ইবনু মাজহারের কিছু লেখা

ইবনু মাজহারের কিছু লেখা pdf বই ডাউনলোড। যখন তোমরা ঈনা নামক সুদের পিছনে পড়ে যাবে, গরুর লেজ আকঁরে ধরবে ফসল নিয়ে সন্তুষ্ট হয়ে যাবে জিহাদকে ছেড়ে দিবে, তাহলে আল্লাহ তাআলা তোমাদের উপর লাঞ্চনা চাপিয়ে দিবেন, তা দূর হবে না, যতক্ষণ তোমরা তোমাদের দ্বীনে ফিরে না আসো! নিজে নিজে আবেগ দেখানো শুধু নিজের জন্য নয় নিজের পরিবার এমনকি দেশের জন্যও ভাল নয়। এই আক্বীদাটা কেমন?

যায়ানিষ্ট -ক্রসেডর চক্রের দালা আসলে কারা? যারা গনতন্ত্রের ধোকাঁবাজিগুলো জনগণের সামনে নিয়ে আসা তারা? নাকি যারা জনগণের সামনে গনতন্ত্রকে ইনসাফের অপর নাম হিসেবে প্রচার করে তারা ?।

আরও দেখুনঃ আসিফ আদনানের নির্বাচিত লেখা pdf বই

ধরুন ইসলামের ব্যাপারে আমাদের মধ্যে কোন মত বিরোধ হল! তখন আমরা কই যাবো? আমরা যাবো কুরআন সুন্নাহর দিকে। আমরা খুজেঁ দেখবো যে কুরআন সুন্নাহর মত কি, উদ্দেশ্য কি? এভাবে আমরা আমাদের মধ্যকার মত বিরোধগুলো মেটানোর চেষ্টা করবো। এর মাধ্যমে আমরা আল্লাহ এবং তারঁ রাসুল সাঃ কে আমাদের মৌলিক অথোরিটি মানছি।

এর মাধ্যমে আমরা নবীজী সাঃ এর দেখানো পথে আল্লাহর ইবাদাত করছি। এবার ধরুন, গনতন্ত্রের কোন ব্যাপারে আমাদের মত বিরোধ হল! তখন আমরা কই যাবো? তখন তারা তাদের কাছেই যায়, যারা কিন্তা গনতন্ত্র তৈরী করেছে। যারা এই গণতান্ত্রিক সিস্টেমের ফিলোসফিগুলো জনগণের সামনে এনেছেতাদের বর্তমান উত্তরসূরী যারা ।

আরও দেখুনঃ আওয়ার ইসলাম ১ম খন্ড pdf বই ডাউনলোড

গণতন্ত্র বিভিন্ন দেশে বিক্রি করে নিজেদের পেট চালাচ্ছে তারা তো তাদের কাছেই তো যাচ্ছে। এরা কারা ? এরা হল ইউরোপ-আমেরিকার শক্তিশালী রাষ্ট্রগুলো। গণতন্ত্রে কি সেটা তারাই ডিফাইন করে দিচ্ছে। কোন সমস্যা হলে তারাই নাক গলিয়ে বলে যে এটা সুষ্ঠগনতন্ত্র নয়।

এবং গনতন্ত্রকে গ্রহণ করার মাধ্যমে তাদের নাকগলানোশ সুযোগ দেয়া হচ্ছে। চিরকালের জন্য তাদের মুখাপেক্ষী বানানো হচ্ছে। এবং গণতান্ত্রিক দলগুলো এদের কাছেই তাদের নিজেদের মধ্যকার মত বিরোধগুলো নিয়ে বিচার-আচারের জন্য যায়।

আরও দেখুনঃ শামের জিহাদ pdf বই ডাউনলোড

নিচে ইবনু মাজহারের কিছু লেখা  বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ইবনু মাজহারের কিছু লেখা pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক
বইয়ের সাইজঃ 35.0 MB
প্রকাশ সালঃ ২০১৭ ইং 
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group