তুমি ফিরবে বলে pdf বই ডাউনলোড। ছোটোবেলায় তুমি কোন কোন জিনিসের জন্যে বায়না ধরতে, মনে আছে? আমি বায়না ধরতে মেলা থেকে একটি ছোট্ট পুতুল কেনার জন্যে। সেই লাল টুকটুকে মিষ্টি পুতুল, যেটি কোলে নিয়ে তুমি ঘুমাবে; কিংবা রিমোট কন্ট্রোল একটি খেলনার বাড়ির জন্যে, যেটি তোমার হাতের পরশে দিগবিদিক ছুটোছুটি করবে।

নয়তো রাস্তার মোড়ের কিছু রঙ্গিন বেলুনের জন্যে, যেগুলো তোমায় নিয়ে উড়ে যাবে আকাশ পানে। এখন তো অনেক বড়ো হয়েছ। ভালো-মন্দ বুঝতে শিখেছ। ছোটোকালে খেলনা গাড়ি দিয়ে ভূলানো গেলেও, এখন আইপ্যাড কিংবা গ্যালাক্সিতেও কাজ হয় না। কোর আই-সেভেনের ল্যাপটপও হাতে এসেছে কদিন আগে।

আরও দেখুনঃ কারাগার থেকে বলছি pdf বই ডাউনলোড

Gucci Lacoste,Polo কিংবা Artistry-এর পোশাক তো ডাল-ভাতের মতো হয়ে গেছে। বন্ধুদের নিয়ে কেএফসি-তে আড্ডাটা ভালোই জমে তোমার। বিকেলের পড়ন্ত হাওয়ায় সিগারেটের ধোঁয়া যখন আকাশের দিকে ছাড়ো তখন নিজেকে বড্ড ম্যাচিউর মনে হয়, তাই না?

আজকাল সবাই তোমাকে কুল বলে, হ্যান্ডসাম বলে। তোমার নাম ভাঙ্গিয়ে বিল না দিয়েও খাবার খায় অনেকেই। লোকজন তোমাকে বেশ সমীহ করে চলে। রাস্তা ছেড়ে দেয় দেখলে। ছোটোরা ভাই ভাই বলে সালাম হাকেঁ দূর থেকে। এফবিতে তোমার ফলোয়ার তো কয়েক হাজার। গর্জিয়াস একটা গার্লফ্রেন্ডও আছে তোমার। তাকে নিয়ে সেলফি আপলোড করার সাথে সাথে লাইকের বন্যা বয়ে যায়।

আরও দেখুনঃ একান্ত গোপনীয় কথা pdf বই ডাউনলোড

কমেন্ট বক্সটা ভরে যায় ওয়াও, অসাম, নাইস, ওএমজি-দিয়ে। আচ্ছা, এর বাইরে তুমি কী চাও? বলো তো, তুমি আর কী কী চাও? একটা লেইটেস্ট মডেলের গাড়ি আর বিলাসবহুল ফ্ল্যাট, না-কি অ্যাপল-এর মতো একটি কোম্পানি? সত্যি করে বলো তো, এগুলোই কি তোমার শেষ চাওয়া? এগুলো পেলেই কি তুমি তৃপ্ত হবে? এর বাইরে কি আর কিছু পেতে চাইবে না? ।

আদম-সন্তানের যদি এক উপত্যকা ভর্তি স্বর্ণ থাকে, তবে অবশ্যই আরেকটি (উপত্যকা ভরা) স্বর্ণ চাইবে। মাটি ছাড়া আর কিছুই তার মুখ ভর্তি করতে পারবে না। কথাটা কি একটু শক্ত মনে হলো? হ্যাঁ, হতে পারে। কিন্তু ভেবে দেখো, তিনি যা বলেছেন তা অক্ষরে অক্ষরে সত্যি। আজ যদি তোমাকে বিল গেটস কিংবা ওয়ারেন বাফেটও বানিয়ে দেওয়া হয়।

আরও দেখুনঃ আল্লাহুম্মা বাল্লিগনা রমাযান pdf বই ডাউনলোড

 

নিচে তুমি ফিরবে বলে pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

তুমি ফিরবে বলে pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ সমর্পণ প্রকাশন
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 1.72 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ জাকারিয়া মাসুদ                      
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group