দাওয়াতের নববী উসুল

দাওয়াতের নববী উসুল pdf বই ডাউনলোড। মাওলানা উমর পালনপূরী (রহঃ) হলেন তাবলীগ জামাতের ইতিহাসে এক জীবন্ত কিংবদন্তী! সবিশেষ তুরাগ নদীর তীরে অনুষ্ঠিত বিশ্ব ইজতিমার এই প্রান পুরুষ এদেশের সকল শ্রেনীর দীনদার মুসলমানদের এক ঘনিষ্ঠ রাহনুমা হৃদয়ের আত্মীয়! সে সুবাদেই তাকে ভালবাসি আমি ভালবাসি তার প্রতিটি উচ্চারণকে।

আজ তিনি নেই আছে তার অমর বক্তৃতাগুলো। আছে তার শাশ্বত কথামালা; উম্মতের প্রতিটি সদস্যের প্রতি দরদ স্নাত পরামর্শ। তার সেই পথনির্দেশ হিদায়াত ও বক্তৃতামালা থেকে চারটি বক্তৃতার অনুবাদ বিশ্বব্যাপী তাবলীগ আমার কা নামে পাঠকের হাতে তুলে দিচ্ছি -হযরত (রহ) এর প্রতি আমাদের গভীর শ্রদ্ধা ও ভালবাসার স্মারক হিসাবে। সন্দেহ নেই, বক্তৃতাগুলো মাওলানার বিশ্বাস চেতনা ও আন্তরিক আহবানের জীবন্ত প্রতিচ্ছবি তুলে ধরবে আমাদের সামনে । যা এই মুহুর্তে আমাদের জন্যে খুবই প্রয়োজন।

আরও দেখুনঃ মাওলানা মুহাম্মদ ইলিয়াস রহঃ pdf বই

এক হলো আল্লাহর সন্তুষ্টি আরেক হলো নিজের সন্তুষ্টি। আল্লাহর সন্তুষ্টির পথে চলতে গেলে মুজাহাদা করতে হয়। নিজের সন্তুষ্টিকে বর্জন করতে হয় । অথচ নিজের সন্তুষ্টি পথে চলা খুব সহজ। মন যা চাইল তাই করল। কিন্তু আল্লাহর সন্তুষ্টি বর্জিত হলে আল্লাহ খুব অসন্তুষ্ট হন্ আর আল্লাহর অসন্তুষ্টি মানেই মহাবিপদ।

আসমান -যমীনের সৃষ্টিকর্তা আল্লাহ। চন্দ্র-সূর্য তারই সৃষ্টি তিনিই সংকীর্ন অন্ধকার জগতে মানুষকে সৃষ্টি করেছেন। তিনিই সর্বময় ক্ষমতার অধিকারী। তার অসন্তুষ্টিতে মানুষ বিচলিত হয়, পেরেশান হয়।

আরও দেখুনঃ ব্যাভিচার ও সমকাম pdf বই

বক্তৃতাগুলোর অনুবাদ করেছেন বিদগ্ধ অনুবাদক, সাংবাদিক ও মুহাদ্দিস মাওলোনা যাইনুল আবিদীন। তিনি শুধু মাওলানার প্রতি-ই-নন মাওলানার মিশনের প্রতি আন্তরিক এবং বিশ্বাসী। যে কারনেই আমাদের বিশ্বাস মূল উর্দু ভাষায় নিবেদিত মাওলানার আবেদন স্বমহিমায় অক্ষুন্ন রয়েছে বাংলা ভাষাতেও । অবশ্য প্রথম সংস্করন হিসাবে ভুল ত্রুটি থেকে যাওয়াও বিচিত্র কিছু নয়। এক্ষেত্রে আমরা হৃদয়বান পাঠকদের সুদৃষ্টি কামনা করছি।

নিচে দাওয়াতের নববী উসুল pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

দাওয়াতের নববী উসুল pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ তাবলীগ জামায়াতের দাওয়াত
বইয়ের সাইজঃ 1 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ হযরত সৈয়দ সোলাইমান নদভী রহঃ
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group