ক্রসেড সিরিজ ৯ম খন্ড

ক্রসেড সিরিজ ৯ম খন্ড pdf বই ডাউনলোড। আলীর গোয়েন্দা বাহিনীর তিন সদস্য ইমরান, রহিম, রেজাউল । আক্রায় এসেছিল ওরা শত্রুর গতিবিধি ও পরিকল্পনা জানতে। এরই মধ্যে অনেক তথ্য ওরা সংগ্রহ ও করেছে। দলনেতা ইমরানের কাছে এমন কিচু তথ্য এলো যা এখুনি সুলতান নূরুদ্দিন জঙ্গী ও সুলতান আইয়ুবীকে জানানো দরকার।

ওরা আক্রা থেকে বেরিয়ে যাওয়ার জন্য প্রস্তুত হলো, এমন সময় হঠাৎ নিখোঁজ হয়ে গেল রহিম। যখন রহিমের রিপোর্ট করার কথা, তখন সে না আসায় তাকে খুঁজতে গিয়েছিল ইমরান ।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ৬ষ্ঠ খন্ড pdf বই ডাউনলোড

গিয়ে জানলো, যে বাড়িতে সে থাকতো এবং তার মালিকের দোকানে কাজ করতো সেখান থেকে তাকে বরখাস্ত করা হয়েছে এ প্রশ্নের কোন সদুত্তর দিল না কেউ । রহিমকে নিয়ে দুশ্চিন্তায় পড়ে গেল ইমরান। একজন গোয়েন্দা যে কোন সমস্যা প্রথমে তার দলনেতাকে জানাবে এটাই স্বাভাবিক, কিন্তু রহিম তা করেনি।

তবে কি রহিম কোন বিপদে পড়েছে?

কিন্তু কেন? তবে কি রহিম কোন বিপদে পড়েছে? ধরা পড়ে গেছে সে শত্রুর হাতে? কি হয়েছে তার? এসব অসংখ্য চিন্তা ঘুরপাক খেতে লাগলো ইমরানের মাথায় । কমান্ডার হিসাবে রহিমের সন্ধান নেয়া তারই দায়িত্ব। একবার ভাবলো, রেজাউলের সাথে যোগাযোগ করে। কিন্তু পরক্ষনেই মনে হলো, পরিস্থিতি না বুঝে রেজাউলের সাথে দেখা করতে যাওয়অ ও এখন ঝুকিপূর্ণ । ফলে সে আর রেজাউলে ওখানে গেল না।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ৪র্থ খন্ড pdf বই ডাউনলোড

ইমরান শংকিত হলো এই ভেবে, যদি রহিম গ্রেফতার হয়েই থাকে তবে তা মারাত্মক বিপদ ডেকে আনতে পারে! এই অবস্থায় চাপে পড়ে দুই বন্ধুর সন্ধান বলে দিতে পারে রহিম। তখন তাদেরও ধরা পড়তে হবে! এই চিন্তাই ইমরানকে অস্থির করে তুললো।একজন গোয়েন্দার ধরা পড়া বা মারা যাওয়া অস্বাভাবিক কিছু নয়,

কিন্তু ভয় ও চিন্তার কারণ, সে তার অন্যান্য সাথীদের নাম বলে দিলে পুরো মিশনটাই ধ্বংসের মুখে পড়ে যায়। যে গোপন তথ্য সংগ্রহের জন্য তারা এখানে এসেছিল, তা তাদের হাতে এসে গেছে। এখন যত তাড়াতাড়ি সম্ভব এখান থেকে সরে পড়া দরকার। শেষ মুহুর্তে এসে এ ধরণের একটা সমস্যা পুরো মিশনকেই শেষ করে দিতে পারে।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ৩য় খন্ড pdf বই ডাউনলোড

নিচে ক্রসেড সিরিজ ৯ম খন্ড  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ক্রসেড সিরিজ খন্ড ৯ম pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ প্রীতি প্রকাশন
বইয়ের ধরণঃ ক্রসেড যুদ্ধের ইতিহাস
বইয়ের সাইজঃ 4.32 MB
প্রকাশ সালঃ ২০০১ ইং 
বইয়ের লেখকঃ আসাদ বিন হাফিজ
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group