কোয়ান্টাম মেথড ও প্রতারণা pdf বই ডাউনলোড। মানুষকে আল্লাহ ইবাদত থেকে ফিরিয়ে কথিত অন্তর্গুরুর ইবাদতে লিপ্ত করার অভিনব প্রতারণার নাম হল কোয়ান্টাম মেথড। হাজার বছর পূর্বে ফেলে আসা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান পাদ্রী ও যোগী-সন্ন্যসীদের যোগ-সাধণার আধুনিক কলা-কৌশলের নাম দেওয়া হয়েছে মেডিটেশন। হতাশাগ্রস্ত মানুষকে সামরিক প্রশান্তির সাগরে ভাসিয়ে এক কল্পিত দেহভ্রমনের নাম দেওয়া হয়েছে Science of Living বা জীবন-যাপনের বিজ্ঞান।

আকর্ষণীয় কথায় ফুলঝুরিতে ভুলে টাকাওয়ালা ধারণা শিক্ষিত মানুষেরা এদের প্রতারণার ফাদেঁ নিজেদেরকে সপেঁ দিচ্ছেন অবলীলাক্রমে। ব্যয় করছেন কথিত ধ্যাণের পিছনে ঘন্টার পর ঘন্টা। ঢেলে দিচ্ছেন হাজার হাজার টাকা।

আরও দেখুনঃ কোয়ান্টাম মেথড ও প্রতারণা pdf বই ডাউনলোড

অথচ একটা রঙ্গিন স্বপ্ন ছাড়া তাদের ভাগ্যে কিছুই জুটছে না। অন্যদিকে মুসলমানদের যারা এদের দলে ভিড়ছে, তারা শিরকের মহাপাতকে লিপ্ত হয়ে দুনিয়া ও আখেরাত দুটিই হারাচ্ছে।

নিম্বে আমরা এদের আক্বীদা-বিশ্বাস ও কর্মনীতি যাচাই করব।
কোয়ান্টামের পঞ্চসূত্র হল, প্রশান্তি, সুস্বাস্থ্য, প্রাচুর্য, সুখী পরিবার ও ধ্যান। বলা হয়েছে কোয়ান্টাম প্রত্যেকের ধর্মবিশ্বাসকে শ্রদ্ধা করে। সুখী মানুষের সবটুকু প্রয়োজন পুরণের প্রক্রিয়াই রয়েছে কোয়ান্টামে। তাই কোয়ান্টামই হচ্ছে নতুন সহস্রাব্দে আধুনিক মানুষের জীবন যাপনের বিজ্ঞান।

আরও দেখুনঃ কেন জিহাদ করবো pdf বই ডাউনলোড

অন্যান্য ডিগ্রীর ন্যায় এখানকার ধ্যান সাধনায় যারা উত্তীর্ণ হয়, তাদেরকে কোয়ান্টাম গ্রাজুয়েট বলে শ্রুতিমধুর একটি ডিগ্রী দেওয়া হয়। তাদের প্রচার অনুযায়ী বাংলাদেশী ফলিত মনোবিজ্ঞানের পথিকৃৎ এবং আত্মউন্নয়নে ধ্যান পদ্ধতির প্রবর্তক প্রফেসর এম,ইউ আহমাদ নাকি ক্লিনিক্যালি ডেড হওয়ার পূর্বেও পুনরায় জীবন লাভ করেন শুধু তাকেঁ বাচঁতে হবে তিনি ছাড়া ।

দেশে নির্ভরযোগ্য মনোচিকিৎসক নেই তার এই দৃঢ় বিশ্বাসের জোরে মাহজাতক, কোয়ান্টাম টেক্সট বুক, জানু, ২০০০, পৃঃ ২২-২৪। অর্থাৎ হায়াত-মউতের মালিক তিনি নিজেই। প্রথমে বলে রাখি, মানবরচিত প্রত্যেক ধর্মেই স্ব স্ব নিয়মে ধ্যান পদ্ধতি আছে। হিন্দু-বৌদ্ধ যোগী- সন্ন্যাসীদের সাধন-ভজন সম্বন্ধে আমরা কিছুটা জানি।

আরও দেখুনঃ ইসাবেলা pdf বই ডাউনলোড

নিচে কোয়ান্টাম মেথড ও প্রতারণা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

কোয়ান্টাম মেথড ও প্রতারণা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 2.51 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ      
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group