ক্রসেড সিরিজ ১৯তম খন্ড

ক্রসেড সিরিজ ১৯তম খন্ড pdf বই ডাউনলোড। গুমাস্তগীন তাকে ধোঁকা দিয়ে গেছে, এই রাগে জ্বলছে শেখ মান্নানের সারা শরীর। গুমাস্তগীনের পিছু নেয়অর জন্য সে যে সৈন্য পাঠিয়েছিল, তার মধ্যে মাত্র দুজন ফিরে আসতে পেরেছে। বাকীরা নিজাকে ছিনিয়ে আনা তো দুরের কথা, নিজেদের জীবনটা পর্যন্ত বাচাঁতে পারেনি। তার সৈন্যরা এমন অর্থব, ভাবতেই রাগ তার মাথায় উঠে যাচ্ছে।

কোথায় গুমাস্তগীন, লিজা ও কারিশমাকে চিলেন মত ছো মেরে তুলে নিয়ে আসবে উন্মুক্ত মরুভুমিতে থেকে , তা নয়, একজন মাথামোটা ভীতুর ডিম, যে তার কাছে এসেছিল যুদ্ধ না করে আইয়ুবীর হাত থেকে বাচাঁর জন্য।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ১৭তম খন্ড pdf বই ডাউনলোড

গুপ্তঘাতক ভাড়া করতে, তার হাতে মার খেয়ে মরে গেছে তার সৈন্যরা, এটা কিছুতেই বিশ্বাস করা যায় না। এ নিশ্চয়ই আইয়ুবীর সেই কমান্ডোদের কজ, কারিশমা ও লিজা যাদেরকে পাকড়াও করে তুলে দিয়েছিল আমার হাতে, ভাবছে শেখ মান্নান। নিজের মনেই সে স্বীকার করল, সময়ের আগে এভাবে ওদের বাইরে বের করা ঠিক হয়নি।

সন্ত্রাসী দলের নেতৃত্বে আসার পর এমন ভুল সে আর করেনি। এ ভুলের খেসারত দিতে হলো তাকে একদল জানবাজ অনুচর হারিয়ে । ফেদাইন সন্ত্রাসীদের একটা খ্যাতি আছে, তারা সাধারণত কোন কাজ হাত দিলে ব্যর্থ হয় না। অপারেশন সফল করার প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্ন করেই তারা কাজে নামে।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ১৫তম খন্ড pdf বই ডাউনলোড

ফেদাইন খুনীদের এমন পর্যাপ্ত ট্রেনিং দেয়া হয়।যার সাথে অন্য কারো তুলনা হতে পারে না্ মৃত্যুকে তারা ভয় পায় না। তাদেরকে ভাল করেই বুঝিয়ে দেয়া হয়, মরণ সাগরে যারা ঝাপঁ দিতে পারে, মরণকে কেবল

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ১৪তম খন্ড pdf বই ডাউনলোড

নিচে ক্রসেড সিরিজ ১৯তম খন্ড  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

ক্রসেড সিরিজ ১৯তম খন্ড pdf বই ডাউনলোড

প্রকাশকঃ প্রীতি প্রকাশন
বইয়ের ধরণঃ ক্রসেড যুদ্ধের ইতিহাস
বইয়ের সাইজঃ 4.20 MB
প্রকাশ সালঃ ২০০৩ ইং 
বইয়ের লেখকঃ আসাদ বিন হাফিজ
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group