দ্যা গ্রেটেস্ট ন্যাশন-৪র্থ খন্ড

দ্যা গ্রেটেস্ট ন্যাশন-৪র্থ খন্ড pdf বই ডাউনলোড। ইবন সাদ ও মুহাম্মাদ ইবন কাব থেকে বর্ণিত হয়েছে যে , আল্লাহ তাআলা ইয়াকুব আলাইহিস সালামের কাছে এই মর্মে ওহী পাঠালেনঃ আমি আপনার সন্তানদের মধ্যে বাদশাহ ও নবী সৃষ্টি করবো। শেষ পর্যন্ত হারামবাসী নবী (সাঃ) আবির্ভূত হবেন , যার (সাঃ) উম্মতগণ বায়তুল মাকদিসের প্রাসাদরাজি পুনর্নির্মান করবে। তিনি রাসুল (সাঃ) হবেন সর্বশেষ নবী, আর তার (সাঃ) নাম হবে আহমাদ (সাঃ) ।

সত্যিকারের নবীর আগমন ঘটবে না, কিন্তু বহু সংখ্যক ভন্ড নবীর আবির্ভাব ঘটবে, যার কারণে আমি দুঃখবোধ করি। এই ত্রানকর্তার নাম বিস্ময়করভাবে প্রশংসার যোগ্য। মুহাম্মাদ (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) হলো তার (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ) মহিমান্বিত নাম।

আরও দেখুনঃ দ্যা গ্রেটেস্ট ন্যাশন-৩য় খন্ড pdf বই ডাউনলোড

আল্লাহ তাআলা নিজেই তার (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) রূহ সৃষ্টির পূর্বে তার (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) নামকরণ করেছেন আর স্বর্গীয় উৎকর্ষে এটিকে স্থাপন করেছেন। আল্লাহ তাআলা বলেন-মুহাম্মাদ, অপেক্ষা করুন, একমাত্র আপনার জন্য আমাকে জান্নাত তৈরি করতে হবে, পৃথিবীর বানাতে হবে আর বিপুল সংখ্যক মাখলুকাত সৃষ্টির করতে হবে।

উপস্থিত জনতা সমস্বরে বলো উঠলো-হে আল্লাহ, আপনার সেই নবীকে প্রেরণ করুন। হে মুহাম্মাদ, বিশ্বের মুক্তির জন্য তাড়াতাড়ি আসুন। ইমাম আবু হানিফার যুগে এক ব্যক্তি নবুওয়াতের দাবী করে বললো, আমাকে সুযোগ দাও, আমি নবুওয়াতের আলামত পেশ করবো ।

আরও দেখুনঃ সৃষ্টিকর্তাকে কে সৃষ্টি করেছেন pdf বই ডাউনলোড

এই কথা শুনে ইমাম আবু হানিফা বললেন, যে ব্যক্তি তার কাছ থেকে আলামত তলব করবে, সেও কাফির হয়ে যাবে। কেননা, রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন,আমার পরে আর কোন নবী নেই।

(ইবন আহমাদ আল- মাক্কী, মানাবিক আল-ইমাম আল-আজম আবী হানিফা,১ম খন্ড)।খতমে নবুওয়াতের মুসলিম উম্মাহর জন্য আল্লাহ এক বিরাট রহমতস্বরূপ। এর বদৌলতে সমগ্র মুসলিম জাতি একটি চিরন্তন বিশ্বভ্রাতৃত্বে শামিল হতে পেরেছে ।

আরও দেখুনঃ ভালোবাসার গল্প শোন pdf বই ডাউনলোড

নিচে দ্যা গ্রেটেস্ট ন্যাশন-৪র্থ খন্ড pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

দ্যা গ্রেটেস্ট ন্যাশন-৪র্থ খন্ড pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ হাদিস বিষয়ক 
বইয়ের সাইজঃ 76.1 MB
প্রকাশ সালঃ ২০১৬ ইং 
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group