ক্রসেড সিরিজ ২৮তম খন্ড

ক্রসেড সিরিজ ২৮তম খন্ড pdf বই ডাউনলোড। সম্রাট আরনাতের রক্ষিতা প্রিন্সেস লিলি ওরফে কুলসুম কথা বলছিল বাকারের সাথে। কুলসুম বাকারকে বললো, আরনাতের সাথে আমি সুখেই ছিলাম। কিন্তু আমার অন্তরে জ্বলছিল প্রতিশোধের আগুন । সে মাঝে মাঝে আমাকে বলতো, সুলতান আইয়ুবীর গোয়েন্দারা ছদ্মবেশে এখানে আসে।

তারা আমাদের গোপন তথ্য নিয়ে আবার সুযোগ মত পালিয়ে যায়। আরনাত আরও বলেছে খৃষ্টান ও ইহুদী সুন্দরী ময়েরা মুসলমানদের দেশে গিয়ে সেখানকার বড় বড় আমীর ও অফিসারকে তাদের রূপের জালে বন্ধী করে ফেলে ।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ২৭তম খন্ড pdf বই ডাউনলোড

তারা আমাদের স্বার্থ উদ্ধারে আমীরদের ব্যবহার করে। কুলসুম বললো, আরানাত আমাকে সেসব মেয়েদের কাহিনী প্রায়ই বলতো। তার গল্প শুনে আমার মনে হতো, ধর্মের জন্য ওই মেয়েরা কতই না ত্যাগ স্বীকার করছে ! তারা এ জন্য নিজের সম্ভ্রাম পর্যন্ত বিসর্জন দিচ্ছে। বাকার ! আমিও এক নারী্ আমি জানি নারীরা সম্ভ্রামকে কত অমূল্য সম্পদ মনে করে।

অথচ ওই মেয়েরা অকাতরে তা বিলিয়ে দিচ্ছে

সতীত্ব রক্ষা করার জন্য মেয়েরা নিজের জীবন দিতেও দ্বিধাবোধ করে না। অথচ ওই মেয়েরা অকাতরে তা বিলিয়ে দিচ্ছে । এ যে কত বড় ত্যাগ তুমি তা কল্পনা করতে পারো?  থামলো কুলসুম । কিছুক্ষণ চুপ করে থাকার পর বললো, বাকার, আমার সম্ভ্রাম তো লুট হয়েই গেছে। আমার ইচ্ছা আমি আমার ধর্মের জন্য সর্বোচ্চ ত্যাগ ও কোরবানী স্বীকার করি। প্রয়োজনে এ জন্য আমি আমার জীবন দিয়ে দেবো।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ২০তম খন্ড pdf বই ডাউনলোড

এতদিন এ ত্যাগ স্বীকারের কোন সুযোগ পাইনি আমি আরনাত ও সম্মেলনে এসে আমার কাছে এমন গোপন তথ্য ফাসঁ করে দিয়েছে যে তথ্য সুলতান আইয়ুবীর কাছে পৌঁছানো জরুরী মনে করছি আমি। হয়তো এই কল্যাণময় কাজের জন্যই আল্লাহ আমাকে এই জাহান্নামের মধ্য পাঠিয়েছে।

তুমি কি মনে করো, এই সংবাদ সুলতানের কাছে পৌঁছালে তাতে কোন উপকার হবে? হ্যাঁ, অনেক উপকার হবে। বাকার বললো; কিন্তু এ সংবাদ আমরা নিয়ে যাবো না। আমি ওতুমি দুজনেই যদি এখান থেকে নিখোঁজ হয়ে যাই তবে সম্রাট আরনাত বুঝে ফেলবে, আমরা দুজন গোয়েন্দা ছিলাম।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ২১তম খন্ড pdf বই ডাউনলোড

নিচে ক্রসেড সিরিজ ২৮তম খন্ড  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

ক্রসেড সিরিজ ২৮তম খন্ড pdf বই ডাউনলোড

প্রকাশকঃ প্রীতি প্রকাশন
বইয়ের ধরণঃ ক্রসেড যুদ্ধের ইতিহাস
বইয়ের সাইজঃ 4.03 MB
প্রকাশ সালঃ ২০০৫ ইং 
বইয়ের লেখকঃ আসাদ বিন হাফিজ
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group