামিক ও আধুনিক যৌন বিজ্ঞানের নানা বই পুস্তক পাঠ করিতে আরম্ভ করি। অবশেষে রাসূল (সাঃ) এর -(যাহার জন্য আমার ও সমস্ত মুমিনের আত্মা উৎসর্গ) কতকগুলি ফজিলত পূর্ণ বানী সমুহের ফজিলত লাভ করার আশায় ও কতকগুলি ভীতি প্রদ ও শান্তি প্রদ বাণী সমূহের ভয়ে কিছু লিখা আরম্ব করিলাম।

আরও দেখুনঃ ইসলাহী খুতুবাত ৫ম খন্ড pdf বই

নিচে আদর্শ বিবাহ pdf বই ডাউনলোড এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আদর্শ বিবাহ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ আবুল খাইর মোহাম্মদ নুরুল্লাহ
বইয়ের ধরণঃ বিবাহের নিয়মনীতি
বইয়ের সাইজঃ 11.4 MB
প্রকাশ সালঃ ১৯৭৩ ইং
বইয়ের লেখকঃ আবুল খাইর মোহাম্মদ নুরুল্লাহ
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group