আসুন দ্বীনকে মানি pdf বই ডাউনলোড। আউযু বিল্লাহি মিনাশ শাইতনির রজিম আমি আল্লাহর নিকট অভিশপ্ত শয়তান হতে আত্মরক্ষার জন্য আশ্রয় চাই । তা-আউয আমরা যেভাবে পড়ি , পবিত্র কুরআনে তা এক জায়গায় লেখা নাই ।

ত্রিশ পারার শেষে ১১৩ নম্বর সূরা ফালঅক ১১৪ নম্বর সূরা নাসের প্রথমে আউযু এবং ১৪ পারা ১৬ নম্বর সূরা নাহল ৯৮ আয়াতে রয়েছে , বিল্লাহি মিনাশ শাইতনির রাজিম । আউযুর সঙ্গে বিল্লাহি মিনাশ শাইতনির রাজিম যোগ করে আউযু বিল্লাহি মিনাশ শাইতনির রাজিম হয়েছে । যে কোন পাপ কাজ হতে আত্মরক্ষা ও মুক্তির জন্য আল্লাহর কাছে এ আশ্রয় বাক্য আমরা পড়ে থাকি ।

আরও দেখুনঃ আল মুকাদ্দিমা দ্বিতীয় খন্ড pdf বই ডাউনলোড

সুরা নাহলের আয়াতটির অর্থ — ‘তারপর যখন তুমি কুরআন পড় তখন বিতারিত শয়তান হতে আত্মরক্ষার জন্য আশ্রয় চাও । শয়তান প্রধাণত দু’প্রকার ঃদৃশ্য ও অদৃশ্য । মাটির মানুষরূপি দৃশ্য শয়তান মানুষের সমাজে বাস করে । এরাই মানুষের সমূহ পাপ কাজের পৃষ্ঠপোষক । এরা আগুনের সৃষ্ট অদৃশ্য জিন জাতিয় শয়তান অপেক্ষা শত সহস্রগুন বেশী ক্ষতিকর ।

সকলকে  দ্বীনের দাওয়াত দিতে হবে যে ভাবে রাসূল সাঃ দিয়েছেন। 

এরা শয়তানি শুরু করে , শয়তানের অনুসারী হয়ে , তারা তাদের সহচরদের মধ্যে শয়তানির শক্তি , প্রভাব , প্রবঞ্চনা ও প্রতারণা দ্বারা মানুষের দেহ মন মানসিকতা প্রভৃতি শোণিত ও আত্মার উপর আশ্রয় করে অধর্ম, অনাচার ,অশ্লীলতা , বেহায়াপনা , নির্লজ্জতা ও অন্যান্য ছোট ছোট পাপ কাজ করায় :অতৎপর মিথ্যা ধোকা , নেশা ।

আরও দেখুনঃ আল্লাহর রাসূল কিভাবে নামায পড়তেন pdf বই ডাউনলোড

আমানতে খেয়ানত প্রভৃতি বড় বড় পাপ কাজে প্ররোচনা দিয়ে , তার সহচরদের ইহকাল ও পরকালের সর্বনাশ ডেকে আনে । আজাজিল এবং তার সহচরদেরকে শয়তান বলে । কিন্তু মানুষ ও জিনকুলের মধ্যে শয়তানের বহু অনুচর ও অনুগামি রয়েছে । হাদিসে শয়তানের সংখ্যা ও বংশ বিস্তারের প্রমাণ আছে । যারা সত্য দ্বিন -ইসলাম অস্বীকার ও ত্যাগ করে ।

মিথ্যা ধর্ম ও বাঁকা পথের অনুসরণ – অনুকরণ করে এবং তাদের অনুগামি সহচর সহ যারা বেহায়াপনা ,লিভটুগেদার , নির্লজ্জতা ,লাপ্টপনা ও সমূহ অনাচার অশ্লীল – অসামাজিক পাপ কাজ করে এবং পাপাচার প্রচার করে , তারা সবাই হয় শয়তান , না হয় মোনাফেক শয়তানের দলভুক্ত ।

আরও দেখুনঃ আরব জাতি ইসলামের পূর্বে পরে pdf বই ডাউনলোড

নিচে  আসুন দ্বীনকে মানি pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আসুন দ্বীনকে মানি pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ  
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 6.36 MB
প্রকাশ সালঃ ২০০১ ইং
বইয়ের লেখকঃ ছাইদুর হক মজুমদার                 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group