গুলশান হামলার শুহাদাগণ

গুলশান হামলার শুহাদাগণ pdf  বই ডাউনলোড। ক্রসেডার জোটের যুদ্ধবিমান এবং ড্রোনগুলো ইরাক, শাম, লিবিয়া এবং খিলাফাহ এর অন্যান্য উলাইয়াহ সমূহে মুসলিমদের উপর বোমা বর্ষন এবং তাদের ভীত সস্ত্রস্ত করা জারি রেখেছে, এই সংবাদ পড়ে বিশ্বব্যাপী তাদের মুসলিম ভাই এবং বোনগণ ব্যথিত হচ্ছেন, ঠিক যেমন নবী করীম সাঃ বলেছেন।

ভালোবাসা, দয়া আর সমবেদনার ক্ষেত্রে মুমিনরা হচ্চে একটি হেদের মতো। যখন তার একটি হেহাংশ কষ্টে ভোগে তখন সম্পূর্ণ দেহ নিদ্রাহীনতা আর জ্বরের মাধ্যমে সাড়া প্রদান করে।

আরও দেখুনঃ ঈমান ভঙ্গের কারণসমূহ pdf বই ডাউনলোড

ইবন বাশির এর সুত্রে আল-বাখারী এবং মুসলিম কর্তৃক বর্ণিত এই মুসলিমগণ উপলব্ধি করতে পেরেছেন যে, যে সকল ক্রসেডার নেতা মুসলিমদের উপর নৃশংসভাবে বোমা বর্ষনের আদেশ প্রদান করে তারা নেহায়াৎ শুণ্য থেকে আসেনি বরং তারা তাদের নাগরিকদের মধ্যে থেকেই তাদের সংবিধানের ভিত্তিতে বাছাইকৃত লোক, যারা তাদের গনতান্ত্রিক পদ্ধতিতে অংশ গ্রহণ করে অথবা এর ফলাফল মেনে নেয়।

এই মুসলিমগন আরও উপলব্ধি করেন যে এই যুদ্ধ -বিমান সমূহ কর্তৃক বর্ষিত বোমাগুলোর অর্থায়নের সিংহ ভাগ আসে গণতান্ত্রিক জাতিগুলোর তথাকথিত নিরপরাধ বেসামরিক লোকদের দেয়া আয় কর হতে, এই বেসামরিক লোকরা তাদের গণতন্ত্র প্রসূত নীতিমালা সমূহকে অনুমোদন করে, সেই সফল নীতিমালা যার মধ্যে তাদের সরকারদের তাদের আয় করের টাকা দিয়ে ইসলাম এবং মুসলিমদের বিরুদ্ধে যুদ্ধ করার অনুমোদন রয়েছে ।

আরও দেখুনঃ দাসী না পতিতা ? pdf বই ডাউনলোড

তাই এই মুসলিমদের মনে কোন সন্দেহই থাকে না যে খিলাফাহর উলাইয়াহ সমূহে ক্রুসেডার জেট এবং ড্রেন দ্বারা জীবন আর জানমালের ক্ষয়ক্ষতির দায়ভার সরাসরি বর্তায় জনগনের ক্ষমতার উপর, অন্য কথায় ক্রুসেডার জাতি সমূহের তথাকথিত নিরাপরাধ বেসামরিক জনগণের ক্ষমতার উপর।

আল্লাহ বলেন , তাদের সাথে যুদ্ধ করো, আল্লাহ তাদের কে তোমাদের হাতে শাস্তি দান করবেন, তাদের অপমানিত করবেন এবং তোমাদের তাদের উপর বিজয় দান করবেন ।

আরও দেখুনঃ দায়ীর সিফাত pdf বই ডাউনলোড

নিচে শুলশান হামলার শুহাদাগন pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

গুলশান হামলার শুহাদাগণ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ 
বইয়ের সাইজঃ 2.24 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ রুমিয়্যাহ
অনুবাদঃ ফুরাত মিডিয়া
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group