আবার আসবেন তিনি

আবার আসবেন তিনি pdf বই ডাউনলোড। ইসলাম ঈমান, আমলে সালেহ বা সৎকর্ম সমূহকে গুরুত্ব প্রদান করেছে। মানুষ যতেই সৃষ্টি ও প্রকৃতির গূঢ় রহস্য আবিষ্কার করতে সক্ষম হবে, ততাই সে নিজের সম্পর্কেও জানতে পারবে। কিন্তু যুক্তিবাদী দার্শনিকগণের স্থুল দৃষ্টিতে সেই জ্ঞান ধরা পড়ে না বিধায় তা অস্বীকার করে।

ইসলামের সর্বপ্রথম বাণী- পাঠ করো,…. পর্যবেক্ষণ করো, তন্ন তন্ন করে প্রতক্ষ করো এবং জ্ঞান অর্জনের জন্য তোমার প্রতিপালকের নাম স্মরণ করো’। সম্মুখে প্রতিনিয়ত বস্তু, ঘটনা, মানুষ, মতবাদ, সমস্যা। মানুষ নিজেকে অবশ্যই তন্ন তন্ন করে খুঁজে দেখবে। আত্ম দর্শনে সত্য-দর্শন লাভ করবে।

আরও দেখুনঃ অর্থসহ শিশুদের সুন্দর নাম pdf বই

নিজেকে চেনার মাঝেই স্রষ্টার পরিচয়, সৃষ্টির উদ্দেশ্য, ইত্যকার বিষয়ে মন-মননের বিকাশ ঘটানো ব্যতিত সত্যিকার অর্থে মনের মুক্তি নেই। সেদিকে বিস্তারিত বিশ্লেষণে না গিয়ে বরঙ “সমগ্র সৃষ্টিকুল একমাত্র আল্লাহ পরিবারের অন্তর্ভুক্ত”।

এই প্রেক্ষিতে হযরত মসীহ ঈসা আঃ এর রেসালাত, তাঁর সংগ্রামী জীবন, একটি নির্দিষ্ট সময়কাল জীবন-যুদ্ধে লিপ্ত থাকা, আকস্মিক অলৌকিক তিরোধন এবং কিয়ামতের পূর্বাহ্নে এই ধরার পৃথিবীতে পুনঃ আগম; আমরা এক্ষণে সেই সম্পর্কে তথ্য নির্ভর আলোকপাত করবো।

আরও দেখুনঃ চাঁদ ও কুরআন pdf বই

সহীহ সনদসূত্রে এসেছে – হযরত হাসান বসরী রহঃ ইহুদী জাতিকে উদ্দেশ্য করে বলেনঃ “মসীহ ঈসা আঃ মৃত্যুবরণ করেননি, তিনি নিশ্চয় কিয়ামতের পূর্বে তোমাদের নিকট প্রত্যাবর্তন করবেন।

এ সম্পর্কে বিভিন্ন সূরায় আল কুরআনের ভাষ্য প্রণিধানযোগ্য… “ইহুদীরা বলে থাকে-উযায়ের আল্লাহর পুত্র। আর খৃষ্টবাদীরা বলে, মসীহ আল্লাহর পুত্র। এটা সম্পূর্ণ অমূলক, ভিত্তিহীন বাক্য। তারা যা নিজেদের মুখে উচ্চারণ করে, সেই সব লোকদের দেখাদেখি; যারা তাদের পূর্বে কুফরীতে লিপ্ত ছিলো। ( আল্লাহ তাদের ধ্বংস করুন।) এরা কোথা থেকে ধোঁকায় পড়েছে”? (সূরা তাওবা)

আরও দেখুনঃ আদিল্লাহুল হানাফিয়্যাহ pdf বই

নিচে আবার আসবেন তিনি pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আবার আসবেন তিনি pdf বই ডাউনলোড

প্রকাশকঃ হাকিমাবাদ খানকায়ে মোজাদ্দেদিয়া
বইয়ের ধরণঃ ঈসা আঃ এর দুনিয়ায় প্রতাবর্তন সম্পর্কিত
বইয়ের সাইজঃ 8.35 MB
প্রকাশ সালঃ ২০০৯ ইং
বইয়ের লেখকঃ বুলবুল আজাদ
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group