কুদৃষ্টি কুসম্পর্কের ভয়াবহ ক্ষতি

কুদৃষ্টি কুসম্পর্কের ভয়াবহ ক্ষতি pdf বই ডাউনলোড। আল্লাহ তাআলা লানত বর্ষন করুন নজরকারীর উপর এবং যার প্রতি নজর করা হয় তা উপর। অর্থাৎ যে বেপর্দা চলাফেরার দ্বারা কুদৃষ্টি আহবান জানায় তার উপরও লানত বর্ষণ হোক। পীর-আউলিয়ার বদদোআকে যারা ভয় করেন তাদেরকে আল্লাহর রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর বদদোয়াকে ভয় করা উচিত । আল্লাহপাক আমাদের সকলের হেফাযত করুন। আমিন

অল্প কদিনের রূপ-লাবণ্য যাদুর মত পাগল করে তোলে। তার পর কিছুদিনের মধ্যেই সেই চেহারার ভূগোল পরিবর্তন হয়ে ভিন্নতন হয়ে যায়। আর বৃদ্ধকালে ত সম্পূর্ণ নকশাই একদম আজব ধরণের হয়ে যায়। সৌন্দযের এই ধ্বংশলীলী সম্বন্ধে আমার একটি ছন্দ আছে। এক দিকে প্রিয়জনের লাবণ্যময় চেহারার ভুগোল বদলে গেল, অপরদিকে প্রেমিকের ইতিহাসও বদলে গেল। প্রিয়জনের হিষ্ট্রীও খতম প্রেমিকের মিষ্টারীও খতম।

আরও দেখুনঃ কিতাবুল হজ pdf বই

আরেক টি পুরোনো গল্প মনে পড়ে গেল। কোন মাটির মানুষের উপর তোমার জীবনটাকে তুমি করে দিওনা। তোমার মূলবান এ যৌবনকে তুমি সেই মহান সত্তার উপর উৎসর্গ কর যিনি তোমাকে যৌবন দান করেছেন।

এই ভয়াবহ ব্যাধিতে আক্রান্ত হয়ে কতন যুবক -যুবতীর জীব ন ধব্বংস হয়ে গেছে। এ বিষয়ে আমার কতিপয় উপদেশমূলক ছন্দ আছে- হে মন যৌবনের সাগরে হাজার হাজার জহাজের সমান রক্ত ও শক্তি মওজুদ আছে। অতএব হে মন ক্ষনস্থায়ী রূপ সৌন্দযের মোহনীয় বসন্ত সম্পর্কে তোমাকে খুব সতর্ক পদক্ষেপ নিতে হবে। যাতে তোমার রক্ত ও শক্তির অমূল্য সম্পদ অপথে বিনষ্ট না হয়।

আরও দেখুনঃ ২৮ টি কুফরী বাক্য pdf বই 

জগত। কাননেরে যুবক তরুনদের যৌবনের অপূর্ব আকর্ষন। দেখতেই না দেখতে কখন যে তা মরুভুমির ন্যায় নিশ্চিনত হয়ে গের। কুদৃষ্টি সম্পর্কে আল্লাহপাক যে আয়াত নাযিল করেছেন তাহলো-আল্লাহ পাক তাদের কুদৃষ্টি জনিত সকল অপকীর্তি সম্পর্কে যথাযথ খবর রাখেন। এই মর্মেই আমার একটি ছন্দ আছে- দুনিয়ার লোকজনের আড়ালে-অবডালে তুমি যা কিছুই করনা কেন একজন তোমাকে আসমান হতে অবশ্যই দেখতেছেন।

নিচে কুদৃষ্টি কুসম্পর্কের ভয়াবহ ক্ষতি pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

কুদৃষ্টি কুসম্পর্কের ভয়াবহ ক্ষতি pdf বই ডাউনলোড

প্রকাশকঃ হাকীমুল উম্মত প্রকাশনী
বইয়ের ধরণঃ কুদৃষ্টি ও কু-সম্পর্ক
বইয়ের সাইজঃ 18.8 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ শাহ হাকিম মুহাম্মদ আকতার ছাহেব রহঃ
অনুবাদঃ মাওলানা আব্দুল মতিন বিন হুসাইন
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group