পরী কথা বলে

পরী কথা বলে pdf বই ডাউনলোড। পরি কথা বলে-নামটি দেখে সবারই একটা কৌতুহল জাগবে স্বাভাবিক। কেননা জ্বিন-পরী, দেখা যায় না, এর অস্তিত্বও খুজে পাওয়া যায় না। অথচ এদের মুথে থেকে কথা। এটা অবিশ্বাস্যই বটে। তবু সত্য। এই সত্য ঘটনাই ব্যক্ত করেছেন লেখক এই বইটিতে। সুদীর্ঘ ছয়টি মাস পরী আমার জীবনের উপর যে খেলা খেলল।

যে অভিজ্ঞতা আমি অপ্রত্যাশিত ভাবে অর্জন করলাম-তিই তুলে ধরেছি এই ক্ষুদ্র বই খানিতে।আমার বাড়িতে শুরু হলো এক অলৌকিক ঘটনার নাটক। উঠতে বসতে খেতে সবার এ নাটকেরই আলোচনা। কেউ বলে এ বাড়িতে ভুত আছে। কেউ বলে জ্বিন আছে।

আরও দেখুনঃ নেদায়ে তাওহিদ pdf বই ডাউনলোড

এসব জ্বিনদেরই খেলা। একটি প্রতিকার দরকার । কে করবে এর প্রতিকার! ডাক্তার তাকলেও এর সমাধান নেই। পুলিশে ডাইরী করেও লাভ নেই। দুচারজন গুন্ডা বা চুলওয়ালা মস্তান ও এর প্রতিশোধ নিতে পারবে না। উপায় কি? স্থির হলো ঐ মৌলানা হাসান আলী সাহেব যিনি বলে দিয়েছিলেন যে ঘড়ি চুড়ি হয়নি- যা সত্যে পরিনত হল ঘড়ির ঘর থেকে পাবার পর -তাকেই ডাকতে হবে।

একদিন আমি তারঁ কাছে গিয়ে সব ঘটনা বললাম। 

একদিন আমি তারঁ কাছে গিয়ে সব ঘটনা বললাম। তিনি বললেন, জ্বিনের কারবার, ঠিক আছে সন্ধায় আমি যাব।মৌলানা সাহেব মাগরিবের নামাজের পুর্বেই আমার বাসায় আসলেন। নামাষ শেষ করে বাড়ির ভিতর আঙ্গিনায় চেয়ারে বসলেন। জ্বিনদের সম্বোধন করে বললেন,।

আরও দেখুনঃ ধর্ম নিরপেক্ষতা pdf বই ডাউনলোড

আপনারা যারা এখানে আছেন তারা অনুরোধ করে বলছি আপনারা কোন খতি করবেন না। যা কিছু নিয়েছেন ফিরে দেন…… তার সবগুলো কথা স্পষ্ট আমার মনে নেই। কথাগুলো বলার পর ।কোরআন শরীফ থেকে কিছু পাঠ করে মুনাজাত করলেন। পরে বলে গেলে দে দেখা যাক কি হয়। যদি এতে না মানে তাহলে পরবর্তী ব্যবস্থা নেওয়া যাবে।

পরদিন সবাল ৯টা য় খুকি রান্নাঘরের পিছে থালা বাসন মাজতে গিয়াছে। পূর্বের ঝিকে সন্দেহ করে বরখাস্ত করেছি খুকি থালা বাসন ধুইয়ে দাড়াতেই ওর সম্মুখে পুর্ব দিনের নিয়ে যাওয়া সাসপেন এর ঢাকনিটা ফেলে দিল। আশে-পাশে কোন ছেলে মেয়ের বা বি-চাকরানী ছিল না।

আরও দেখুনঃ তাওহীদের সুনির্দিষ্ট বিষয় pdf বই ডাউনলোড

নিচে পরী কথা বলে pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

পরী কথা বলে pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ সাহিত্য কুটির 
বইয়ের ধরণঃ জ্বিন পরি বিষয়ক
বইয়ের সাইজঃ 17.8 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ মুহাম্মাদ নুরুল ইসলাম
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group