তাগুত

তাগুত pdf বই ডাউনলোড। বিভিন্নরূপের বর্ণনা সংক্রান্ত তিনটি পুস্তক (তাগুত-১ম খন্ড, ২য় খন্ড, ৩য় খন্ড) সেই সত্যানুসন্ধানকারীর সামনে উপস্থাপন করছি, যে বর্তমান সময়ে তার দ্বীন ও তাওহীদের চেতনা নিয়ে বেচেঁ থাকতে চায়। কেননা বর্তমান সময়ে তার দ্বীন ও তাওহীদের চেতনা নিয়ে বেচেঁ থাকতে চায়।

কেননা বর্তমান সময়ে একমাত্র আল্লাহ তাআলা যার প্রতি করুণা করেছেন, আর শিরক থেকে রক্ষা করেছেন, সে ছাড়া অধিকাংশ লোকই কোন না কোনভাবে আল্লাহর রুবুবিয়্যাতের (রব হিসেবে আল্লাহর যে সকল বৈশিষ্ট ও কাজ) ও উলুহিয়াতের ইলাহ হিসেবে এবাদতের বা হুকুম অনুসরণের একমাত্র হকদার আল্লাহ তাআলার সাথে নানাভাবে শরীক করে শিরকের মাঝে লিপ্ত রয়েছে।

আরও দেখুনঃ তাওহীদ এবং কালিমা ত্বাইয়িবার তাৎপর্য pdf বই ডাউনলোড

অথচ শিরক শিশ্রিত আমল আল্লাহ তাআলার দরবারে গ্রহণ করা হবে না এবং শিরকে লিপ্ত ব্যক্তিবর্গকে কখনই জাহান্নাম থেকে উঠানো হবে না। এরশাদ হচ্ছেঃ বস্তুত আল্লাহর সহিত অন্য কাহাকেও যে শরীক করেছে আল্লাহ তাহার উপর জান্নাত হারাম করে দিয়াছেন। আর তাহার পরিণতি হইবে জাহান্নাম।

এই সব যালেমদের কেহই সাহায্যকারী নাই। [আল-মায়েদা ৭২] কেয়ামতের কঠিন মূহূর্ত আসার আগেই আমাদের সতর্ক হওয়া প্রয়োজন আবদুল্লাহ ইবনে মাসউদ রাঃ রাসুল সাঃ থেকে শুনে বর্ণনা করেছেন কিয়ামতের দিন আদম সন্তানের দুপা (স্বস্থান থেকে) এক কদমও নড়বে পারবে না।

আরও দেখুনঃ ইবাদতের নামে প্রচলিত বিদআত সমূহ pdf বই ডাউনলোড

যতক্ষণ না তাকে পাচঁটি বিষয়ে জিজ্ঞাসা করে নেয়া হবে। (১) তার জীবকাল কোন কাজকে অতিবাহিত করেছে? (২) যৌবনের শক্তি সামর্থ কোন কাজে লাগিয়েছে?(৩) ধন সম্পদ কোথা থেকে উপার্জন করেছে? (৪) কোথায় তা ব্যয় করেছে? (৫) সে দ্বীনের যতটুকু জ্ঞানার্জন করছে সে অনুযায়ী কতটুকু আমল করেছে।

আমাদের জীবকাল কিভাবে ব্যয় করেছি এর উত্তর দেয়া ছাড়া আমরা আদালতে আখিরাতে নড়তে পারবো না সুতরাং আমাদের জীবনের প্রতিটি সেকেন্ড, মিনিট , ঘন্টা কতখানি, গুরুত্বপূর্ণ। প্রতিটি মুহুর্তে আমরা ধাবিত হচ্ছি মৃত্যু দিকে কবরের দিকে। 

আরও দেখুনঃ আল্লাহ মৃতদেহ নিয়ে কি করবেন pdf বই ডাউনলোড

নিচে তাগুত  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

তাগুত pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ সিরাতুল মুস্তাকিম পাবলিকেশন
বইয়ের ধরণঃ ঈমান বিষয়ক      
বইয়ের সাইজঃ 1.98 MB
প্রকাশ সালঃ   ইং
বইয়ের লেখকঃ আবু মুসয়াব  
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group