এলীয়া pdf বই ডাউনলোড। একটি খৃষ্টান মিশনারীর মুখপত্র হইতে এলি পাক-পবিত্র নামের ব্যাখা সম্বন্ধে ইহার চেয়ে অধিক আর কি-বা হইতে পারে। ঐ মুখপত্র পরিস্কারভাবে স্বীকার করিতছে যে এলিয়া অথবা এলি আল্লাহ নয়, ইলিয়াস নয়, যোহান নয়, ইশা নয়, বরং তিনি হযরত ইশার পরে আসিবেন। খৃষ্টানগণ আজও যদি হযরত আলী রাঃ-কে স্বীকার না করে।

এবং সর্ব্বোচ্য সম্মানের অধিকারী হিসাবে স্বীকার না করে, তাহাতে এলি শব্দের কোন দোষ নাই। কারণ ইতা তাদের দলীয় এবং ব্যক্তি স্বার্থেরই কারণ। ইহা ছাড়াও যদি নিরপেক্ষা গবেষণা ও চিন্তাধারার মধ্য থেকে সুক্ষ্মভাবে বিচার করা হয় তবে সিদ্ধান্তে পৌঁছাতে মোটেই বেগ পাইতে হইবে না ।

আরও দেখুনঃ ফিলিস্তিনের স্মৃতি pdf বই ডাউনলোড

যে, এলিয়া অথবা এলি ই মানব মুক্তির কেন্দ্র বিন্দু। ইহাই পৃথিবীর বিখ্যাত সাধক, গবেষক ও পন্ডিতদের অভিমত। সুতরাং তাহারা যে কোন বিপদ-আপদ হইতে মুক্তি পাওয়ার জন্য হযরত আলী রাঃ কে স্মরণ করিতেন এবং তাহাঁর দারবারেই ফরিয়াদ করিতেন। উদাহরণস্বরূপ: ঐতিহাসিক গুরু পান্ডবের যুদ্ধে, শ্রীী কৃষ্ঞ যুদ্ধক্ষেত্রে প্রবেশ করিয়া দেখিলেন।

হে পরমেশ্বর। হে দুনিয়ার সৃষ্টিকর্তা।

যে সত্যের সাধকগণ সংখ্যায় অতি নগণ্য এবং বিরুদ্ধদল এমনভাবে সংবদ্ধ ছিল যেন মাজরা পোকারদল। তখন মহারাজ কৃষ্ঞ তার সৈন্যদের প্রয়োজনীয় আদেশ-উপদেশ দিয়া তিনি একটি নির্জন ও রক্ষিত স্থানে গমন করিলেন এবং আপন প্রভুর দরবারে নত মস্তক আকুর প্রার্থনা জানাইলেন। যাহার বংগানুবাদ নিম্নরূপ: হে পরমেশ্বর। হে দুনিয়ার সৃষ্টিকর্তা।

আরও দেখুনঃ দাওয়াতে দীন ও তার কর্মপন্থা pdf বই ডাউনলোড

তোমার দোহাই। তুমি আকাশ-পাতাল সৃষ্টি করিয়াছ; এবং তাহাঁর দোহাই যিনি তোমার বন্ধুর বন্ধু, তোমার প্রিয়তমের প্রিয়তম,তাহারঁই দোহাই যাহার নাম আহলী যিনি পৃথিবীর সবচেয়ে বড় উপাসনালয়ের কাল পাথরের নিকট নিজের অলৌকিক ঘটনা দেখাইবেন। হে প্রভু আমার প্রার্থনা গ্রহণ কর। মিথ্যা রাক্ষসদের ধ্বংস কর আর সত্যকে জয়যুক্ত কর।

হে প্রভু-এলা এলা এলা। যে, আকাশ ও পাতালের সৃষ্টির মূল কারণ অর্থাৎ লাওলাক লামা খালাকতুল আফলাক কে ডাকিতেছেন আবার এই আকাশ-পাতাল সৃষ্টি পূর্বে আল্লাহর প্রিয়তমের প্রিয়তম হযরত মোহাম্মাদ সাঃ-এর নামে কত মধুর কাকুতি-মিনতি কিরয়াছে এবং সবশেষে তারঁ পবিত্র নাম এলা জপ করিয়াছেন। 

আরও দেখুনঃ জিভের আপদ pdf বই ডাউনলোড

নিচে এলীয়া pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

এলীয়া pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 7.89 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ জাফর হায়াতি ও মিসেস রহিমা খাতুন
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group