তুমি সেই রানী pdf বই ডাউনলোড । ও ছিলো এক রাশিয়ান তরুণী। এক রক্ষণশীল পরিবারে ওর জন্ম। খৃষ্টধর্মের ‘প্রটেষ্ট্যান্ট’ গোষ্ঠীর কট্টর অনুসারী।

একবার এক রুশ বণিক ওকে উপসাগরীয় অঞ্চলের একটি দেশে বাণিজ্য-সফরে তার সাথে যাওয়ার প্রস্তাব দিলো। সাথে থাকবে আরো অনেক রুশ তরুণী। উদ্দেশ্য হলো সেখান থেকে কিছু বৈদ্যুতিক পণ্যসামগ্রী কিনে এনে রাশিয়ার বাজারে বিক্রি করা। তরুণীটি এ প্রস্তাবে দেশ ভ্রমণের আনন্দ ছাড়া খারাপ কিছু পেলো না। তাই সে রাজি হয়ে গেলো। অন্যান্য তরুণীদের সাথে একদিন সে রওয়ানাও হয়ে গেলো।

কিন্তু ‘বানিজ্য-কাফেলা’ সেখানে পৌঁছার পরই ঐ ‘বণিক-নেতা’র স্বরূপ উন্মোচিত হলো। দাঁত বের করে সে আসল পরিচয়ে সামনে এলো। সাথে নিয়ে আসা তরুণীদেরকে সে দেহপসারিণী হওয়ার প্রস্তাব দিলো্ সাতে একঝাঁক লোভনীয় রঙিন প্রস্তাবও দিলো। গাড়ি-বাড়ি ও বিশাল অর্থ-সম্পদের মালিক হওয়ার রূপালী স্বপ্ন দেখালো। আন্তর্জাতিক পরিমণ্ডলে পদর্প পদচারণার সবুজ ইঙ্গিত দিলো। তার এ লোভনীয় প্রস্তাবে অধিকাংশ তরুণী রাজিও হয়ে গেলো।

কিন্তু নিজ ধর্মের প্রতি অতিশয় আসক্ত কট্টর তরুণীটি এ প্রস্তাব ঘৃণাভরে প্রত্যাখ্যান করলো।

‘বণিক’ লোকটি তরুণীর এ প্রত্যাখ্যানে রাগ করলো না। তার দিকে তাকালো সরু চোখে। হাসলো অশুভ হাসি। বিদ্রুপের হাসি। তারপর বললোঃ

‘দেখো মেয়ে! এখন এখানে তোমার ইচ্ছা-অনিচ্ছার কোনো দাম নেই। এখানে তুমি মূল্যহীন। পরনের কাপড় ছাড়া কী আছে তোমার? আমার প্রস্তাবে রাজি হওয়া ছাড়া কোনো পথ তোমার সামনে খোলা নেই।’

আরও ইসলামিক উপন্যাস দেখুনঃ

এভাবে লোকটি ভীষণ চাপাচাপি শুরু করলো তরুণীটির উপর। ওর থাকার ব্যবস্থা করা হলো অন্যান্য তরুণীদের সাথেই- একটি নির্জন ফ্ল্যাটে। সবার পাসপোর্ট ছিনিয়ে নিয়ে গেলো ঐ ধূর্ত লোকটা।

দেখতে দেখতেই সবাই দেহ ব্যবসার স্রোতে গা ভাসিয়ে দিলো – রঙিন স্বপ্নের ফানুস উড়িয়ে অজানা আকাশে। ব্যতিক্রম শুধু ঐ তরুণীটি। নিজের মান-ইজ্জত ও সতীত্বকে নিরাপদ রাখার সংগ্রামে অনড় থাকলো ও একাই।

ও পাসপোর্ট ফেরত চাইলো। কিংবা ওকে রাশিয়ায় পাঠিয়ে দেওয়ার ব্যবস্থা করতে বললো। কিন্তু লোকটা অস্বীকার করছিলো। বলছিলো – ‘তোমাকে এখানেই থাকতে হবে এবং আমার শর্তও মানতে হবে!’

তারপরও তরুণীটি নিরাশ হলো না। সুযোগের অপেক্ষা করতে লাগলো। একদিন সুযোগ এসেও গেলো। অন্য সব মেয়েরা বাণিজ্যিক উদ্দেশ্যে বাইরে চলে গেল। ও একা, সুযোগই বটে। পাসপোর্টটা উদ্ধারের জন্য সারাটা ফ্ল্যাট তন্নতন্ন করে খোঁজাখুঁজি করলো। নিরাশ হতে হতে শেষে পেয়েও গেলো।

নিচে তুমি সেই রানী pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

তুমি সেই রানী pdf বই ডাউনলোড

বইয়ের প্রকাশকঃ   মাখতাবাতুল আখতার
বইয়ের ধরণঃ    উপন্যাস বিষয়ক বই
বইয়ের সাইজঃ 12.2 MB
প্রকাশ সালঃ  2007
বইয়ের লেখকঃ    ড. মুহাম্মদ বিন আবদুর রহমান
অনুবাদঃ ইয়াহইয়া ইউসুফ নদভী
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

Join Our Facebook Group

যদি ডাউনলোড করতে কোন সমস্যা হয়। আর ওয়েবসাইটটি আপনার উপকারে কাজে আসলে আপনি একটি শেয়ার করে দিন। শেয়ার করুন সওয়াবের আশায়, কারণ আপনি ভালো কাজে এবং ভালো উদ্দেশ্যে শেয়ার করছেন। আর প্রত্যেক ভালো কাজের বিনিময় আল্লাহ আপনাকে দিবেন।..!!