জ্বীন যাদুর চিকিৎসা pdf বই ডাউনলোড। আল্লাহর সর্বশেষ ও চুড়ান্ত বার্তাবাহক মুহাম্মদ (সা.) মানব জীবনে প্রয়োজনীয় সব বিভাগের দিক নির্দেশনা দিয়েছেন। চিকিৎসা বিজ্ঞানে তিনি যে দিক নির্দেশনা দান করে গেছেন তা বিশাল গবেষণা (research) এর বিষয়।

আল্লাহ সুবাহানাহু তাআলা কুরআনুল কারীমে বলেন আমি কুরআন অবর্তীন করেছি যা ঈমানদারদের জন্য শেফা ও রহমত স্বরূপ। কুরআনুল কারিমের মধ্যে আত্মিক ও দৈহিক সর্বপ্রকার অসুস্থতার শেফা ও নিরাময় রয়েছে। অন্যত্র মহান রাব্বুল আলামিন বলেন রাসূলুল্লাহ (সা.) -এর জীবনিতে তোমাদের জন্য রয়েছে উত্তম নমুনা বা আদর্শ।

আরও দেখুনঃ কুরআন ও হাদীসের আলোকে জ্বীন তত্ত্ব

রাসূল (সা.) -এর জীবনীর মধ্যে স্বাস্থ্য বিজ্ঞানের বিভিন্ন দিক ও বিভাগ রয়েছ। এসবের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে: পরিস্কার-পরিচ্ছতা, প্রবিত্রতা, ওজু, গোসল, ফরজ গোসল, খতনা , হিজমা, নাভীর নিচের ও বগলের লোম পরিস্কার করা , নখ কাটা, মেসওয়াক করা, পেশাব-পায়খানা ও পানাহারের ক্ষেত্রে স্বাস্থ্য সম্মত পদ্ধতি।

মধু, কালোজিরা, দুধ, আজওয়া খেজুর , মাসরূম,মেহদী, যায়তুন ইত্যাদি দ্বারা স্বাস্থ্য রক্ষা ও চিকিৎসা প্রদান। জ্বিন, যাদু, বদনজর, বিষাক্ত প্রানীর ছোবল ও বিভিন্ন প্রকারের রোগ থেকে আত্মরক্ষা ও প্রতিষেধক হিসেবে কুরআন ও সুন্নাহের শিক্ষা দান। তাছাড়া রোগীর পরিচর্যা সাক্ষাত ও দেখা শুনার বিষয়ে মহানবী (সাঃ) -এর শিক্ষা চিকিৎসা জগতে চির অম্লান হয়ে আছে।

আরও দেখুনঃ ইসলামের সচিত্র গাইড pdf বই

আমরা এ ক্ষ্রদ্র পরিসরে সুন্নাহ সম্মত দুটি চিকিৎসা পদ্ধতি ও আনুসাঙ্গিক কিছু বিষয়ে আলোচনা করেছি। হিজামা ও রুকিয়া শারিআহ-শরিয়ত সম্মত ঝাড়- ফুক সম্পর্কে বেশ কিছু হাদীস তুলে ধরেছি তবে পাঠকবর্গ জেনে খুশি হবেন যে আমরা উক্ত দুটি বিষয়ের শুধু আলোচনা করেই ক্ষান্ত হইনি।

বরং বাস্তবে আমলের জন্য রুকিয়াহ শারিআহ এন্ড হিজামা থেরাপী সেন্টার সিলেট প্রতিষ্ঠা করেছি । যা ২০১৩ সালের ডিসেম্বর মাসে সিলেটের শাহপরাণে প্রতিষ্ঠিত হয়েছে। আমাদের জানা মতে বাংলাদেশে এটাই প্রথম প্রতিষ্ঠানিক সুন্নাহ ভিত্তিক চিকিৎসা কেন্দ্র।

নিচে জ্বীন যাদুর চিকিৎসা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

জ্বীন যাদুর চিকিৎসা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ গবেষণা
বইয়ের সাইজঃ 6.38 MB
প্রকাশ সালঃ ২০১৫ ইং
বইয়ের লেখকঃ আব্দুস ছবুর চৌধুরী গং
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group