ঈমান দ্বীপ্ত দাস্তান ১ম খন্ড pdf বই ডাউনলোড, সুলতান সালাউদ্দিন আইউবির শাসনকাল। পৃথিবী থেকে বিশেষত মিশর থেকে ইসরঅমের নাম চিহ্ন মুছে ফেলে ক্রুশ প্রতিষ্ঠার ভয়াবহ ষড়যন্ত্রে মেতে উঠেছে খৃষ্টানরা। ক্রুসেডাররা সালতানাতে ইসলামিয়ার উপর নানামূখী সশস্ত্র আক্রমণ পরিচালনার পাশাপাশি বেছে নেয় নানারকম কুটিল ষড়যন্ত্রের পথ।

আরও দেখুনঃ সাত যুবকের গল্পনয়া খুন 

গুপ্তচরবৃত্তি, নাশকতা ও চরিত্র বিধ্বংসী ভয়াবহ অভিযানে মেতে উঠে তারা। মুসলমানদের নৈতিক শক্তি ধ্বংস করার হীন উদ্দেশ্যে ব্যবহার করে অর্থ, মদ আর ছলনাময়ী রূপসী মেয়েদের। সুলতান আইউবির হাই কমান্ড প্রশাসনের উচ্চস্তরে একদল ঈমান বিক্রেতা গাদ্দার তৈরী করে নিতে সক্ষম হয় তারা।

ইসলামের মহান বীর মুজাহিদ সুলতান সালাউদ্দিন আইউবি পরম বিচক্ষণতা, দূরদর্শিতা, দুঃসাহসিকতা, ও অনুপম চরিত্র মাধুরী দিয়ে সেইসব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে ছিনিয়ে আনেন বিজয়।

সুলতান আইউবি ময়দানে অবতীর্ণ হয়ে অস্ত্র হাতে খৃষ্টানদের বিরুদ্ধে যে যুদ্ধ লড়েছিলেন, খৃষ্টানরা মুসলমানদের উপর যে অস্ত্রের আঘাত হেনেছিলো, ইতিহাসে ‘ক্রুসেড যুদ্ধ’ নামে তার উল্লেখ পাওয়া যায়। কিন্তু সালতানাতে ইসলামিয়ার বিরুদ্ধে পরিচালিত খৃষ্টানদের নাশকতা, গুপ্তহত্যা ও ছলনাময়ী রূপসী নারীদের লেলিয়ে দিয়ে মুসলিম শাসক ও আমীরদের ঈমান ক্রয়ের হীন ষড়যন্ত্র েএবং সুলতান আইউবির তার মোকাবেলা করার কাহিনী এড়িয়ে গেছেন অমুসলিম ঐতিহাসিকগণ। সেইসব অকথিত কাহিনী ও সুলতান আইউবির দুঃসাহসিক অভিযানের রোমাঞ্চকর ঘটনাবলী নিয়ে রচিত হলো সিরিজ উপন্যাস ‘ ঈমানদীপ্ত দাস্তান ১ম খন্ড ‘ ।

ভয়াবহ সংঘাত, রক্তক্ষয়ী সংঘর্ষ ও সুলতান আইউবির ঈমানদীপ্ত কাহিনীতে ভরপুর এই সিরিজ বইটি ঘুমন্ত মুমিনের ঝিমিয়েপড়া ঈমানী চেতনাকে উজ্জীবিত ও শাণিত করে তুলতে সক্ষম হবে বলে আমাদের বিশ্বাস। পাশাপাশি বইটি পূর্ণমাত্রায় উপন্যাস এর স্বাদও যোগাবে।

নিচে ঈমানদীপ্ত দাস্তান ১ম খন্ড বইয়ের সূচীপত্রের স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ঈমানদীপ্ত দাস্তান ১ম খন্ড pdf বই ডাউনলোড

প্রকাশকঃ আবাবিল পাবলিকেসন্স
বইয়ের ধরণঃ সুলতান সালাউদ্দিন শাসনামল
বইয়ের সাইজঃ ১১.২ MB
প্রকাশ সালঃ ২০০৬ ইং
বইয়ের লেখকঃ আলতামাস
অনুবাদঃ মুহাম্মদ মুহিউদ্দিন
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group