ইসলামের দৃষ্টিতে শিরক pdf বই ডাউনলোড। শিরকীর পাপ অন্যান্য পাপের তুলনায় এমন এক কঠিন ও শক্ত পাপের কাজ, যার সাথে নগণ্যতম সম্পর্কও কোন মুসলমান নিজের বেলায় পছন্দ করে না।

একজন খুব সাধারণ মুসলমান সর্বপ্রকার অপবাদ সহ্য করতে পারে, নিজের বেলায় সর্বপ্রকার পাপ ও গুনাহের কথাকে স্বীকার করে নিতে পারে। কিন্তু তার আকিদা বিশ্বাসের মধ্যে যদি সাধারণ একটু শিরকীর নাম গন্ধের কথাও ধরিয়ে দেয়া হয় তাহলে যখন তখনই সে ক্ষেপে উঠবে।

আরও দেখুনঃ ব্যাভিচার ও সমকাম pdf বই 

বর্তমান যুগে যারা আধুনিক জ্ঞান বিজ্ঞান দর্শন ও চিন্তাধারা দ্বারা প্রভাবিত,এ বুদ্ধিজীবি শ্রেনীর মধ্যে তাওহীদ সম্পর্কে কোন গোড়ামী থাকুক বা না থাকুক জাতি ধর্মের পার্থক্য ব্যতিরেকে শিরকের প্রতি অবশ্যই তারা ঘৃণা পোষন করে।

তাঁরা মনে করে নাস্তিকতা আস্তিকথা যাই হোক এ যুগের যুক্তি বাদী মানুষ শিরকের ন্যায় অন্ধ ধারণার মধ্যে নিপতিত হতে পারে না। আর আপনি তাদের প্রতি শিরকের অপবাদ চাপাবেন তা আদৌ তারা সহ্য করবে না।

কুরআন হাদীসের জ্ঞানে জ্ঞানী লোকেরা যখন শিরকের প্রতি মানুষের এহন ঘৃণা ও বিদ্বেষ দেখতে পায় এবং সাথে সাথে মুসলমানের আমল আকিদা জগতের অবস্থা আচার ব্যবহার ও রীতি নীতির প্রতি লক্ষ্য করে, তখন বিষ্ময়ে হতবাক হয়। তারা নিজেদের জ্ঞান এবং মানুষের বাস্তব জীবনে প্রকাশ্যে বৈপরীত্য দেখতে পায়- দেখতে পায় তারা মানুষ চক্ষু দ্বারা সমাজের কোনায় কোনায় ও খাজে খাজে শিরকের প্রাদূর্ভাব।

আরও দেখুনঃ ভূতডামর কালোজাদু মন্ত্র pdf বই

কিন্তু কত লোককে একমত পায় যে এ জগত শিরকের অপবিত্রতা হতে মুক্ত। যৎকিঞ্চিৎ থাকলেও প্রভাবহীন অবস্থায় বিরাজমান। এ জন্য মাথা ঘামাবার কোন প্রয়োজন করে না। যুগের উন্নতি ও জ্ঞান বিজ্ঞানের প্রসারতা দ্বারা স্বতঃস্ফুতভাবেই তা বিলীন হবে।

একেই শিরক ফযিয়াত বা আল্লাহর সত্ত্বায় অংশীদার করা বলা হয়। আল্লাহর গুণাবলীতে অংশীদার করার অর্থ হচ্ছে যেসব পূর্ন গুনাবলী আল্লাহর জন্য বিশিষ্ট যেমন সৃস্টিতত্ত্ব তদবীর কুদরত ক্ষমতা জ্ঞান ইলম হিকমত ইত্যাদি ব্যাপারে কাউকে অংশীদার রিরূপণ করা।

নিচে ইসলামের দৃষ্টিতে শিরক pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

ইসলামের দৃষ্টিতে শিরক pdf বই ডাউনলোড

প্রকাশকঃ রূপা প্রকাশনী
বইয়ের ধরণঃ শিরক বিষয়ক
বইয়ের সাইজঃ 6.51 MB
প্রকাশ সালঃ ১৯৯০ ইং
বইয়ের লেখকঃ মাওলানা আমীন আহসান ইসলাহী
অনুবাদঃ মাওলানা কারামত আলী নিযামী
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group