ক্রসেড সিরিজ ৭ম খন্ড

ক্রসেড সিরিজ ৭ম খন্ড pdf বই ডাউনলোড। যে রাতে আলী বিন সুফিয়ান সুলতান সালাহউদ্দিন আইয়ুবীকে বলছিলেন, যুদ্ধ থেকে আগত সেনাবাহিনী মিশরে অবস্থানরত সৈন্যদের ওপর রেগে আগুন হয়ে আছে, সেই রাতে এক রহস্যময় পীর কায়রো থেকে বহু দুরে একটি খেজুর বাগানে তাবু টানিয়ে বসেছিলেন । তার একটা নিয়ম ছিল , তিনি দিনের বেলা ও চাদঁনী রাতে কারো সাথে দেখা করতেন না। অন্ধকার রাত তার কথা বলার ও সাক্ষাতের সময় ।

তার মাহফিলে অসংখ্য মোমবাতির আলোয় এমনভাবে সাজানো হতো, যেখানে আলো-আধাঁরীর রহস্যময় এক জগত তৈরি হয়ে যেতো । সেই আলোর প্রভাব উপস্থিত দর্শকদের মধ্যে যাদুর মত কাজ করতো।

আরও দেখুনঃ  ক্রসেড সিরিজ ৪র্থ খন্ড pdf বই ডাউনলোড

তিনি যেখানে তাবু টানিয়ে দলবল নিয়ে বসেছিলেন , তার অদুরেই গ্রামের ভক্তকুল বসেছিল তামিজের সাথে। তাদের মধ্যে অধিকাংশই ছিল মিশরীয় মুসলমান, কিছু ছিল সুদানী হাবশী। সেই গ্রামে একটি মসজিদ ছিল । মসজিদের ইমাম ছিলেন একজন শান্তশিষ্ট নিরীহ আলেম । এক যুবক দুমাস যাবত তারঁ কাছে ধর্মীয় শিক্ষা লাভ করতে আসতো ।

তবে চার চেয়ে বেশি আকর্ষন ছিল সেই গ্রামের  একটি মেয়ের প্রতি। 

যুবকের নাম মাহমুদ । সে দুরের একটি গ্রাম থেকে আসতো। পড়ার প্রতি তার প্রবল আকর্ষন । তবে তার চেয়ে বেশি আকর্ষন ছিল সেই গ্রামের একটি মেয়ের প্রতি। মেয়েটির নাম সাদিয়া ।সাদিয়া ও ভালবাসতো মাহমুদকে । প্রায় প্রতিদিনই মাহমুদের আসার পথে এক উপত্যকার ঢালে মেয়েটি বকরী চড়াতো এবং মাহমুদ এলে তাকে তার বকরীর দুধ পান করতে দিতো।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ৩য় খন্ড pdf বই ডাউনলোড

গ্রাম থেকে দুরে সেই নির্জন চারণভুমিতেই তাদের প্রথম সাক্ষাৎ হয়। সাদিয়া সেখানে তার চারটি বকরী ও দুটি উটকে তখন পানি পান করাচ্চিল । মাহমুদ পিপাসায় কাতর হয়ে পানি পান করার জন্য এগিয়ে গেল মেয়েছির কাছে । সাদিয়া তার হাতে পানি তুলে দিয়ে জিজ্ঞেস করল।

আপনি কোর্থেকে এসেছেন আমি! বলল মাহমুদ, অই ওদিক থেকে যাবেন কোয়ায়?মাহমুদ উল্টো দিকে ইশারা করে বলল ওদিকে। সাদিয়া মাহমুদের কথা শুনে হেসে উঠল বারে জায়গান কেন নাম নেই? নামদিয়ে তুমি কি করবে ? দুনিয়ার সবটাই আল্লাহর আর আমি তার খলিফা ।

আরও দেখুনঃ  ক্রসেড সিরিজ ২য় খন্ড pdf বই ডাউনলোড

নিচে ক্রসেড সিরিজ ৭ম খন্ড  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ক্রসেড সিরিজ ৭ম খন্ড pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ প্রীতি প্রকাশন
বইয়ের ধরণঃ ক্রসেড যুদ্ধের ইতিহাস
বইয়ের সাইজঃ 4.25 MB
প্রকাশ সালঃ ২০০০ ইং 
বইয়ের লেখকঃ আসাদ বিন হাফিজ
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group