কুফরের পরিণতি

কুফরের পরিণতি pdf বই ডাউনলোড। যে ব্যক্তি ইসলাম গ্রহন করে না আল্লাহর দীনকে স্বীকার করে না তারাই কাফির মুশরিক। তাদের জন্য রয়েছে দুনিয়া ও আখিরাতের দুর্ভোগ এবং অনন্ত অসীম শাস্তি। এ কথা দিবালোকের মতো স্পষ্ট যে ইসলামই হচ্চে আল্লাহর মনোনীত দীন বা সার্বজনীন ধর্ম।

আর তা সত্য দীন এবং এমন দীন যা নিয়ে সমস্ত নবী ও রাসুলগন আগমন করেন। আর যে ব্যক্তি আল্লাহর প্রতি বিশ্বাস স্থাপন করে, তিনি তার জন্য দুনিয়া ও আখিরাতে মহান প্রতিদান প্রস্তুত করে রেখেছেন এবং যে তার কুফুরী করে। তাকে কঠিন শাস্তি দেওয়ার অঙ্গীকার করেছেন।

আরও দেখুনঃ কুদৃষ্টি কুসম্পর্কের ভয়াবহ ক্ষতি pdf বই

আল্লাহ তাআলা বলেন,যারা ঈমান এনেছে এবং তাকওয়া অবলম্ভন করত তাদের জন্যই সুসংবাদ দুনিয়াবী এবং আখিরাতে। আল্লাহর বানীসমূহের কোনো পরিবর্তন নেই। এটিই মহা সফলতা। [সূরা ইউনুস, আয়াত৬৩-৬৪]

আর যেহেতু আল্লাহ বিশ্বজগতের স্রষ্টা অধিপতি ও কর্তৃত্বকারী আর আপনি মানুষ হলেন তারঁ একটি সৃষ্ট জীব। তাই তিনি আপনাকে সৃষ্টি করেন এবং বিশ্বজগতের অনেক কিছুকে আপনার অনুগত করেন। আপনার জন্য তার বিধান রচনা করেন ও আপনাকে তার আনুগত্য করার আদেশ দেন।

সুতরাং আপনি যদি তার উপর বিশ্বাস আনেন এবং তিনি আপনাকে যা আদেশ করছেন তা পালন করেন আর তিনি আপনাকে যা থেকে নিষেধ করছেন তা বর্জন করেন। তাহলে আল্লাহ আপনার সাথে আখিরাত দিবসে সে স্থায়ী নিআমতের ওয়াদা করেছেন তা লাভ করবেন। দুনিয়াতে যেসব বিভিন্ন প্রকার নিয়ামত আপনাকে দান করছেনতা অর্জন করবেন।

আরও দেখুনঃ ইসলামে হালাল ও হারাম pdf বই

আর জ্ঞানের দিকে দিয়ে যার সৃষ্টি পরিপূর্ণ এবং যাদের অন্তর অধিক পবিত্র যেমন নবী , রাসূল, নেককার, ও সান্নিধ্যপ্রাপ্ত ফিরিশতামন্ডলী আপনি তাদের মত হলেন। আর যদি আপনার প্রভুর কুফুরী করেন ও অবাধ্য হন তাহলে তো আপনি আপনার দুনিয়া ও আখিরাতকে ক্ষতিগ্রস্ত করলেন এবং দুনিয়াও আখিরাতে আপনি তার ঘৃনা ও আযাবকে গ্রহন করলেন।

আল্লাহ তায়ালা বলেন- তারা অবশ্যই ক্ষতিগ্রস্ত হয়েছে যারা আল্লাহর সাক্ষাৎ অস্বীকার করেছে, আর তারা হিদায়াত প্রাপ্ত ছিল না। [সূরা ইউনুস আয়াত ৪৫]

নিচে কুফরের পরিণতি pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

কুফরের পরিণতি pdf বই ডাউনলোড

প্রকাশকঃ ইসলাম হাউজ
বইয়ের ধরণঃ কুফরকারীর পরিণতি
বইয়ের সাইজঃ 1.81 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ জাকেরুল্লাহ আবুল খায়ের
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group