জাভেদ কায়সারের লেখাসমূহ

জাভেদ কায়সারের লেখাসমূহ pdf বই ডাউনলোড। সম্প্রতি আমাদের প্রিয় ভাই জাভেদ কায়সারের মৃত্যুবরণ করেছেন। আল্লাহ তাকে যেন মাফ করে দেন। মানুষের মৃত্যুর মানেই তার সব আমল বন্ধ হয়ে যায়। শুধু তার রেখে যাওয়া উত্তম কাজগুলোই মৃত্যুর পর তার কাজে আসে। জাভেদ ভাইয়ের ফেসবুক আইডি থেকে তার লেখাগুলোকে একত্রিত করা হয়েছে যেন এগুলা তার সাদাকায়ে জারিয়া হয়।

আমি সবাইকে অুনরোধ করব, লেখাগুলো তার আইডি থেকে শেয়ার দিতে, আর এই পিডিএফ ডাউনলোড করতে এবং অন্যদের ফরওয়ার্ড করতে। এতে মাইয়্যেত উপকৃত হবে।

আরও দেখুনঃ গাজী নুরুল আহাদ রচনাসমগ্র pdf বই ডাউনলোড

এখানে আমাদের জন্যও একটি শিক্ষা রয়েছে, আমরাও যেন ভালো কাজ রেখে যাই যা মৃত্যুর পর আমাদের কাজে আসবে। জাভেদ ভাই এই লেখাগুলো রেখে না পেলে এই পিডিএফ তৈরি হত না, আর তার সাদাকায়ে জারিয়ার এই মাধ্যমটিও বহাল থাকতো না।

হাম্মাদ ইবনু যাইদ রাহিমাহুল্লাহ (জন্ম-৯৮ হিজরী ) তারঁ উস্তায আইয়্যুব আস-সাখতিয়ানী রাহিমাহুল্লাহ (জন্ম-৬৬ হিজরী) এর সম্পর্কে বলেন- আইয়্যুব আশ-সাখতিয়ানী রাহিমাহুল্লাহ এর সামনে হাদীস পাঠ করা হলে তিনি কাদঁতেন । সেই কান্নার ফোটাঁ সবার সামনে দৃশ্যমান হওয়ার আগেই আইয়্যুব তারঁ নাক মুছতেন এবঙ বলতেন-কী বাজেভাবে ঠান্ডা লেগে গেল !

আরও দেখুনঃ ইবনু মাজহারের কিছু লেখা pdf বই ডাউনলোড

আশেপাশের লোকজন যেন তারঁ কান্না বুঝতে না পারে, সে কারণে তিনি ঠান্ডা -সর্দির ভান করতে। মানুষজন তারঁ দিকে তাকালে তিনি বলতেন-প্রায়ই এই বাজে ঠান্ডা লেগেই থাকে আমার। একবার সাথের লোকজন কান্নার বিষয়টি বুঝে ফেললে তিনি বলেন-মানুষ বৃদ্ধ হয়ে গেলে প্রায়ই অসুস্থ হয়ে পড়ে।

আমার মতো।প্রায় ৩৯০০ বছর আগের কথা। জনমানবহীন ধুধু প্রান্তরে এক নারী ও তারঁ দুগ্ধপোষ্য শিশু সন্তান প্রচন্ড পিপসায় কাতর। শিশু সন্তানের তৃষ্ণার কষ্টে বুক ফেটে যাচ্ছে মার। নির্জন এই উপত্যকায় খুব সম্ভবত

আরও দেখুনঃ ওমর আল জাবিরের লেখা pdf বই ডাউনলোড

কোন সাহায্য পাবেন না-এটি জেনেও আশা ছাড়লেন না তিনি। মহান আল্লাহর উপর যে তারঁ স্থির বিশ্বাস আশেপাশের পাহাড়গুলোর উপরে উঠে দুরে সাহায্যর খোজঁ করার সিদ্ধান্ত নিলেন তিনি।

নিচে জাভেদ কায়সারের লেখাসমূহ বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

জাভেদ কায়সারের লেখাসমূহ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক
বইয়ের সাইজঃ 29.3 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group