ক্রসেড সিরিজ ২৬তম খন্ড

ক্রসেড সিরিজ ২৬তম খন্ড pdf বই ডাউনলোড। মুশেলের এক বয়োবৃদ্ধ দরবেশ। তার সুখ্যাতি ছড়িয়ে পড়েছিল চারদিকে । এই বয়সে মানুষের মঙ্গল ছাড়া জীবনে তার চাওয়া পাওয়ার কিছু নেই। এ জন্যই সবাই তাকে যথেষ্ট কামেল ও মুত্তাকিমনে করতো। লোকজন বলাবলি করতো, তার নেক নজরে পড়া সৌভাগ্যের ব্যাপার । নিজের এবাদত বন্দেগী নিয়েই ব্যস্ত থাকেন তিনি। সবার মাঝে এই ধারণা বদ্ধমূল হয়ে গিয়েছিল যে, দুনিয়ার মোহ থেকে মুক্ত এই পীর যদি কারো জন্য দোয়া করনে তবে নিশ্চয়ই আল্লাহ তা মঞ্জর করবেন।

এ জন্য দলে দলে লোক আসতো তার কাছে। তিনি সবার সাথে কথা বলতেন না, সবাইকে তার সাথে কথা বলার সুযোগও দিতেন না। তবে তিনি যার সাথেই কথা বলতেন সে লোক নিজেকে বড় সৌভাগ্যবান মনে করতো।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ২০তম খন্ড pdf বই ডাউনলোড

লোকেরা ধারনা, তিনি যার সাথে কথা বলেন তার সব আশা পূরণ হয়ে যায়।এক লোক তাকে শহরের বাইরে একটি পুর্নকুটির দান করেছিল। সেই কুটিরেই থাকতেন তিনি। অল্পদিনের মাঝেই তার কেরামতির কাহিনী শহরের সবার মুখে মুখে ছড়িয়ে পড়ালো। এমনকি দুর দুরান্তের গ্রামগুলোতে ও ছড়িয়ে পড়লো তার কেরামতির খবর ।

তিনি একটি নির্দিষ্ট সময়ে কুটিরের বাইরে আসতেন। 

ফলে প্রতিদিনই তার ভক্তের সংখ্যা বাড়তে লাগলো।ক্রমে তার কুটিরের সামনে জনতার ভীড় লেগে গেলো প্রতিদিন দুর দুরান্ত থেকে আসতে লাগলো সমস্যাগ্রস্ত লোকজন। তিনি একটি নির্দিষ্ট সময়ে কুটিরের বাইরে আসতেন। অবশিষ্ট সময় তিনি আপন হুজরায় বসে এবাদত ও ধ্যানে কাটিয়ে দিতেন ।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ২১তম খন্ড pdf বই ডাউনলোড

যখন তিনি বাইরে আসতেন তখন খাদেমরা ঘিরে রাখতো তাকে। তিনি বাইরে এসেই দুহাত উপরে তুলে উপস্থিত জনতাকে শান্ত হতে ইশারা করতেন।জনতা নিরব হলে তিনি তাদের নসীহত করতেন। তারপর দুচার জনের সমস্যার কথা শোনার জন্য তাদের নিয়ে যেতেন কুটিরের ভেতরে।

তিনি তাদের দুঃখ কষ্টের কথা শুনে তাদের শান্ত্বনা দিতেন এবং তাদের জন্য আল্লাহর দরবারে দোয়া করতেন। ভাগ্যবান এই লোক কজন প্রশান্ত মন নিয়ে কুটিরের বাইরে চলে যেতো। তার সাথে কয়েকজন সুশ্রী ও স্বাস্থ্যবান খাদেম থাকতো। তাদের গায়ের রং ছিল ফরসা ।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ২৫তম খন্ড pdf বই ডাউনলোড

নিচে ক্রসেড সিরিজ ২৬তম খন্ড  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ক্রসেড সিরিজ ২৬তম খন্ড pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ প্রীতি প্রকাশন
বইয়ের ধরণঃ ক্রসেড যুদ্ধের ইতিহাস
বইয়ের সাইজঃ 4.01 MB
প্রকাশ সালঃ ২০০৫ ইং 
বইয়ের লেখকঃ আসাদ বিন হাফিজ
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group