ইসরাইলের  আগ্রাসী নীল নকশা

 ইসরাইলের আগ্রাসী নীল নকশা pdf বই ডাউনলোড। যারা মনে করেন যে, ইসরাঈল একটি দুবৈব শক্তি।এ কেবল ফিলিস্তিনের উপর আপতিত হয়েছে। এর লালিত আগ্রাসী ও সম্প্রসারণবাদী আকাঙ্কা ফিলিস্তিনের সীমানা অতিক্রম করে অন্যের দিকে ধাবিত হবে না ।

তারা য়াহদীদের লক্ষ্যও পরিকল্পনা সম্পর্কে একেবারেই অজ্ঞ। বরং বাস্তব সত্য এটাই যে, ইসরাঈলী বিষফোঁড়া আজ আরবদের সাংস্কৃতিক উত্তরাধিকার ও ঐতিহাসিক অস্তিত্বের জন্য হুমকির কারণ হয়ে দাড়িঁয়েছে। শুধু তাই নয়, প্রতিবেশী আরব দেশগেোর উপর আক্রমণ ও দখল কায়েম করার জন্য ইসরাঈল বর্তমান বস্তুগতভাবে একটি সুসজ্জিত ত্রাস।

আরও দেখুনঃ ইন দ্যা হান্ড অব তালেবান pdf বই ডাউনলোড

ইসরাঈলের ঐতিহাসিক উৎপত্তি সম্পর্কে পর্যালোচনা করলে, যার মধ্যে য়াহদীদের সম্প্রসারণবাদী, আগ্রাসী লালসা ও ভবিষ্যত চক্রজাল পরিকল্পনা লুকিয়ে আছে আমাদেরকে ইসরাঈলী সম্প্রসারণবাদের মুখোস উম্মোচনে সাহায্য করবে এবং এর ফলে আরবরাও সজাগ হতে পারবে যে. কিভাবে তারা ভবিষ্যত ইসরাঈলী আগ্রাসণ থেকে নিজেদের দেশগুলোকে রক্ষা করবে।

ইসরাঈলের প্রস্তুতি পর্বকে আমরা দুটি পর্যায়ে ভাগ করে নিতে পারিঃ (১). ১৮৯৭ খ্রীস্টাব্দের পূর্বের সময়কালঃ যখন য়াহদীবাদ তাদের বুদ্ধিবৃত্তিক উন্নয়নে ব্যাপৃত ছিল। (২). ১৮৯৭ খ্রীস্টাব্দের পরবর্তীকালঃ য়াহদীবাদী আন্দোলন একটি সাংগঠনিক কাঠামো লাভ করলো এবং উক্ত সালে ।

আরও দেখুনঃ তুমি সেই রাণী ও রাজা pdf বই ডাউনলোড

সুইজারল্যান্ডের ব্যাসল নগরীতে অনুষ্ঠিত প্রথম য়াহুদী সম্মেলনে গৃহীহ উদ্দেশ্য ও লক্ষ্যসমূহ বাস্তবায়নে একটি নিয়মিত কর্মপদ্ধতি গ্রহণ করলো। ইসরায়েল কোহেন (Israel Cohen)তার য়াহদীবাদের সংক্ষিপ্ত ইতিহাস নামক বাইয়ে লেখেন যে।

য়াহদীবাদী আন্দোলনের প্রধান লক্ষ্য হলো তাদের প্রাচীন স্বদেশ ভূমি ফিলিস্তিনকে পূর্ণভাবে নিজেদের দখলে ফিরিয়ে আনা। খ্রীষ্টীয় আষ্টাদশ শতাব্দীতে য়াহদীবাদ বাইবেলের সাথে তার আত্মিক সম্পর্ক থেকে বিচ্যুত হয়নি এবং বিভিন্ন উৎসবাদি ও ধর্মীয় অনুষ্ঠান ছাড়াও ফিলিস্তিনে পুনরায় ফিলে যাওয়ার ছিল।

আরও দেখুনঃ একাধিক বিবাহ pdf বই ডাউনলোড

নিচে ইসরাইলের আগ্রাসী নীল নকশা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

 ইসরাইলের আগ্রাসী নীল নকশা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক  
বইয়ের সাইজঃ 8.50 MB
প্রকাশ সালঃ ১৯৮৭ ইং
বইয়ের লেখকঃ মাহমুদ শীছ খাত্তাব
অনুবাদঃ আসাদুল্লাহ আল-গালিব
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group