ক্রসেড সিরিজ ১৮তম খন্ড

ক্রসেড সিরিজ ১৮তম খন্ড pdf বই ডাউনলোড। আন নাসের ও তার সাথীরা মরুভুমিতে ঘুরতে ঘুরতে প্রখর সূর্যতাপ, ক্ষুধা, তৃষ্ণা ও ক্লান্তিতে মৃতপ্রায় হয়ে পড়েছিল। মরুভুমির সেই জাহান্নাম থেকে তাদের উদ্ধার করতে এগিয়ে এলো দুই নারী। প্রথমে ওরা ভেবেছিল, এটা মরুভুমির তামাশা, এই দুর্গম প্রান্তরে মেয়ে আসবে কোথেকে? পরে মেয়েরা যখন ওদের পানি ও খাবার দিয়ে জীবন্ত করে তুললো, তখন ওরা ভাবলো, এর মেয়ে নয়, জ্বীন বা পরী হবে।

ছোটবেলা থেকে জ্বীন -পরীদের গল্প শুনতে শুনতে জ্বীন ও পরীর ভয় আন নাসেরের মনে বদ্ধমূল হয়ে গিয়েছিল। যদিও জীবনে কোনদিন জ্বীনপরী দেখেনি।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ১৭তম খন্ড pdf বই ডাউনলোড

তবুও গল্প শুনতে শুনতে কল্পনায় তাদের যে ছবি খোদাই করা ছিল, এ মেয়েদের দেখে সে কল্পনা যেন বাস্তাব হয়ে ধরা দিল। মরুভুমিতে জাহান্নামে দুই অনিন্দ্যসুন্দর মেয়েকে দেখে সে নিশ্চিত হয়ে গিয়েছিল, এরাই সে কল্পনার জ্বীন। মরুভুমিতে ঘুরতে ঘুরতে সে তার সাথীদের নিয়ে শেষ পর্যন্ত জ্বীনের খপ্পরে এসে পড়লো? ভাবনাটা মনে আসতেই এক অজানা ভয় ও শিহরণ ঘিরে ধরলো তাকে।

দুর্গে আসার পরেএক সময় তাদের নেশার ঘোর কেটে গেল। 

সেই মেয়েরা পানির সাথে বিশেষ ধরণের নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে সম্মোহিত করে ওদেরকে এন তুললো এক দুর্গে দুর্গে আসার পর এক সময় তাদের নেশার ঘোর কেটে গেল। আন নাসেরের কাছে এগিয়ে এলো এক মেয়ে। তার প্রশ্নের জবাবে বললো, আমরা জ্বীন-পরী কিছু নই, তোমাদের মতই রক্ত-মাংশের মানুষ।

আরও দেখুনঃ  ক্রসেড সিরিজ ১৫তম খন্ড pdf বই ডাউনলোড

আন নাসের চারদিকে তাকিয়ে দেখলো। তার অভিজ্ঞ চোখ বললো, এটা একটা দুর্গ। জ্বীন-পরীদের এমন দুর্গের প্রয়োজন হয় না। মেয়েটি তাহলে সত্যি কথাই বলেছে! এরা জ্বীন-পরী কিছু নয়। তাহলে কি ওরা মেয়েদের ফাদেঁ পা দিয়ে নিজেরাই পায়ে হেটে এসে ঢুকে পড়েছে দুশমনের দুর্গে? এতক্ষণে আন নাসের বুঝতে পারলো,

সে এবং তার সাথীরা কি ভয়ংকর জালে আটকা পড়েছে। কিকরে এ জাল কেটে বেরিয়ে যাওয়া যায় এ নিয়েই ভাবছিল আন নাসের। তার সাথীরা তখনও ঘুমিয়ে , মেয়েটি আবার ফিরে এলো। বললো,তুমি জানতে চাচ্ছিলে তোমরা এখন কোথায় তা বলে দিতে পারি।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ১৪তম খন্ড pdf বই ডাউনলোড

নিচে ক্রসেড সিরিজ ১৮তম খন্ড  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ক্রসেড সিরিজ ১৮তম খন্ড pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ প্রীতি প্রকাশন
বইয়ের ধরণঃ ক্রসেড যুদ্ধের ইতিহাস
বইয়ের সাইজঃ 4.13 MB
প্রকাশ সালঃ ২০০৩ ইং 
বইয়ের লেখকঃ আসাদ বিন হাফিজ
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group