দুআ কবুলের গল্প গুলো pdf বই ডাউনলোড। হাবিব ভাই । বছর দেড়েক হল তার সাথে পরিচয় আমার । খুব কম দিনই আছে ওনাকে ফজরের জামাতে পাওয়া যায়নি । মুখে সবসময় হাসি লেগেই থাকে । মাঝখানে বেশ কয়েকদিন হল তার সাথে আমার দেখা নেই দুনিয়াবি কর্ম ব্যস্ততার জন্য । হঠাত গত পরশু দিন তার সাথে আমার দেখা । ঠিক মাগরিবের পরে ।

কিন্তু এই হাবিব ভাই আর সেই হাবিব ভাইয়ের মধ্যে রাত আর দিনের ব্যবধান । চোখে মখে রাজ্যের গ্লঅনি । চুলগুলেঅ আগোছালো। মুখ শুখিয়ে মলিন । আগের সেই হাসি খুশি মুখ আর নেই । কেমন জেন উদ্ভান্তের ছাপ ওনার চোখে মুখে ।

আরও দেখুনঃ দুনিয়ার ওপারে pdf বই ডাউনলোড

কারণ জিজ্ঞেস করাতেই বললেন তার জিবনে ঘটে যাওয়া সামপ্রতিক এক অলৌকিক ঘটনা । যার মধ্যে রয়েছে আমাদের জন্য বড় এক শিক্ষা । আমার রবের মাহাত্ম্য । দুআ কবুলের অলৌকিক ঘটনা । তার ২২ বছরের মেয়ের হঠাট করে ধরা পড়েছে এক মরণাপন্ন রোগ । নাম ”টাইপ ওয়ান ডায়বেটিস ” ।

গল্পে গল্পে দোআ।

নীরব ঘাতক এই রোগটিকে কোনরকমের লক্ষণ ছাড়াই ভিতরে ভিতরে শেষ করে দিয়েছে মেয়েটার কিডনি । এরপর হার্ট এ্যাটাক হয় , পায়ের আঙুল ও কেটে ফেলতে হয় বাধ্য হয়ে । ডাকায় লাইফ সাপেটর্ে থাকা তার মেধাবী কন্যাসন্তানটি পড়াশুনা করছে পাবনা প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ।

আরও দেখুনঃ তোমাকে ভালবাসি হে নবী pdf বই ডাউনলোড

বাচার আশা একদম নেই ! অন্তিম পর্যায়ে । একমাত্র রব্বে কারীম পারেন এই মুহূর্তে মেয়েটাকে ফিরিয়ে আনতে , দুনিয়ার আলেঅ আবারো দেখাতে । ডাক্তার রা হাল ছেড়ে দিয়েছেন । বলেছেন “ যেকোন মুহূর্তে খবর পাবেন । লাশ বাড়ী নিয়ে যাবার সকল বন্দোবস্ত করে রাখবেন । ”মেয়ের চাচা হাবিব ভাইকে বলেছিলেন , গ্রামের বাড়িতে কবর খনন করতে বলে দেই G

‘কাজটা এগিয়ে থাক ’ । কিন্তু হাবিব ভাই ছিলেন অনড় , মেয়ের নিঃশ্বাস তো এখোনো চলমান রেখেছেণ সুমহান রব্ব । সেটাতেই তার অগাদ বিশ্বাস । আপন ভাইয়ের প্রস্তাবে সিই দিলেন না তিনি । যেখানে চিকিৎসা বিজ্ঞান বলছে মেয়েটার আর বাচাঁর কোন আশাই নেই সেখানে বাবার মন সায় দিচ্ছে । 

আরও দেখুনঃ জানাযার কিছু বিধান pdf বই ডাউনলোড

নিচে দুআ কবুলের গল্প গুলো  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

দুআ কবুলের গল্প গুলো pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 9.36 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ                   
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group