নিশাত তাম্মিম আপুর ফেসবুক স্ট্যাটাস pdf বই ডাউনলোড। বাজারে একটা কাজ ছিলো, ডিউটি হ্যান্ডওভার দিয়ে এপ্রন গায়েই ছুটলাম, গন্তব্যের কাছে গিয়ে রিকশা থেকে মানতেই খানিক দূরে হৈ চৈ চিল্লাপাল্লা. এগিয়ে গেলাম, ৮-১০ বছরের এক বাচ্চা ছেলে স্টেশনের টোকাই কে তার সহকর্মী আরেক পিচ্চি টাকা নিয়ে মারামারি করতে গিয়ে ঘটনাক্রমে ব্লেড দিয়ে কেটে দিয়েছে রিষ্ট জয়েন্টের কাছে। রক্ত পড়ছে, ছেলেটা ব্যাথায় চিল্লাচ্ছে।

ঘাতক পিচ্ছিকে আরেক দর্শক মারা শুরু করেছে এই প্রথম কোন শিশুবাচ্ছাকে মারতে দেখেও মেনে নিতে পারলাম, কিশোর অপরাধীরও একটা নির্দিষ্ট মানের শাস্তি প্রাপ্য। মুহুর্তের মধ্যে লোকজনের বিশাল ভিড়। মনে মনে কয়েকবার আলহামদুলিল্লাহ বললাম; ভাগ্যিস এপ্রনটা পরে ছিলো। ভিড় ঠেলে সামনে এগোলাম, লোকজন ডাক্তার বুঝই জায়গা করে দিলো।

আরও দেখুনঃ বিবাহ একটি উত্তম বন্ধুত্ব pdf বই ডাউনলোড

কাট ইঞ্জুরি, খুব বড় না, তিন/চারটা পু পয়েন্ট সেলাই দিলেই হয়ে যাবে ইন শা আল্লাহ। তো আমি বল্লাম নেনে, এভাবে চেপে ধরে কেউ একজন ক্যাজুয়ালটিতি নিয়ে যান, এক্ষণই সেলাই দিয়ে দিবে, ভয় নাই। কে নিয়ে যাবেন? এপর প্রান্ত থেকে একজন বলে উঠলো আপা, আপনিই নিয়ে যান। এখানে সবাই ব্যস্ত আপনেই ভালো চিনবেন।

ল্যাও ঠালা গন্তব্যের দুই কদম সামনে এসেও কাজটা করা হলোনা! আলহামদুলিল্লাহতবে এই কাজেই আল্লাহ আমাকে এখানে এনেছিলেন বেশ! মন্দ কি? সব সুযোগ সবাইকে তো আল্লাহ দেন না.. সার্জারি ওয়ার্ডে আসার আগে খুব খুব ভয় পেতাম, ।

আরও দেখুনঃ বাগদাদের ঈগল ২য় খন্ড pdf বই ডাউনলোড

এই কাটাকুটি রক্তরক্তি আমি একদম সহ্য করতে পারিনা, কি করে পারবো এসব? বাস্তবতা ভিন্ন, পরিস্তিতিতে পড়লে তা ঠেলে নিয়েই এগোতে হয় মানুষকে সাধ্য থাকুক আর নাই থাকুক, আর ডাক্তারদের জীবনে এটাই বাস্তবতা। সার্জারির প্রত্যেক ওটিতে দা/চুরি/হাইসার কোপ খাওয়া দুএকটা পেশেন্ট পাইনি এমন হয়নি।

মারা আর ভয় লাগতে লাগতেই এখন সয়ে গেছে, তার আউটকাম হচ্ছে; এখন আর কোপাকুপি মারামারির পরের দৃশ্য দেখে নিজেই ফেইন্ট হয়ে যাওয়ার ভয় হয়না. সবাইকে থামিয়ে ম্যানেকমেন্ট কি ভাবে দেয়া যায়, নিদেনপক্ষে কোথায় নিয়ে যাবেন, কি করবেন, সেটুকু বলে দেয়ার সাহস হয়েছে।

আরও দেখুনঃ আমীর তৈমুর pdf বই ডাউনলোড

নিচে নিশাত তাম্মিম আপুর ফেসবুক স্ট্যাটাস  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

নিশাত তাম্মিম আপুর ফেসবুক স্ট্যাটাস pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ফেসবুক স্ট্যাটাস
বইয়ের সাইজঃ 6.63 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ          
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group