কালেক্টেড ১১তম

কালেক্টেড ১১তম pdf বই ডাউনলোড। সমস্ত প্রশংসা সমগ্র বিশ্বের প্রতিপালক আল্লাহ তাআলার জন্য, যিনি মানবজাতিকে শুধু সৃষ্টিই করে তাদেরকে বিবেক দিয়েই ক্ষান্ত হননি, তাদের পথপ্রদর্শনের জন্য যুগে যুগে রাসুলদের এবং সাথে সাথে তাদেরঁ কাছে আসমানি বিধান পাঠিয়েছেন।

সালাত ও সালাম বর্ষিত হোক মানবতার মুক্তির দূত নবী- রাসুলদের সর্দার সর্বশ্রেষ্ঠ মানুষ মুহাম্মাদ সাঃ এর উপর যিনি মানবতাতিকে দুই ভাবে ভাগ করে দিয়েছেন এক সত্যের অনুসারী মুসলমান জাতি আর অন্যটি হল সত্যকে প্রত্যাখ্যান কারী কাফের জাতি।

আরও দেখুনঃকালেক্টেড ১০ম pdf বই ডাউনলোড

মহান আল্লাহ বলেনঃ সকল মানুষ একই জাতি সত্তার অন্তর্ভুক্ত ছিল। অতঃপর আল্লাহ তাআলা নবীদের পাঠালেন সুসংবাদদাতা ও ভীতি প্রদর্শনকরী হিসাবে। আর তাদেরঁ সাথে অবর্তীণ করলেন সত্য কিতাব, যাতে মানুষের মাঝে বিতর্কমূলক বিষয়ে মীমাংসা করতে পারেন।

একইভাবে, হাদিসে এসেছেঃ মুহাম্মাদ সাঃ হলেন মানুষের মাঝে পার্থক্যকারী। বলাই বাহুল্য, মানবজাতির এই বিভক্তির ফলে সৃষ্ট জাতিগুলোর মধ্যে আল্লাহর কাছে মনোনীত জাতি হল মুসলিম জাতি। শয়তান ও তার দোসরদের প্রচেষ্টা হল এই বিভক্তিকে মুছে ফেলে মুসলিম জাতিসত্তাকে বিলুপ্ত করা, তাদের টুকরো টুকরো করে দেওয়ার জন্য নতুন নতুন জাতিসত্ত্বার উদ্ভব ঘটানো এবং উম্মতে মুসলিমকে শত শত ভাগে বিভক্ত করা।

আরও দেখুনঃ কালেক্টেড ৯ম pdf বই ডাউনলোড

এজন্যই মুসলিম উম্মতকে বিভক্তকারী এরকম সকল ডাক ও জাতিসত্তাকে প্রত্যাখান করে, সেগুলোকে জাহিলিয়াতের ডাক বা অজ্ঞতার ডাক হিসেবে অভিহিত করে আল্লাহ দেওয়া পরিচয়কেই সবার উপরে রাখার নির্দেশ দিয়ে, আল্লাহর রাসুল সাঃ বলেনঃ যে জাহিলিয়াতের ডাককে গ্রহণ করবে, তাকে বুকের উপর উপুড় করে জাহান্নামে নিয়ে যাওয়া হবে।

একজন মানুষ জিজ্ঞাসা করলঃ হে আল্লাহর রাসুল সাঃ যদিও সে রোযা রাখে এবং নামায পড়ে? তিনি রাসুল সাঃ বলেনঃ হ্যাঁ, যদিও সে রোযা রাখে এবং নামায পড়ে। কাজেই, তোমরা আল্লাহর দেওয়া সেসব নামগুলোকে গ্রহন কর, যেগুলোর মধ্যে তিনি তোমাদের মুসলিম, মুমিন এবং আল্লাহর বান্দা বলে

আরও দেখুনঃ কালেক্টেড ৮তম pdf বই ডাউনলোড

নিচে কালেক্টেড ১১তম pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

কালেক্টেড ১১তম pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 16.9 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group