আমার কিছু ভাবনা pdf বই ডাউনলোড। আমার এক পরিচিত বোন আছে। বেশ কয়েক বছর ধরে আপুকে চিনি। ভাইয়ার সঙ্গে আপুর বিয়ে হয়েছে বেশ কয়েকবছর হলো। আল্লাহ তাদেরকে এখনো বাচ্চা দেননি। কোনো দিন তাকে এ নিয়ে আফসোস করতে দেখিনি।

দুজনকে দেখলে মনে হবে, কত ভাল বন্ধু! এ যুগে এমন জোড়া আসলেই বিরল। আমাদের বেশিরভাগ সম্পর্ক লৌকিক। এই লোক দেখানো ভালো সম্পর্কের ভেতরে সমস্যার অভাব নেই। বিশ্বাস, ভরসা ও সবরের বড্ড অভাব। অথচ আদর্শ দাম্পত্যজীবনের জন্য এগুলো খুব দরকার।

আরও দেখুনঃ আবু গারিবের বন্দি pdf বই ডাউনলোড

এই বিষয়গুলো মরুভূমিতে বড় বটগাছের ছায়ার মত কাজ করে। ওই আপুটা একটা জটিল রোগে লাগাতার কয়েকমাস অসুখে ভূগল। কোনো কাজ করতে পারতো না। ভাইয়া চাকরি করতেন। প্রতিদিন অফিসে যাওয়ার আগে রান্না করে যেতেন। এসে আবার রান্না করতেন। পুরোপুরি টেককেয়ার করতেন। মাশাআল্লাহ!! ভাইয়া কখনো বিরক্ত হননি। এটাই আসল ভালবাসা।

আমরা যখন বাইরে বের হই তখন পুরো শরীর সাজিয়ে-গুজিয়ে, বাহারি পোশাক আর ম্যাকাপ নিয়ে বের হওয়ার চেষ্টা করি। ভাবি, সবাই যেন আমাকে দেখে মুগ্ধ হয়। আশপাশে সবাই যেন আমার দিকে হা করে তাকিয়ে থাকে! আমরা জানি না, আমাদের দেখে বখাটে লোকরা একজন আরেকজনকে বলবে ওরে দোস্ত, মাইয়াটারে দেখেছিস? উফঅ! কী ফিগার !! এসব শুনে কেউ হয়তো গর্ববোধ করে মুচকি হেসে চলে যাবে।

আরও দেখুনঃ নারীদের পবিত্রতার জরুরী বিধান pdf বই ডাউনলোড

কেউ তাদের সঙ্গে ঝামেলা করে বলবে বাসায় মা-বোন নেই? ছোটলোক কোথাকার! কেউ চর-থাপ্পর ও মারামারি শুরু করতে পারে। কেউ আইনি ঝামেলা করতে পারে ইত্যাদি। আমরা মুসলিম মেয়েরা বড় নখ রাখতে পছন্দ করি। দেখলেই মনে হবে, রূকথার কোনো ডাইনি বুড়ি; যার হাতে বড় বড় নখ। সেই নখে আবার বাহারি নকশার নেইল আর্ট! নখ কোনো কারণে ভেঙ্গে গেলে কান্নাকাটি করে অস্থির হয়ে যাই।

চুল কেটে, চুলে কালার করে, ভ্রু প্লার্ক করে আর ও সুন্দরী হওয়ার চেষ্টা করি। নিজেকে আধুনিক প্রমাণের কত কষ্ট! বলা যায়, বিউটি ট্রিটমেন্টের নামে আমরা নিজের শরীরের ওপর অত্যাচার করি। অনেক মুসলিম মেয়ে নানা ঢঙে ছবি তুলে ফেসবুকে আপলোড করে থাকে। দু-চারটা সস্তা কমেন্টের জন্য। অনেক মেয়ে অর্ধনগ্ন ছবি দিয়ে নিজেকে বিশ্বসুন্দরী প্রমাণ করতে চায়।

আরও দেখুনঃ সংক্ষেপিত ইযহারুল হক pdf বই ডাউনলোড

নিচে  আমার কিছু ভাবনা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আমার কিছু ভাবনা pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ  মাকতাবাতুল আযহার
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক       
বইয়ের সাইজঃ 22.2 MB
প্রকাশ সালঃ ২০১৮ ইং
বইয়ের লেখকঃ  নাজনীন আক্তার হ্যাপী
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group