দাইউস জান্নাতে প্রবেশ করবে না pdf বই ডাউনলোড। মুসলিম সমাজের প্রায় শতকরা ৮০ ভাগ মুসলমান নামাজ রোজা হজ্ব যাকাত এবং দান খয়রাত করা সত্ত্বেও পর্দা করে না। বরং হিজাব পরাকে মনে করে বাড়াবাড়ি। গোঁড়ামী। অথচ পর্দা করা বা হিজাব পরা ফরজ ।

ফরজ বলে সেই কাজকে, যা না করলে কবীরা গুনাহ হয়। আর অস্বীকার করলে হয় কুফরি করা। পর্দা করা সার্বক্ষণিক ফরজ। অন্যান্য ফরজসমূহ একটা নির্দিষ্ট সময়ের জন্য। যেমন পাচঁ ওয়াক্ত নামাজ ফরজ। ফজর নামাজ পড়ার পর বর্তী ওয়াক্ত যোহর আসার আগে আর ফরজ নামা নেই। রমযান মাসের একমাস রোজা ফরজ।

আরও দেখুনঃ বোরকা ওড়না সাজসজ্জা pdf বই ডাউনলোড

রমযান শেষ হওয়ার পর সারা বছরে আর রোজা ফরজ নেই। হ্বজ করা জীবনে একবার ফরজ-যাকাত দেওয়া বছরে একবার ফরজ। কিন্তু পর্দার ব্যাপারটা ভিন্ন পর্দা সব সময়ের জন্য ফরজ। আল-কুরআনে যে সকল আয়াতে পর্দার নির্দেশ দিয়েছে সেগুলো হচ্ছে হে নবী, মুমিন পুরুষদের বলে দাও, তারা যেন তাদের দৃষ্টি অবনমিত রাখে এবং নিজেদের লজ্জাস্থানসমূহের হেফাজত করে।

পর্দা করা ফরজ।

এটি তাদের জন্য বেশি পবিত্র পদ্ধতি। যা কিছু তারা করে আল্লাহ তা জানেন। এবং মুমিন নারীদের বলে দাও, তারা যেন তাদের দৃষ্টি সংযত রাখ এবং তাদের লজ্জাস্থানগুলোকে হেফাজত করে আর তাদের সাজসজ্জা না দেখায়, যা নিজে নিজে প্রকাশ হয়ে যায় তাছাড়া। আর তারা যেন তাদের ওড়নার আচঁল দিয়ে তাদের বুখ ঢেকে রাখে।

আরও দেখুনঃ বৈবাহিক সমস্যা ও কোরআনের সমাধান pdf বই ডাউনলোড

তারা যেনো তাদের সাজসজ্জা প্রকাশ না করে। তবে নিম্মোক্তদের সমানে ছাড়া-স্বামী, বাপ, স্বামীর বাপ, নিজের ছেলে, স্বামীর ছেলে, ভাই, ভাইয়ের ছেলে, বোনের ছেলে, নিজের মেলামেশার মেয়েদের, নিজের মালিকানাধীনদের, অধীনে থাকা পুরুষদের, যাদের অন্য কোন রকম উদ্দেশ্য নেই। এবং এমন শিশুদের সামনে ছাড়া , যারা মেয়েদের গোপন বিষয়ে সম্পর্কে এখনও অজ্ঞ।

তারা যেন নিজেদের যে সৌন্দর্য তারা লুকিয়ে রেখেছে তা লোকদের সামনে প্রকাশ করে দেবার জন্য সজোরে পদক্ষেপ না করে। (সূরা নূর; ৩০-৩১। হে নবীর স্ত্রীগণ! তোমরা তো সাধারণ নালদের মতো নও। যদি পরহেজগারী অবলম্বনের ইচ্ছা থাকে তাহলে কোমলভাবে কথা বলো না। সোজা সোজা ও স্পষ্ট কথা বলো।

আরও দেখুনঃ জুমুআ ফযীলত ও বিধি-বিধান pdf বই ডাউনলোড

নিচে দাইউস জান্নাতে প্রবেশ করবে না pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

দাইউস জান্নাতে প্রবেশ করবে না pdf বই ডাউনলোড

প্রকাশকঃ  রিমঝিম প্রকাশনী  
বইয়ের ধরণঃ পর্দা বিষয়ক       
বইয়ের সাইজঃ 1.89  MB
প্রকাশ সালঃ ২০০৮ ইং
বইয়ের লেখকঃ মাসুদা সুলতানা রুমি
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group