ইসলামের দৃষ্টিতে সৃষ্টিত্ত্ব ২য়

ইসলামের দৃষ্টিতে সৃষ্টিত্ত্ব ২য় pdf বই ডাউনলোড। সত্যিকারের সৃষ্টিতত্ত্ব বর্জন করা হযেছে । গ্রহন করা হয়েছে যাদুশাস্ত্রকেন্দ্রিক দর্শন উৎসারিত মিথ্যা সৃষ্টিতত্ত্ব । মুসলিম আমিগন এসব গ্রহন করে নিয়েছেন । সেই ইসলামিক করা হয়েছে ।

এই বিকৃতির শুরু যেদিন থেকে গ্রীক দর্শন আরবে প্রবেশ করে ,সেদিন থেকে । ওই যুগের আলিমগনও সেসব দ্বারা ধীরে ধীরে প্রভাহিত হতে শুরু করেন । একপর্যায়ে এখন আর অধিকাংশ মুসলিম সৃষ্টিতত্ত্বসংত্রান্ত বিষয়ে সাহিবাদের [রা] আকিদা রাখে না বরং এসব কিছুতেই বিশ্বাস স্থপন করছে এবং ইসলামের সাথে মিশ্রন ঘটিয়েছে যার উৎস শয়তান এবং যাদুবিদ্যার কুফরি শাস্ত্র ।

আরও দেখুনঃ ইসলামের দৃষ্টিতে সৃষ্টিত্ত্ব pdf বই ডাউনলোড

তারা প্রাকতিক দর্মন ‘ কে গ্রহন করে কুরআন সুন্নাহর অপব্যাখ্যা করে , সেসবকে দ্বীনের মধ্যে অনুপ্রবেশ ঘটিয়েছে । তারা কুপর ও শিরকে ভরা রানোয়াট আকিদা গুলোর প্রচার করার সময় গ্রহন যোগ্য করবার জন্য কুরআনের পবিএ আয়াতগুলোর কে ব্যবহার করেছে এই বলে যে কুরআনে 1400 বছর আগে অমুক কুরআন এর দলিল দ্বারা সত্যয়ন এবং বিপরীত এবং দিক দিয়ে কুরআনে ওই সব শয়তানি আকিদার মেলবন্ধনে অপচেষ্টা চলছে 

অথচ বর্তমান বিজ্ঞানিরা ,প্রাচীন যাদুকররা যা বলে তা তাদের অনূমানে এবং শয়তানের বক্তব্য ছাড়া কিছুই নয় । ওদের কথা বাস্তব জগতের সাথেও কোন ও রূপ সাদ্শ্যতা রাখে না । বাস্তব জগতেই বরং সেটাকেই সত্যরূপে দেখা যায় ।

আরও দেখুনঃ মনীষা pdf বই ডাউনলোড

যা রহমান আল্লাহ সুবাহানআল্লাহু ওলা তালায়া কুরআনে এবং সাহাবিদের [রা] বর্ননাগুলোর পাওয়া যায় । কোন কোন ক্ষেএ দেখা যায় । অপবিদ্যায় ধারক এবং শয়তানের আউলিয়ার 1% সত্যের সাথে অনুমান নির্ভর 99% কুফরি দর্শন মিশ্রিত করে প্রচার ,মূর্খরা এতেই ফাদে পড়ে ।

শয়তানের এবং তার অনুসারিদের অনুসরন করতে শুরূ করে । আজকের সময়ে হাজারো ফিতনার মধ্যে সৃষ্টিতত্ত্ব সংত্রান্ত আকিদাগত ফিতনার উম্মাহ নিমজ্জিত । এজন্য সত্য মিথ্যাকে স্পষ্ট করতে , এ সংত্রান্ত আকিদাগত

আরও দেখুনঃঅকাল্টিজম সাইন্টিজম অন্যান্য pdf বই ডাউনলোড

নিচে ইসলামের দৃষ্টিতে সৃষ্টিত্ত্ব ২য় pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 38.3 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ  
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group