ক্রসেড সিরিজ ২৫তম খন্ড

ক্রসেড সিরিজ ২৫তম খন্ড pdf বই ডাউনলোড। খৃষ্টান সম্রাট বিলডনের দরবার । সুলতান সালাউদ্দিন আইয়ুবীর মিত্র ইয়াজউদ্দিন মাসুদের দুই দূত কথা বলছিল সম্রাটের সাথে। আপনি দেরী না করে দামেশকে অভিযান চালান। আইয়ুবী এখন দামেশকে থেকে অনেক দুরে। আর দামেশক হচ্ছে আইয়ুবীর শক্তি ও ক্ষমতার মূল ঘাটি। আইয়ুবীর ওপর চুড়ান্ত আঘাত হানার এটাই মোক্ষম সময়।

দূতের পরামর্শ শুনে সম্রাট বিলডন বললেন, কিন্তু যদি আমি রওনা হওয়ার আগেই সুলতান আইয়ুবী দামেশকের দিকে রওনা হয়ে যান। এমনটি হওয়ার সম্ভাবনা নেই।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ২১তম খন্ড pdf বই ডাউনলোড

ইয়াজউদ্দিন মাসুদ সুলতানকে আটকে রাখার জন্য সম্ভাব্য সব কিছুই করবেম, যাতে আপনি সহজেই দামেশকে ছুটে যেতে পারেন। এ কথায় সম্রাট বিলডন খামোশ মেরে গেলেন। গভীর চিন্তার রেখা ফুটে উঠলো তারঁ চোখে মুখে। তিনি খানিক চিন্তা করে বললেন, সুলতান আইয়ুবীর কাছে দামেশকের কর্তৃত্ব হারানো আর আত্মহত্যা করা এক কথা।

এ অবস্থায় নিশ্চয়ই তিনি জীবনের সবচে বড় ঝুকিটি নিতে ও দ্বিধা করবেন না। দুর্বলও যখন বুঝতে পারে, লড়াইটা তার জীবন মরণের প্রশ্ন তখন সে কতটা মরিয়া হয়ে উঠতে পারে, তোমরা না জানলেও আমি তা জানি। জেনে শুনে আমি সাপের ছোবল খেতে যাবে কেন? দূত বলবলো, এ ব্যাপারে ও আমাদের মধ্যে আলাপ হয়েছে।

আরও দেখুনঃ  ক্রসেড সিরিজ ২০তম খন্ড pdf বই ডাউনলোড

ইয়াজউদ্দিন মাসুদ আপনাকে জানাতে বলেছেন, যখন সুলতান আইয়ুবী নাসিবা থেকে রওনা হবেন তখন থেকেই আমরা আমাদের কাজ শুরু করে দেবো। দুত আরো বললো, আমরা তার সাথে প্রকাশ্য লড়াইয়ে আপাতত যেতে পারবো না। তবে তিনি রওনা হওয়ার পর প্রতি রাতেই হলব ও মুশেলের বাহিনীর তার ওপর

অতর্কিত আক্রমণ চালাবে। এ ব্যাপারে সতর্কতার সাথে আমরা এখনই কাজ শুরু করে দিয়েছি । আমাদের প্রস্তুতি প্রায় শেষ। দুতের এ উদ্দীপনাময় বক্তব্য শুনেও সম্রাট খুব বেশী আশান্বিত হতে পারলেন না। বললেন, তোমাদের ছিটেফাটা হামলায় তিনি কাবু হয়ে যাবেন এমনটি মনে করার কোন কারণে আছে ? ।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ১৭তম খন্ড pdf বই ডাউনলোড

নিচে ক্রসেড সিরিজ ২৫তম খন্ড  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

ক্রসেড সিরিজ ২৫তম খন্ড pdf বই ডাউনলোড

প্রকাশকঃ প্রীতি প্রকাশন
বইয়ের ধরণঃ ক্রসেড যুদ্ধের ইতিহাস
বইয়ের সাইজঃ 4.08 MB
প্রকাশ সালঃ ২০০৫ ইং 
বইয়ের লেখকঃ আসাদ বিন হাফিজ
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group