আসিফ আদনানের নির্বাচিত লেখা

আসিফ আদনানের নির্বাচিত লেখা pdf বই ডাউনলোড। শাইখ আহমাদ মুসা জিবরিলের জন্ম যুক্তরাষ্ট্রে। তারঁ পিতা শাইখ মুসা জিবরিল ছিলেন মদিনা ইসলামি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। সেই সুবাদে আহমাদ মুসা জিবরিল তারঁ শৈশবের বেশ কিছু সময় মদিনায় কাটান। সেখানেই এগারো বছর বয়সে তিনি হিফয সম্পন্ন করেন। উচ্ছা মাধ্যমিক পাশ করার আগেই তিনি বুখারিও মুসলিম মুখস্থ করেণ।

কৈশোরের বাকি সময়টুকু তিনি যুক্তরাষ্ট্রেই কাটান এবং সেখানেই ১৯৮৯ সালে হাইস্কুল থেকে পাশ করেন। পরবর্তীকালে তিনি বুখারি ও মুসলিমের সনদসমূহ মুখস্থ করেন, এরপর হাদিসের ছবি কিতাব (কুতুবুস সিত্তাহ) মুখস্থ করেন।

আরও দেখুনঃ আওয়ার ইসলাম ১ম খন্ড pdf বই ডাউনলোড

তারপর তিনিও তারঁ বাবার পদাঙ্ক অনুসরণ করে মহিদা ইসলামি বিশ্ববিদ্যালয় থেকে শরিয়াহর ওপর ডিগ্রি নেন। আহমাদ মুসা জিবরিল শাইখ ইবনু উসাইমিনের তত্ত্বাবধানে অনেকগুলো কিতাবের অধ্যয়ন সম্পন্ন করেন এবং তিনি তারঁ কাছে থেকে অত্যন্ত বিরল তাযকিয়াহও লাভ করেন।

শাইখ বাকর আবু যাইদের সাথে একান্ত দারসে তিনি আল ইমাম ওয়াল মুজাদ্দিদ শাইখ মুহাম্মাদ ইবনু আবদিল ওয়াহহাব ও শাইখুল ইসলাম ইমাম ইবনু তাইমিয়্যাহর কিছু কিতাব ও অধ্যয়ন করেন। তিনি শাইখ মুহাম্মাদ মুখতার আশ শানকিতির অধীনে চার বছর পড়াশোনা করেন। আল্লামাহ হামুদ বিন উকলা আশ শুয়াইবির অধীনেও তিনি অধ্যয়ন করেন এবং তাযকিয়াহ লাভ করেন।

আরও দেখুনঃ শামের জিহাদ pdf বই ডাউনলোড

তিনি তারঁ পিতার সহপাঠী শাইখ ইহসান ইলাহি জহিরের অধীনেও পড়াশোনা করেছেন । শাইখ মুসা জিবরিল শাইখ ইহসানকে আমেরিকায় আমস্ত্রণ জানান। শাইখ ইহসান আমেরিকায় কিশোর শাইখ আহমাদ মুসা জিবরিলের সাথে পরিচিত হবার পর চমৎকৃত হয়ে তার বাবাকে বলেন।

ইনশা আল্লাহ আপনি একজন মুজাদ্দিদ গড়ে তুলেছেন। তিনি আরও বলেন, এই ছেলেটি তো আমার বইগুলো সম্পর্কে আমার চেয়েও বেশি জানে। শাইখ আহমাদ মুসা জিবরিল আর রাহিকুল মাখতুম বইয়ের লেখক শাইখ সফিয়ুর রাহমান আল মুবারাকপুরির অধীনে দীর্ঘপাচঁ বছর অধ্যায়ন করেন।

আরও দেখুনঃ বিয়ে সংকলন pdf বই ডাউনলোড

নিচে আসিফ আদনানের নির্বাচিত লেখা বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আসিফ আদনানের নির্বাচিত লেখা pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক
বইয়ের সাইজঃ 54.6 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group