তৃতীয় বিশ্বযুদ্ধ মাহদী-দাজ্জাল

তৃতীয় বিশ্বযুদ্ধ মাহদী-দাজ্জাল pdf বই ডাউনলোড। ইমাম মাহদীর আবির্ভাব সম্পর্কে আহলুস-সুন্নাহ ওয়াল জামাআতের চৌদ্দশো বছরের স্থির বিশ্বাস ও দৃষ্টিভঙ্গি হলো, পৃথিবীর শেষ যুগে আগমন করে তিনি মুসলিম উম্মাহকে নেতৃত্বদান করবেন এবং জিদাদ ফী সাবীলিল্লাহর মাধ্যমে আল্লাহর জমিনে আল্লাহর বিধান বাস্তবায়িত করবেন যার ফলে সমগ্র পৃথিবীতে শান্তি, নিরাপত্তা ও সুবিচার প্রতিষ্ঠিত হবে।

তবে একটি কথা মনে রাখতে হবে যে, ইনি শিয়াদের ইমাম মাহদী হাসান আসকারি নন, যার সম্পর্কে তাদের বিশ্বাস হলো তিনি সামারা পাবর্ত্য অঞ্চল থেকে আত্মপ্রকাশ করবেন। এ-বিষয়ে বিজ্ঞ আলেমগণ অনেক গ্রন্থ রচনা করেছেন।পৃথিবীর ইতিহাসে এমন ঘটনা বারবার ঘটেছে যে অঞ্চল দখলের মাধ্যমে সমকালীন সবল জাতিরগুলো দূর্বল জাতিগুলোকে জয় করে নিজেদের গোলামে পরিণত করে নিয়েছে।

আরও দেখুনঃ তিনশত বছর ঘুমিয়ে pdf বই ডাউনলোড

কিন্তু যখনই বিজয়ীদের শক্তির সুর্য অস্তমিত হতে শরু করেছে, অমনি গোলামির জিঞ্জিরও ভেঙে যাওয়া শুরু করেছে। কিন্তু আধুনিক যুগে শক্তিশালী জাতিগুলো দুর্বল জাতিগুলোকে অঞ্চল জয় করা ব্যতিরেকেই গোলাম বানিয়ে নিচ্ছে । আর এই গোলামী এতটাই ঘৃণ্য ও জঘণ্য যে বিজয়ী জাতির পতনের পরও যেমনটা তেমনই রয়ে যায়।

মানসিক গোলামী করে যারা

দৈহিক গোলামি অতটা ক্ষতিকর ও নিন্দনীয় নয়, যতটা নিন্দনীয় ও ক্ষতিকর মানসিক গোলামী । কারণ একটি জাতির চিন্তা -চেতনার যদি স্বাধীন হয় তা হলে তারা কখনও পরাজয় মেনে নেয় না এবং সুযোগ পেলেই স্বাধীনতা ছিনিয়ে আনে। অপর র দিকে কোনো জাতি যদি মানসিক গোলামির শিকার হয়ে পড়ে, তাহলে ভেতরে থেকে তাদের নিজেদের মতো করে চিন্তা করার যোগ্যতা হারিয়ে যায়। মানসিক গোলামির শিকার জাতি আপন মস্তিস্কে চিন্তা করে না।

আরও দেখুনঃ  গল্পে-হযরত উমর রাঃ pdf বই ডাউনলোড

পরিস্থিতিকে তারা নিজেদের চোখে দেখে না । প্রভুরা যেদিকে খুশি তাদের চিন্তার গতিকে ঘরিয়ে দেয়। বড় ব্যাপাড় হলো নিজেদেরকে এরা গোলামই মনে করে না। ভাবে, আমরা তো স্বাধীন আছি মানসিক গোলামির সবচেড়ে বড় ক্ষতিটি হলো, মানসিকভাবে গোলাম জাতি ভালোকে মন্দ আর মন্দকে ভালো, ক্ষতিকে উপরকার আর উপকারকে ক্ষতি, শত্রুকে বন্ধু আর বন্ধুকে শত্রু রাহযনকে রাহবর আর রাহবরকে রাহযন মনে করে।

নিচে তৃতীয় বিশ্বযুদ্ধ মাহদী-দাজ্জাল pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

তৃতীয় বিশ্বযুদ্ধ মাহদী-দাজ্জাল pdf বই ডাউনলোড সুচীপত্র

 

প্রকাশকঃ পরশমণি
বইয়ের ধরণঃ কিয়ামতের আলামত 
বইয়ের সাইজঃ 16.5 MB
প্রকাশ সালঃ ২০১৩ ইং
বইয়ের লেখকঃ মাওলানা আসেম ওমর
অনুবাদঃ মাওলানা মুহাম্মাদ মুহিউদ্দীন
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group