দুনিয়া না আখিরাত pdf বই ডাউনলোড। আল্লাহদ্রোহী অহংকারী লোকেরা যখন ক্ষমতা লাভ করে, তখন তাদের দম্ভ ও অহংকার সীমা ছাড়িয়ে যায়। তারা পৃথিবীতে অশান্তি সৃষ্টির কাজে লিপ্ত হয়। তারা মানব বংশ এবং মানুষের জীবিকার উপাদানসমূহ ধ্বংস করতে থাকে। 

অথচ এরা কথা বলার সময় খুব চমৎকার কথা বলে, আল্লাহকে সাক্ষী রেখে কথা বলে, মানুষ তাদের কথায় আকৃষ্ট হয়। কিন্তু মূলত তারাই ভীষণ কলহপ্রিয়। আল্লাহকে ভয় করে চলতে বললে তাদের ইযযতে আঘাত লাগে। তারা শান শওকতের সাথে পাপাচার করে বেড়ায়। এসব অহংকারী ক্ষমতাধারদের ব্যাপারে আল্লাহর ঘোষণ হলো; অর্থাৎ মানুষের মাঝে এমন কোনও লোকও আছে, যার কথাবার্তা খুব চমৎকার মনে হয়। 

আরও দেখুনঃ সহজ ফরায়েয শিক্ষা pdf বই ডাউনলোড

নিজের সদিচ্চার ব্যাপারে সে বারবার আল্লাহকে সাক্ষী মানে। কিন্তু প্রকৃতপক্ষে সে সত্যের নিকৃষ্ট দুশমন। (দ্বিতীয় অর্থ: প্রকৃতপক্ষে, সে ভীষণ কলহপ্রিয়)। সে যখন কর্তত্ব লাভ করে। (দ্বিতীয় অর্থ: সে সভায় এসব কথ বলার পর যখন নিজের কর্তৃত্বে ফিরে যায়), তখন সে তার সমস্ত সায়ী নিয়োজিত করে পৃথিবীতে অশান্তি ও বিপর্যয় সৃষ্টির কাজে এবং শ্যক্ষেত ও মানব বংশ ধ্বংস করার কাজে।

অশান্তি সৃষ্টি করার জন্য সা’য়ী রাষ্ট্রীয় দন্ড।

অথচ আল্লাহ যাকেঁ সে নিজের সদিচ্চার সাক্ষী মেনেছিল অশান্তি ও বিপর্যয় মোটেই পছন্দ করেননা। আর যখন তাকে বলা হয় আল্লাহকে ভয় করো তখন তার আত্মাভিমান তাকে পাপাচারের দিকে ধাবিত করে। সুতরাং তার পুরস্কারের জন্যে জাহান্নামই যথেষ্ট, যা অতি নিকৃষ্ট আবাস । (সূরা ২ আল বাকারা: আয়াত ২০৪-২০৬) ।

আরও দেখুনঃ হারামকে তুচ্ছ মনে করা pdf বই ডাউনলোড

এখানে সেসব লোকদের সায়ীর কথা উল্লেখ করা হয়েছে, যারা মানবতার দুশমন। তাদের বৈশিষ্ট্য বর্ণনা করা হয়েছে এভাবে: ১. তারা খুব সুন্দর সুন্দর ও চমৎকার কথা বলে। ২. তারা আল্লাহর কসম খেয়ে বলে আমরা সদিচ্ছা পোষণ করি। ৩. অথচ তারা ভীষণ কলহপ্রিয় এবং শত্রুতাই তাদের লক্ষ্য, ৪. তারা অন্যদের সংগে।

সভায় যোগ দিলে এসব সুন্দর সুন্দর কথা বলে। ৫. কিন্তু তারা যখন কর্তৃত্ব লাভ করে কিংবা নিজের কর্তৃত্বে ফিরে যায়, তখন বিশ্বে বিপর্যয় ও অশান্তি সৃষ্টির কাজে লিপ্ত হয়। ৬, এরা নিজেদের কর্তৃত্বের জন্যে মানবতার বিরুদ্ধে যুদ্ধ করে। ৭. এরা অবলীলাক্রমে মানুষ হত্যা করে এবং আরো ইত্যাদি।

আরও দেখুনঃ ধর্ম নিরপেক্ষতাবাদ pdf বই ডাউনলোড

নিচে দুনিয়া না আখিরাত pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

দুনিয়া না আখিরাত pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ শতাব্দী প্রকাশনী 
বইয়ের ধরণঃ আমল বিষয়ক       
বইয়ের সাইজঃ 2.92 MB
প্রকাশ সালঃ ২০০২ ইং
বইয়ের লেখকঃ আব্দুস শহীদ নাসিম 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group