ইসাবেলা pdf বই ডাউনলোড। ইসলামই আল্লাহ তাআলার একমাত্র মনোনিত ধর্ম। এছাড়া অন্য কোন ধর্মমতই তারঁ কাছে গ্রহণযোগ্য নয়। আল্লাহ তাআলা ইরশাদ করেন, আল্লাহ তাআলার নিকট একমাত্র মনোনিত দ্বীন ও জীবন বিধান হচ্ছে ইসলাম। অন্যত্র আল্লাহ তাআলা সুস্পস্ট জানিয়ে দিয়েছেন, কেউ যদি ইসলাম ছাড়া অন্য কিছুকে দ্বীন হিসাবে চায় তবে কখনো তার কাছ থেকে তা গ্রহণ করা হবে না।

রাসূল সাঃ-এর আবির্ভাবের পর পূর্বেকার সকল আসমানী ধর্ম রহিত হয়েগেছে। এখন আর কারো পক্ষে হযরত ঈসা আঃ বা মূসা আ. এবং তাদেঁর আনীত দ্বীনের অনুসরণের সুযোগ নেই। রাসূল রাঃ ইরশাদ করেছেন।

আরও দেখুনঃ ইসলাম সত্য দ্বীন pdf বই ডাউনলোড

যদি হযরত মুসা আ. ও জীবিত থাকতেন তাহলে তারঁ পক্ষ্যে ও আমার অনুসরণ ছাড়া গত্যন্তর ছিলনা। অর্থাৎ তাকেঁও আমার অনুসরণই করতে হত। অন্য এক হাদীসে সা. রয়েছে, হযরত আবূ হুরায়রা রা. রাসূল রা. থেকে বর্ণনা করেন, রাসূল সা. ইরশাদ করেন, সেই সত্তার শপথ! যার নিয়ন্ত্রণে আমার প্রাণ, এই উম্মতের (অর্থাৎ রাসূল সাঃ) এর আবির্ভাবের পর পৃথিবীতে যত মানুষ রয়েছে তাদের।

অসম্ভব সুন্দর একটি বই।

যে কেউ কোন ইয়াহুদী বা নাসারা আমার আবির্ভাবের কথা জানার পরও যদি আমার আনীত দ্বীনের উপর ঈমান না এনে মৃত্যুবরণ করে তাহলে সে জাহান্নামবাসীই হবে। কিয়ামতের পূর্বে যখন হযরত ঈসা আ. পৃথিবীতে পূণর্বার আগমন করবেন তখন তিনি দ্বীন ইসলাম ও মুহাম্মদ সা. এরই একজন উম্মত ও অনুসারী হয়ে আসবেন।

আরও দেখুনঃ ইলম ও জিহাদ pdf বই ডাউনলোড

সারকথা, রাসূল সাঃ-এর আবির্ভাবের পর আর অন্য কোন দ্বীনের অনুসরণের বৈধতা নেই। তাই খ্রীস্টানরা যারা এখনও বাইবেল ও খ্রীস্টাবাদের অনুসরণ করেন তারা ভ্রষ্টতায় নিমজ্জিত। উপরন্তু বাইবেল ও খ্রীষ্টবাদে খ্রীষ্টান পাদ্রীরা তাদের ইচ্ছামত হেরফের করেছে। বাইবেলের যা তাদের পছন্দ হয়নি তা বাদ দিয়েছে। তারা যা চেয়েছে তা সংযোজন করেছে।

যথেচ্ছা বিকৃত করেছে একটি আসমানী কিতাবকে। সাজিয়েছে তাদের মনের মত করে। ফলে হযরত আদম আ. থেকে শেষ নবী হযরত মুহাম্মদ সা. পর্যন্ত সকল নবীগণ যে একত্ববাদের দাওয়াত নিয়ে এসেছিলেন, ঈসা আ. ও যে একত্ববাদের দাওয়াত দিয়েছেন তার স্থলে এসেছে ত্রিত্ববাদ।

আরও দেখুনঃ আমাদের কুতুবখানা pdf বই ডাউনলোড

নিচে ইসাবেলা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

ইসাবেলা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক কিতাব বিষয়ক 
বইয়ের সাইজঃ 11.1 MB
প্রকাশ সালঃ ২০০১ ইং 
বইয়ের লেখকঃ আব্দুল হালিম শরর লখনভী    
অনুবাদঃ আব্দুর রাজ্জাক
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group