আমাজনিয়া

আমাজনিয়া pdf বই ডাউনলোড। আগষ্ট্রকটি জঙ্গলে হোচঁট খাওয়ার সময় পাদ্রি গার্সিয়া লুই বাতিস্তাকে তার মিশনের বাগানের আগাছাগুলো নিড়ানী দিয়ে উপড়ে ফেলতে অনেক বেড় পেতে হচ্ছিল। আগস্তকের পরনে একটি কালো রঙের ছেঁড়া জিন্সের প্যান্ট ছাড়া আর কিছুই নেই।

এমনকি নগ্ন বুকের লোকটার পায়ে নেই কোন জুতো। কাসাবা গাছের লতায় পা জড়িয়ে উপুর হয়ে পড়ল গেল সে। লোকটার রোদেপোড়া ফর্সা ত্বকে নীল ও গাঢ়-লাল রঙের ট্যাটু আকাঁ তাকে ভুলবসত স্থানীয় ইয়ানোমামা ইন্ডিয়ান গোত্রের লোক ভেবে পাদ্রি বাতিস্তা স্থাণীয় ইন্ডিয়ান ভাষায় স্বাগত জানিয়ে বললা, এও শরি।

আরও দেখুনঃ ফ্রিম্যাসনারি বিশ্বের প্রাচীনতম গুপ্তগোষ্ঠী pdf বই ডাউনলোড

ওয়াও-ওয়ের মিশানারিতে তোমাকে স্বাগতম, বন্ধু। আগস্তুক মুখ তুলে তাকাতেই গার্সিয়া তার ভুল বুঝতে পারলো । লোকটার চোখ গাঢ় নীল রঙের, সাধারণ কোন আমাজেনিয় গোত্রের মানুষের মধ্যে এটা দেখা যায় না। মুখের দাড়িগুলোর কালো এবং ছন্নছাড়া ।

নিশ্চিতভাবেই লোকটি একজন শ্বেতাঙ্গ। বেমভিন্দ বলল সে। তার ধারণা লোকটা উপকুলীয় অঞ্চলের সাধারণ কৃষকশ্রেণীর কেউ হবে হয়তো, যে তুলনামূলক ভাল জীবন ও নতুন বসতির খোজেঁ ঝুঁকি নিয়ে আমাজনের ঢুকেছে। তোমায় এখানে স্বাগতম, বন্ধু।

আরও দেখুনঃ ফেরা দুই বোনের আলো pdf বই ডাউনলোড

বেচারার যে অনেক দিন জঙ্গলে ছিল তা সহজেই বোঝা যায়। হাড়েঁর উপরে শুধু চামড়া আর প্রত্যেকটা অস্থি দৃশ্যমান। কালো কোকঁড়ানো চুলের লোকটি সমসত্ শরীর অনেক ক্ষত, সে সব জায়গা দিয়ে রক্ত চুইঁয়ে পড়ছে। ক্ষতস্থানের রক্ত মাছিদের খাবারে পরিণত হওয়ার মাছিরা আগস্তুকের চারপাশে উড়ে বেড়াচ্ছে ঝাঁক বেধে। আগস্তুক যখন কথা বলতে চাইলো তখন শুখনো -ফাটাঁ ঠোটে চান লেগে তাজা রক্ত বেরিয়ে চিবুকে গড়িয়ে পড়লো।

যদিও তার কথাগুলো বেশ জড়ানো আর সম্পষ্ট। লোকটাকে প্রথমে পাশ কাটিয়ে চলতে যেতে চাইল গার্সিয়া কিন্তু তার প্রার্থনারত ভাঙ্গ তাকে যেতে দিলো না। নিবেদিতপ্রাণ পাদ্রি উপেক্ষা করতে পারলো না। এই খেয়ালী আগস্তককে। সে কুজোঁ হয়ে আগস্তকের পায়ের কাছে বসে তাকে কোল নিতেই বুঝতে পারলো সে কতটা ওজন হারিয়েছে।

আরও দেখুনঃ ইলুমিনাতি শর্ট pdf বই ডাউনলোড

নিচে আমাজনিয়া pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

আমাজনিয়া pdf বই ডাউনলোড

প্রকাশকঃ বাতিঘর প্রকাশনী 
বইয়ের ধরণঃ উপন্যাস বিষয়ক  
বইয়ের সাইজঃ 16.2 MB
প্রকাশ সালঃ ২০১৪ ইং
বইয়ের লেখকঃ জেমস রোলিন্স
অনুবাদঃ রাকিব হাসান
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group