নবীর মানহানির শাস্তি মৃত্যুদন্ড

নবীর মানহানির শাস্তি মৃত্যুদন্ড pdf বই ডাউনলোড। রসূল-ই করীমের মানহানিকরাী হতভাগা কাবা শরীফের গিলাফের সাথে ঝুলন্ত রয়ে শাস্তি থেকে পালিয়ে রক্ষা পেতে চেয়েছিলো; কিন্তু তাকে মৃত্যুদন্ড দেওয়ার জন্য নির্দেশ খোদ রসূলুল্লাহ সাল্লাল্লাহু তা আলা আলায়হি ওয়াসাল্লামই দিয়েছেলেন। হযরত আনাস ইবনে মালিক রাদ্বিয়াল্লাহু তা আলা আনহু হতে বর্নিত ঐতিহাসিক মক্কা বিজয়ের দিন রসূলুল্লাহ সাল্লাল্লাহু তাআলা আলায়হি ওয়াসাল্লাম মক্কা মুকাররমায়ই তাশরীফ রাখছিলেন। একজন গিয়ে আরয করলেন এয়া রাসূলাল্লাহ আপনার শানে জঘন্য বেয়াদবী প্রদর্শনকারী ইবনে খাত্বাল কাবার গিলাফ ধরে ঝুলে আছে।

এমতাবস্থায়ও কি তার উপর শাস্তি কার্যকর করা হবে? হুযূর-ই করীম এরশাদ করলেন তাকে মৃত্যুদন্ড দাও, অর্থাৎ তাকে সেখানে থেকে ধরে এনে কতল করে দাও।এ আবদুল্লাহ ইবনে খাত্বাল মুরতাদ্দ ইসলাম ত্যাগী ছিলো। মুরতাদ্দ হবার পর সে কয়েকজন লোককে অন্যায়ভাবে হত্যা করেছিলো। তাছাড়া রসূলুল্লাহ সাল্লাল্লাহু তাআলা আলায়হি ওয়াসাল্লাম -এর প্রতি অপবাদ দিয়ে কবিতা আবৃত্তি করতো।

আরও দেখুনঃ  নজরের হেফাজত করুন pdf বই

হুযুর-ই আকরামের মানহানি করে বেড়াতো। সে দুজন গায়িকা-দাসীকে এজন্য নিয়োগ করেছিলো যেন তারা হুযুর-ই আকরামের শানে অশালীন কবিতা আবৃত্তি করতে থাকে। যখন হুযুর-ই আকরাম সাল্লাল্লাহু তা আলা আলায়হি ওসাল্লাম তা মৃত্যুদন্ডের রায় দিলেন তখন তাকে কাবা শরীফের গিলাফ থেকে বের করে এনে বাধা হলো এবং মসজিদে হারামেরই মাক্বাম-ই ইব্রাহীম ও যমযমের মধ্যভাগে তার মৃত্যুদন্ড কার্য কর করা হলে।

ইমাম আবু বরক ইবনে মুনযির বলেছেন আম ওলামা-ই ইসলামের এ মর্মে ঐকমত্য প্রতিষ্ঠিত হয়েছে যে যে ব্যক্তি নবী করীম সাল্লাল্লাহু তাআলা আলায়হি ওয়াসাল্লামকে গালি দেয় মন্দ বলে তাকে কতল করা হবে এ অভিমত যারা দিয়েছেন তাদের মধ্যে সর্বইমাম মালিক ইবনে আনাস লায়স আহমদ ও ইসহাক (রাহিমাহুতুল্লাহ) আর এ অভিমত ইমাম শাফেঈরও ।

আরও দেখুনঃ নবী নিয়ে ব্যঙ্গ কুফরী অঙ্গ pdf বই

নিচে নবীর মানহানির শাস্তি মৃত্যুদন্ড pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

নবীর মানহানির শাস্তি মৃত্যুদন্ড pdf বই ডাউনলোড

প্রকাশকঃ আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট
বইয়ের ধরণঃ আমল বিষয়ক
বইয়ের সাইজঃ 1.39 MB
প্রকাশ সালঃ ২০১৩ইং
বইয়ের লেখকঃ ডাঃ আল্লামা মুহাম্মদ আসলাম 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group