জ্বীনের আছর তাবিজতুমার pdf বই ডাউনলোড। ক্ষতিকর প্রভাব থেকে রক্ষার জন্য কুরআন ও হাদীসের নির্দেশনা জানা সবার জন্য আবশ্যক। ঝাড়ফুক যদি ইসলাম সম্মত হয় তাহলে এটা জায়েয। তাবীজ কবজ ও যাদু টোনা ইসলামে জায়েয নেই । রাসূল (সাঃ)-এর কঠোর নিষেধাজ্ঞা তাবীজ না ব্যবহার করার জন্য ।

তিনি এরশাদ করেছেন যে ব্যক্তি তাবীজ ব্যবহার করল সে শিরক করল্ তাই জ্বীনের আছর তাবীজ কবজ ঝাড়ফুকঁ ও যাদু টোনা এ চারটি বিষয়ে ইসলামের সুষ্টষ্ট নির্দেশনা তুলে ধরতে আমরা চেষ্টা করেছি আমাদের গবেষণায় ত্রুটি হতে পারে তাই বলে সংশ্লিষ্ট বিষয়টির ব্যাপারে ইসলামের দৃষ্টিভঙ্গী অস্পষ্ট নয়।

আরও দেখুনঃ মানুষের উপর জ্বিনের আছর pdf বই

মানুষ শিরক মিশ্রি আমলের কারণে দুষ্ট জ্বীন দ্বারা মানুষ ক্ষতিগ্রস্থ হয়। মানুষ যদি পরিপূর্ণ তাওহীদবাদী হয়ে আমল করত তাহলে দুষ্ট জ্বীনেরা মানুষের উপর প্রভাব ফেলতে পারত না।

জিন কি মানুষ কে আচর করতে পারে সে ব্যাপারে ও বলেন অবশ্যই জ্বীন মানুষকে আছর করতে পারে । স্পর্শ দ্বারা পাগল করতে পারে মানুষের উপর ভর করতে পারে। তাকে নিয়ন্ত্রন করতে পারে। তার জীবনে স্বাভাবিক কাজ-কর্ম ব্যাবহত করতে পারে।

আরও দেখুনঃ বুখারী শরীফ ৭ম খন্ড pdf বই

এটা বিশ্বাস করতে হয় তবে এ বিষয়টি কেহ অবিশ্বাস করলে তাকে কফের বলা যাবে না। সে ভূল করেছে, এটা বলা হবে।

লেসান নামক অভিধানে বলা হয়েছে তামীম অর্থ হচ্ছে তাবীজ (রক্ষ কবজ) শব্দটির একবছন তামীমা । আবু মনসুর বলেছেন তামীম দ্বারা তাবীজ বুঝানো হয়েছে যা মানুষ বিপদ থেকে রক্ষা পাবার জন্য ব্যবহার করে থাকে । এমনিভাবে বলা যায় যে বিষদর সাপ ইত্যাদি থেকে বাচাঁর জন্য যে পূতি জাতীয় তাবীজ সূতায় গেঁথে গলায় বেঁধে দেয়া হয় তাকেই তামায়েম কিংবা তামীমা অর্থাৎ তাবীজ বলা হয়।

আরও দেখুনঃ মহিলা সাহাবী pdf বই

মূল্যবান এ গ্রন্থটি থেকে পাঠকগণ উপকৃত হলে আমাদের শ্রম স্বার্থক হবে বলে আমরা মনে করি। গ্রন্থটি প্রকাশের সাথে যারা সময়, শ্রম ও মেধা কুরবানী করেছেন তাদের সাবাইকে আল্লাহ কবুল করুন্ আমিন

নিচে জ্বীনের আছর তাবিজতুমার pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

জ্বীনের আছর তাবিজতুমার pdf বই ডাউনলোড

প্রকাশকঃ পিস পাবলিকেশন্স
বইয়ের ধরণঃ কবিরাজি বিষয়ক
বইয়ের সাইজঃ 6.12 MB
প্রকাশ সালঃ ২০১২ ইং
বইয়ের লেখকঃ শায়খ ওয়াহিদ বিন আব্দুস সালাম বালি
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group