কোরআন মজিদের গোপন রহস্য

কোরআন মজিদের গোপন রহস্য pdf বই ডাউনলোড। আমাদের চেনা-জানা মানুষের মধ্যে অনেকে আছেন যাঁরা প্রকৃত ঈমানদার দাবি করলেও কুরআনে তাদেরঁ বিশ্বাস নেই। কুরআনকে জীবনের পথপ্রদর্শকরূপে গ্রহণ করতে অস্বীকার করে তারাঁ চরম বিভ্রান্তি, মোহ আর হতাশার মধ্যে কালাতিপাতে করেছে।

কিন্তু কুরআনই হচ্ছে প্রত্যেক মানুষের জীবনব্যাপী সত্যজ্ঞানের আকর এবং শুদ্ধতম ও পবিত্রতমরূপে আল্লাহর সৃষ্টির সহস্যপুঞ্জের আধার। কুরআনে যার ভিত্তি নেই এমন সকল তথ্যই অসঙ্গত, অলীক ও অগ্রহণযোগ্য।

আরও দেখুনঃ রুগ্ন ব্যক্তির সালাত pdf বই ডাউনলোড

যারা কুরআনের অনুসারী নয় তারা মোহাচ্ছন্ন । পরকালে তারা ক্ষতির সম্মুখীন ও দুর্ভোগে নিপতিত হবে।কুরআনে সালাত, আদেশ, নিষেধ ও উচ্ছ নৈতিক আদর্শাবলীর মাধ্যমে আল্লাহ অনেক গোপন রসহ্য মানুষের গোচরীভূত করেন। এগুলো হচ্ছে সত্যিকার গুরুত্বপূর্ণ রহস্যাবলী। মনোযোগী দৃষ্টিভঙ্গি সারাজীবনই এগুলোকে প্রত্যক্ষ করতে পারে।

কুরআন ছাড়া আর কোন সুত্রেই এসব রহস্যের সন্ধান খুজেঁ পাওয়া যাবে না। কুরআনই হচ্ছে সেসব গোপন রহস্যের অনন্য সুত্র যা কোন ব্যক্তি যত শিক্ষিত, বুদ্ধিমান ও সুক্ষ্মদৃষ্টি সম্পন্নই হোন না কেন অন্য কোন সুত্র থেকে লাভের আশা করতে পারবেন না।

আরও দেখুনঃ খিলাফতে রাশেদিন pdf বই ডাউনলোড

কুরআনের কিছু প্রচ্ছন্ন বাণী রয়েছে যা কিছু লোক খুজেঁ পায় না অথচ অন্য কিছু লোকের কাছে তা পরিস্কারভাবে পরিদৃষ্ট হয় এটাও আল্লাহর সৃষ্ট আরেকটি রহস্য। যারা পবিত্র কুরআনে ব্যুৎপত্তি লাভ করেও এসব রহস্যের সন্ধান করে না তারা বিপদে ও সংকটে আছে থাকবে। ভাগ্যের পরিহাসে তারা জানে না তাদের বিপদের কারণ কি।

পক্ষান্তরে, যারা কুরআনের এসব রহস্য সম্পর্কে অবহিত তারা সহজ আনন্দময় জীবনযাপন করে থাকে। কুরআন যেকোন ব্যক্তির বোধগম্য হবার জন্যে যথেষ্ট স্বচ্ছ, সহজ ও অকপট। কুরআনে আল্লাহর বাণীঃ হে মানবজাতি ! তোমাদের কাছে একটি স্পষ্ট দলিল অবতীর্ণ হয়েছে। তোমাদের রব তোমাদের সন্নিধানে একটি স্বচ্ছ জ্যোতিঃ প্রেরণ করেছেন।

আরও দেখুনঃ বুলুগুল মারাম pdf বই ডাউনলোড

নিচে কোরআন মজিদের গোপন রহস্য  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

কোরআন মজিদের গোপন রহস্য pdf বই ডাউনলোড

প্রকাশকঃ খোশরোজ কিতাব মহল   
বইয়ের ধরণঃ কুরআন বিষয়ক     
বইয়ের সাইজঃ 14.8 MB
প্রকাশ সালঃ ২০০৩ ইং
বইয়ের লেখকঃ হারুন ইয়াহিয়া   
অনুবাদঃ আবুল বাশার
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group