উসমানী খেলাফতের স্বর্ণকণিকা pdf বই ডাউনলোড। উসমানি খেলাফত। প্রতাপশালী, দীর্ঘমেয়াদী ও বৃহৎ ইসলামি শাসনব্যবস্থা। বঞ্চিত ও নিগৃহীত মুসলিম উম্মাহর হারানো খেলাফত। শৌর্য-বীর্য, শক্তি-সাহস,ক্ষমতা আর দাপটের ইতিহাস। ছয় শতাব্দীর স্বর্ণালি, গৌরব ও কীর্তিগাথাঁ অধ্যায়। ১২৯৯ খ্রিষ্টাব্দ থেকে ১৯২৪ খ্রিস্টাব্দ পর্যন্ত সুদীর্ঘ ৬২৫ বছর এ খেলাফত মুসলিম বিশ্বকে শাসন করে।

কিন্তু একপর্যায়ে পশ্চিমাদের নেমকখোর মুস্তফা কামাল আতাতুর্ক পাশার হাতেই দাফন হয় এ খেলাফত ব্যবস্থার। দুনিয়া কাপাঁনো এ বিশাল মুসলিম সাম্রাজ্য তখন থেকে অপবাদ, অপপ্রচার আর চরম বিকৃতির শিকার। ইসলাম বিদ্বেষী পশ্চিমা ঐতিহাসিক।

আরও দেখুনঃ আল্লাহুম্মা বাল্লিগনা রমাযান pdf বই ডাউনলোড

গবেষক,শিক্ষাবিদ,লেখক,নাটক-মুভি নির্মাতা আর বিশ্লেষকদের বিষাক্ত দাতেঁর কামড় এখনও লেগে আছে এই সাম্রাজ্যের গায়ে! তারা সোনালি এ সাম্রাজ্যের সুলতান আর খলিফাদেরকে বিলাসপ্রিয়, নারীলোভী, মদ্যপ, রক্তখেকো, যুদ্ধবাজ আর বর্বর শাসক হিসেবে চিত্রিত করেছে এখনও করছে!।

উসমানি খেলাফতের ইতিহাস মজলুম ইতিহাস। পশ্চিমারা উসমানি খেলাফতকে দাফন করেই কেবল ক্ষ্যান্ত হয়নি মুসলিম উম্মাহর গৌরবের প্রতীক এই উসমানি খেলাফতের প্রকৃত ইতিহাসকে বিকৃত করতে পশ্চিমা ঐতিহাসিক, লেখক, সাংবাদিকরা এমন কোনো মিথ্যাচার নেই, যার আশ্রয় তারা নেয়নি। তাদের মিথ্যা ও বানোয়াট ইতিহাসের নিচে চাপা পড়ে উসমানি খেলাফতের প্রকৃত সত্য ইতিহাস প্রতিনিয়ত চাপাকান্না করে।

আরও দেখুনঃ এ এক অন্য ইতিহাস pdf বই ডাউনলোড

যাচ্ছে। যার ফলে আজ উসমানি খেলাফত , উসমানি সুলতান বা খলিফাদের নাম শুনলেই কতগুলো বুনো মানুষ ও কতিপয় যুদ্ধংদেহী, রক্তখেকো,নির্দয়, মানবতাহীন বিলাসপ্রিয় মুসলিম শাসকের প্রতিচ্ছবি আমাদের মুস্তিষ্কে ফুটে ওঠে।

তাদের এসব মিথ্যার আবরণ সরিয়ে সত্যকে উন্মোচিত করতে কলম ধরেছেন অনুজ আইনুল হক কাসিমী। নিজের ফেইসবুক পাতায় উসমানি খেলাফতের স্বর্ণকণিকা নামে ধারাবাহিকভাবে লিখতে থাকেন। সিরিজটি ফেইসবুকের শুভ্র-নীলের আঙ্গিনায় বেশ সাড়া ফেলে। পাঠক-পাঠিকাদের উচ্ছাস আর আলোচ্য বিষয়ের গুরুত্ব অনুভব করে সিরিজটিকে মলাটবদ্ধ আকারে কালান্তর থেকে প্রকাশের উদ্যোগ গ্রহণ করি।

আরও দেখুনঃ আসুন দ্বীনকে মানি pdf বই ডাউনলোড

নিচে উসমানী খেলাফতের স্বর্ণকণিকা  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

উসমানী খেলাফতের স্বর্ণকণিকা pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ কালান্তর প্রকাশনী      
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 17.7 MB
প্রকাশ সালঃ ২০১৮ ইং
বইয়ের লেখকঃ আইনুল হক কাসিমী                       
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group