নাভীর নিচের লোম কাটা pdf বই ডাউনলোড।  কারাচীতে জাহাঙ্গীর পার্ক নামে একটি প্রসিদ্ধ পার্ক আছে। এক সময় এটি খুব প্রসিদ্ধ ছিল এবং ঐ স্থানটিই ছিল করাচারী সবচেয়ে বড় সভাস্থল। পার্কটি এখন নশতর পার্ক এর অন্তর্ভুক্ত হয়ে গিয়েছে। কাদিয়ানীরা একবার সেখানে তিনদিনব্যাপী কনফারেন্সের ডাক দেয়। স্যার জাফরুল্লাহ খান, যিনি কাদিয়ানীদের পৃষ্ঠপোষক ছিলেন।

এবং দুর্ভাগ্যবশতঃ পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রীও হয়েছিলেন, তিনিও উক্ত কনফারেন্সের আমন্ত্রিত অথিতিবৃন্দের একজন ছিলেন। করাচীর মুসলমানরা বললেন, আমরা এ কনফারেন্সের হতে দেব না। সে সময় দারুল উলূম করাচী নামক ওয়ারাহ নামক স্থানে অবস্থিত ছিল।

আরও দেখুনঃ দাম্পত্য জীবনের লেখা pdf বই ডাউনলোড

আমি সন্ধ্যার দিকে দারুল উলুম থেকে বাসায় এসে দেখলাম আব্বাজানের চেহারায় কষ্টও অস্থিরতা-ব্যকুলতার ছাপ। আমাকে দেখেই আব্বা বললেন, মৌলভী আমীরুজ্জাম এসেছিল। কিছুদিন হল নববিবাহিত দুলহান করাচীর বাসায় একাকী অবস্থান করছে। সেখানে তার স্ব বংশীয় কেউ নেই । ওর বাসার ঠিকানা দিয়ে বাসার সব আসবাব পত্র।

সাথে কিছু অলংকারাদী আমার কাছে আমানত রেখে গেছে । কিছু লোকের কাছে ে সে রিণী ছিল : তাদের নাম ঠিকানা ও আমাকে দিয়ে গেছে । অর যাবার সময় বলে গেছে , হতে পারে আমি জিবিত ফিরে নাও আসতে পারি । কারণ আমি এমন প্রতিজ্ঞা করে বের হচ্ছি যে , হয়ত শহীদ হব ; নয়ত ঐ কনফঅরেন্স বানচাল করব ইনশাআল্লাহ ।

আরও দেখুনঃ বর্তমান পরিস্থিতিতে আমাদের দায়িত্ব pdf বই ডাউনলোড

সুতরাং আমি ইন্তেকাল করলে আমার স্ত্রীকে তার বাড়িতে পৌছানোর ব্যবস্থা করবেন । সে সময় আমার বয়স ছিল ষৌল বা সতেরো বছর । শ্রদ্ধেয় পিতাজির অনুমতি নিয়ে আমিও চললাম সেখানে। দেখলাম মাওলানার মত লাখ লাখ জানবার্য মর্দে মুজাহিদ সেখানে উপস্থিত । বীরত্বের সাথে তারা তাদের কাজ চালিয়ে যাচ্ছেন । সে এক দীর্ঘ কাহিনী ।

সংক্ষিপ্ত কথা হল, শেষ পর্যন্ত ঐ কনফারেন্সে হতে পারেনি । লন্ডভন্ড করে দেওয়া হয় সব আয়োজন । পুলিশ লাঠিচার্জ করল , গুলি চালাল কিন্তু দমাতে পারলো না মর্দে মুজাহিদদের ওদিকে জাফরুল্লাহ খান প্রাণ নিয়ে পালঅতে বাধ্য হন। 

আরও দেখুনঃফিলিস্তিনের আকাশ pdf বই ডাউনলোড

নিচে নাভীর নিচের লোম কাটা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

নাভীর নিচের লোম কাটা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ      
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 1 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ   
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group