ইমাম মাহদীর দোস্ত-দুশমন

ইমাম মাহদীর দোস্ত-দুশমন pdf বই ডাউনলোড।দিন বদলের মিছিলের সাথে ক্রমেই বাড়ছে আযাদীপ্রিয় জাতির মশালবাহীদের ভীড়। যামানার বুক চিড়ে বিশ্বের খিত্তায় খিত্তায় জেগে উঠছে শতবছর ধরে নির্যাতিত মুসলমানদের জিহাদী স্পৃহা। মজলুম জাতির নওজোয়নেরা খুজে ফিরছে নিজেদের হারানো ঐতিহ্য। দুনিয়া জুড়ে বাতিলের সামনে সীনা টান করে দাড়াচ্ছে মুহাম্মদী সিংহ শাবকেরা ইসলামী বিশ্বে বয়ে যাচ্ছে বিপ্লবের ঝড়ো সমীরণ্ গরম হচ্চে জিহাদের ময়দান। নওজোয়ানেরা সেজেগুজে দৌড়ে যাচ্ছে হুরদের দিকে।

মায়েরা জোয়ান ছেলেদেরকে কুরবানী দিচ্ছে আল্লাহ নামে। লেখা হচ্ছে বাহাদুরী আর বীরত্বের নতুন ইতিহাস । দিক দিগন্ত থেকে পঙ্গপালের মতো বদলা নিতে ছুটে চলছে জিহাদের স্বর্গরাজ্যে আফগান, সিরিয়া আর ইরাকসহ মজলূম খিত্তগুলোতে।এক হিন্দুস্তানি মুসলমানের সাথে দীর্ঘকথোপকথনের পর এ বিষয়ে লেখার আগ্রহ জাগলো। কথোপকথনের বিষয়বস্তুটা ছিলো বার্মোডা ট্রায়েঙ্গেল এবং দাজ্জাল নামক পুস্তকে লিখিত হিন্দুস্তানের ব্যাপারে কিছু কথা।

আরও দেখুনঃ ইমাম গাজ্জালী রহ.pdf বই ডাউনলোড 

সেই পুস্তকে লিখাছিলো , কোন পাকিস্তানি ভারতে গেলে ফিরে এসে ভারতের প্রশংসায় পঞ্চমূখ হয়ে যায়, অথচ কয়েকদিনের সংক্ষিপ্ত সময়ে হিন্দুয়ানী মন-মানসিকাতর কিছুই সে বুঝতে পারে না। সেই পুস্তকে গযওয়ায়ে হিন্দ এবং ভারত জয়ের ব্যাপারে লিখিত কথাগুলো ও তার পছন্দ হয়নি। মূলত তার অসন্তুষ্টির কারণ ছিলো দেশপ্রেম। তাই আমি তকে দেশপ্রেম এবং ইসলাম এই বিষয়ের ব্যাপারে ইসলামের দৃষ্টিভঙ্গি বুঝাতে চেষ্টা করলাম। কিন্তু বাস্তবতা হলো এ বিষয়ে র প্রাথমিক ধরণাও তার ছিলো না।

যার ফলে সে আমার কথাগুলো বুঝলো না। তাই আমি তাকে প্রাথমিক ভাবে এই কথা বুঝাতে চেষ্টা করলাম যে, ইসলামে মহব্বত-ঘৃণা এবং দোস্তি-দুশমনির মাপকাঠি কী?ইসলামের এর গুরুত্ব কতটুকু? এটি ছাড়া একজন মুসলমানের ঈমানের অবস্থান কোথায়? যদি দুটি মাপকাঠি একটি অপরটির মুকাবেলায় এসে যায়। একদিকে ইসলাম অপর দিকে যে কোনো বিষয় যেমন মাতা-পিতা, সন্তান, গোত্র, জাতি, অথবা জন্মভূমির মহব্বত, তাহেল ইসলামের মুকাবেলায় যে কোনো একটিকে গ্রহন করা ঈমানকে সস্কায় ফেলে দিবে।

আরও দেখুনঃ ইমাম হুসাইনের শাহাদাত pdf বই ডাউনলোড

নিচে ইমাম মাহদীর দোস্ত-দুশমন pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

ইমাম মাহদীর দোস্ত-দুশমন pdf বই ডাউনলোড সুচীপত্র

প্রকাশকঃ রুহামা প্রকাশনী
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়
বইয়ের সাইজঃ 2.74 MB
প্রকাশ সালঃ ২০১৪ ইং
বইয়ের লেখকঃ মাওলানা আছেম ওমর
অনুবাদঃ ছানা উল্লাহ সিরাজী
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group