একান্ত গোপনীয় কথা pdf বই ডাউনলোড। প্রদীপের জন্য তেল যেমন মূল উপাদান, মানুষের জন্য বীর্য ও তদ্রুপ মূল উপাদান। প্রদীপের মধ্যে যতক্ষণ তেল বা জ্বালানি থাকে, ততক্ষণ সে তার আলো দান করে থাকে। জ্বালানি বা তেল শেষ হয়ে গেলে যেমন প্রদীপের আলোও নিঃশেষ হয়ে যায়। বীর্যও মানুষের জন্য যৌনতত্ত্বের চাবিকাঠি। বীর্য যতক্ষণ শরীরে থাকবে।

যৌবনের উত্তেজনাও ততক্ষণ বিরাজ করবে। বীর্য যখন নিঃশেষ হয়ে যাবে, তাদের যৌবনের উত্তেজনাও তখন বিলীন হয়ে যাবে। মানুষের শরীরের গাঢ় ও ঘনযুক্ত পানি বিশেষ। সাদাবর্ণ উত্তেজনার সাথে তীব্রবেগে লাফিয়ে নাফিয়ে বের হয়।

আরও দেখুনঃ উসমানী খেলাফতের স্বর্ণকণিকা pdf বই ডাউনলোড

চিকিৎসা বিজ্ঞানীরা বলেন মানুষ যা খায়, প্রথমে তা দ্বারা রস তৈরী হয়। তারপর সে রস থেকে রক্ত তৈরী হয়। রক্ত থেকে গোশত, গোশত থেকে চর্বি। অতঃপর সে চর্বি থেকে হাড্ডি,হাড্ডি থেকে মগজ। সবশেষে ছাব্বিশ দিন পর মহা মূল্যবান এ বীর্য তৈরী হয়। যেন সাতটি মেশিন অতিক্রম করে এ বীর্যর উৎপাদন। বুঝার বিষয়, এ বীর্য কত মূল্যবান সম্পদ।

সহীহ ভাবে যৌনচাহিদা পূরণ করতে হলে অবশ্যই শারীআহ অনুযায়ী বিবাহ বা নিকাহ করতে হবে।

কিন্তু আফসোসের বিয় যে,কতিপয় নির্বোধ লোকেরা এ মূল্যবান সম্পদের ইজ্জত করতে জানে না। এর কদর বুঝে না। ফলে ভূল পদ্ধতিতে হারাম স্থানে তা বিনষ্ট করে দেয়। অবশেষে তার অবস্থা এমন হয় যে, শত আফসোস করেও তার সে মূল্যবান সম্পদটি ফিরিয়ে আনতে পারে না। ফলে সে জীবনভর আফসোস করতে থাকে।

আরও দেখুনঃ জীবন্ত শহীদ pdf বই ডাউনলোড

ইতিপূর্বে এ বিষয়টি আলোচনা করা হয়েছে যে, বীর্য নামক উপাদান, যার রঙ সাদা ও গাড়, দেখতে মূলপদার্থের মতো। এ বীর্য যখন বের হয়, তখন তীব্রবেগে লাফিয়ে লাফিয়ে বের হয়। যা মহিলাদের ডিম্বাণুতে পৌছেঁ গর্ভধারনের উপকরণে রূপান্তরিত হয়। মনে রাখতে হবে যে, মানুষ জন্মের মূল উপাদান হলো বীর্য।

আর এ বীর্য যখন কোনো যুবকের লিঙ্গ থেকে বের হয় তখন তা পরিমাণে তিন থেকে ছয় মাশা (এক মাশা-আট রতি) পর্যন্ত হয়ে থাকে। বীর্যর আসল উপাদান হলো কীট বা বীর্যর পোকা। যা দ্বারা ভ্রুণ হয়। বীর্যর মাঝে এ ধরণের কীট না থাকলে এর মাধ্যমে সন্তান জন্ম হবে না এই কীট বা পোকা বীর্যর মধ্যে বেহিসাব থাকে। যদিও ভ্রুন তৈরীর জন্যে একটি কীটই যথেষ্ট।

আরও দেখুনঃ পহেলা বৈশাখ ইতিহাস ও বিধিবিধান pdf বই ডাউনলোড

নিচে একান্ত গোপনীয় কথা  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

একান্ত গোপনীয় কথা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ রংধনু পাবলিকেশন্স     
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 6.84 MB
প্রকাশ সালঃ ২০১৩ ইং
বইয়ের লেখকঃ মুফতী হাকীম আল্লামা আশরাফ আমরহী                      
অনুবাদঃ মাওলানা আবুবকর সিদ্দীক
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group